• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
খাগড়াছড়ির বিদায়ী পুলিশ সুপার মোঃ আবদুল আজিজকে সংবর্ধনা                    সরকার গুম, খুন করে অবৈধভাবে দেশ চালাচ্ছে -আমির খসরু                    খাগড়াছড়িতে বিদ্যালয়ের গেইট ভেঙ্গে পড়ে ছাত্রের মৃত্যু                    কাপ্তাইয়ে তক্ষক ও ময়নাপাখি উদ্ধারঃ আটক-২                    ১৮ আগষ্ট থেকে কাপ্তাই হ্রদে মাছ শিকারে উন্মুক্ত করে দেওয়া হচ্ছে                    খাগড়াছড়িতে আদিবাসী দিবসকে কেন্দ্র করে পাল্টাপাল্টি মানববন্ধন ও বিক্ষোভ                    সংবিধানে আদিবাসী স্বীকৃতি ও মৌলিক অধিকারসহ পার্বত্য চট্টগ্রাম চুক্তি পূর্ণ বাস্তবায়ন করতে হবে                    রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম বিভাগের ২য় ব্যাচের নবীন বরণ অনুষ্ঠিত                    রাঙামাটিতে অটোরিক্সা ভাড়া পুণ নির্ধারণ, যানচলাচল শুরু                    খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাথে ইউনিয়ন এমএসপি‘র সংযোগ কর্মশালায় অভিজ্ঞতা বিনিময়                    খাগড়াছড়িতে সাবেক রাষ্ট্রদূত সুপ্রদীপ চাকমা পাহাড়ের উন্নয়নে সব সম্প্রদায়ের সম-অংশীদারিত্ব এবং অংশগ্রহণ প্রয়োজন                    রাঙামাটির কাপ্তাই হ্রদে পানিতে ডুবে এক পর্যটকের মৃত্যু                    রাঙামাটিতে গণ পরিবহন চলাচল বন্ধে যাত্রীদের চরম ভোগান্তি                    বাঘা্ইছড়িতে ধর্ষনের অভিযোগে দুই ছাত্রলীগ নেতাসহ ৫ জনের বিরুদ্ধে মামলা                    রাঙামাটিতে শেখ কামালের জন্মদিনে উদ্বোধন হলো উত্তরাধিকার সনদ সিস্টেম।                    রাঙামাটি রাজ বন বিহারে বন্দুকভাঙ্গাবাসীর সার্বজনীন ২২তম মহাসংঘদান                    রাঙামাটিতে শেখ কামালের ৭৩ জন্মবার্ষিকী পালন                    রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রামে পুষ্টির প্রতিশ্রুতি অগ্রসর বিষয়ে গোল টেবিল বৈঠক অনুষ্ঠিত                    সভাপতি লোকমান ও সা: সম্পাদক ইকবাল নির্বাচিত                    খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন থেকে রফিকুল ও রিপনকে অব্যাহতি প্রদান                    নানানভাবে হয়রানির শিকার হচ্ছে পাহাড়ী নারীরা                    
 
ads

রাঙামাটিতে গণ পরিবহন চলাচল বন্ধে যাত্রীদের চরম ভোগান্তি

ষ্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 06 Aug 2022   Saturday

দেশে জ্বালানি তেলের মূল্য বৃদ্ধিতে শনিবার সকাল থেকে রাঙামাটি শহরে অটোরিক্সা সিএনজিসহ বাস চলাচল রন্ধ থাকায় চরম ভোগান্তিতে পড়েছেন সাধারন মানুষ।

 

জানা গেছে, জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির কারনে শনিবার সকাল থেকে রাঙামাটি-চট্টগ্রাম, রাঙামাটি-খাগড়াছড়ি ও রাঙামাটি-বান্দরবান রুটে যান চলাচল বন্ধ করে বাস চালকরা। এছাড়া শহরের একমাত্র গণ পরিবহন সিএনজিচালিত অটোরিকশা চলাচলও বন্ধ রাখা হয়। সকালের দিকে সিএনজি ভাড়া বেশী নেওয়ার কারণে শহরর ভেদভেদীসহ কয়েকটি এলাকায় চালক ও যাত্রীদের মধ্যে বাকবিতন্ডার ঘটনা ঘটেছে। শহরে গন পরিবহন সিএনজি চলাচল বন্ধ থাকায় গতকাল শহরের বনরুপার বাজার, কল্যাণপুর বাজার, রির্জাভ বাজার, আসামবন্তি ও তবলছড়ি বাজার সাপ্তাহিক হাট থাকায় ব্যবসায়ী থেকে বাজারে আসা সাধারন মানুষ পায়ে হেটে গনতব্যস্থলে পৌছাতে হয়েছে।


রাঙামাটি অটোরিক্স শ্রমিক ইউনিয়নের সভাপতি মিজানুর রহমান বাবু জানান তেলের দাম বৃদ্ধি দাম বৃদ্ধি পাওয়ায় তাই সিএনজি অটোরক্সার ভাড়া বাড়ানোর দাবীতে শহরের সিএনজি চলাচল বন্ধ রয়েছে। তাদের দাবী আদায় না হওয়া পষর্ন্তসিএনজি চলাচল বন্ধ থাকবে।


জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, জানান, আজ রোববার ১১টার দিকে সিএনজি ও বাস মালিক সমিতির নেতৃবৃন্দকে নিয়ে সভা ডেকেছি। সভায় ভাড়া বৃদ্ধি বিষয়ে সিদ্ধান্ত হবে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

ads
ads
এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ