• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
বাঘাইছড়িতে দুর্বৃত্তদের গুলিতে সন্তু লারমা দলের নেতা নিহত                    খাগডাছড়ির চেঙ্গী নদীতে নিখোঁজের ৭ দিন পর শিশুর মরদেহ উদ্ধার                    খাগড়াছড়িতে ইউনাইটেড কমাশিয়াল ব্যাংকের কৃষকদের কৃষি ঋণ বিতরণ ও ২০৬ তম শাখা উদ্ভোধন                    খাগড়াছড়িতে মা ও শিশু কল্যাণ কেন্দ্রে নতুন এ্যাম্বুলেন্সের উদ্বোধন                    খুলেছে খাগড়াছড়ি শিক্ষা প্রতিষ্ঠান গুলো, খুশী শিক্ষার্থীরা                    খাগড়াছড়ি মাটিরাঙায় বাসদ নেতা কমরেড টুটুলের মরদেহ উদ্ধার                    খাগড়াছড়িতে নদীতে ডুবে এক শিশুর মৃত্যু, নিখোঁজ ১                    অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত                    খাগড়াছড়ি সরকারি কলেজে থেকে নবজাতক উদ্ধার                    প্রকল্পের মেয়াদ শেষ হতে না হতেই ধসে গেছে ৫৪ লাখ সড়ক রক্ষার প্রকল্প                    খাগড়াছড়িতে দুস্থ ও মানসিক ভারসাম্যহীনদের মানবিক সহায়তা                    খাগড়াছড়ির মহালছড়িতে ধূমনীঘাট তীর্থস্থানে অসামাজিক কার্যকলাপ, স্থানীয়দের ক্ষোভ                    উপজলা পর্যায়ে পুষ্টিকার্যক্রমে বাজেট বিশ্লেষন বিষয়ক কর্মশালা অনুষ্টিত                    জাতীয় শোক দিবস: খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে শিশুদের মাঝে খাবার বিতরণ                    রাঙামাটিতে জাতীর পিতাকে শ্রদ্ধাভরে স্মরণ করলো সর্বস্তরের মানুষ                    জাতীয় শোক দিবসে রাবিপ্রবির পুস্পস্তবক প্রদানসহ বিভিন্ন কর্মসূচি পালন                    শোক দিবসে লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ বিভিন্ন কর্মসূচি পালন                    শোক দিবসে রাঙামাটি জেলা পরিষদের বিভিন্ন কর্মসূচি পালন                    পাহাড়ে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত থাকায় প্রতিবছর বাড়ছে ভবন নির্মাণ সামগ্রীর চাহিদা --দীপংকর তালুকদার এমপি                    নানিয়ারচর ও বাঘাইছড়িতে সেনা অভিযানে অস্ত্রশস্ত্রসহ তিন ইউপিডিএফ সদস্যকে আটক                    খাগড়াছড়ির লক্ষীছড়িতে সেনা অভিযানে গাঁজাসহ দুই মাদক কারবারী আটক                    
 
ads

খুলেছে খাগড়াছড়ি শিক্ষা প্রতিষ্ঠান গুলো, খুশী শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 12 Sep 2021   Sunday

দীর্ঘ প্রায় ১৮ মাস পর স্কুল খোলায় খুশী পাহাড়ী জেলা খাগড়াছড়ির  শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকেরা। রোবাবার সকালে খাগড়াছড়িন বিভিন্ন স্কুলের শিক্ষকেরা হ্যান্ডস্যানিটাইজার দিয়ে তাপমাত্রা মেপে শিক্ষাথীদের স্কুলে প্রবেশ করিয়েছেন শিক্ষক/শিক্ষিকারা।

 

শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা জানান তারা সরকারের সকল ধরনের নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে  শিক্ষার্থীদের প্রবেশ করিয়েছেন। যাদের তাপমাত্রা বেশি বা অসুস্থ তারা তাদের স্কুলে আসতে মানা করেছেন। শিক্ষার্থীরা যাতে সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে চলে সেদিকে খেয়াল রাখবেন তারা।
শিক্ষকেরা  আরো জানান স্কুল খোলার ঘোষনা আসার পর থেকে তারা স্কুল পরিস্কার পরিচ্ছন্ন্ করে পাঠদানের উপযোগী করেছেন।   

অভিভাবকেরা জানান তারা এতদিন পরে হলে ও স্কুল খোলার কারনে খুশী। তারা মনে করেন এতদিন স্কুল বন্ধ থাকার কারনে যে ক্ষতি হয়েছে অনন্ত তা কিছুটা হলেও পুসিয়ে নিতে পারবে তাদের ছেলে মেয়েরা।

 

মহাজন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিলন কান্তি চাকমা জানান স্কুল খোলার ঘোষনা দেয়ার সাথে সাথে আমরা স্কুলের ক্লাশ রুম গুলো পরিস্কার টরিচ্ছন্ন করে শ্রেণি পাঠদানের উপযোগী করেছি।

 

খাগড়াছড়ি নতুন কুড়ি ক্যান্টমেন্ট হাই স্কুলের প্রধান শিক্ষক রুশদ্দীনা জাহান বলেন আমরা শিক্ষার্থীদের তাপমাত্রা নির্নয় করে, হ্যান্ডস্যানিটাইজ করে সকল ধরনের স্বাস্থ্য বিধি মেনে স্কুলে প্রবেশ করেছি।

 

খাগড়াছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ত্রিনা চাকমা বলেন সরকারের সকল নির্দেশনা মেনে আমার শিক্ষার্থীদের স্কুলে প্রবেশ করেছি  আর শিক্ষাথীদের সকল স্বাস্থ্যবিধি মেনে চলা পরামর্শ দিয়েছি।

---হিলবিডি২৪/সম্পদনা/সি, আর

ads
ads
এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ