• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাঙামাটিতে করোনায় প্লাজমা ডোনেট সেল গঠন করেছে স্বপ্নবুনন                    করোনা ভাইরাসের মধ্যে আরেকটি অবৈধ অস্ত্র ভাইরাসের আমরা আক্রান্ত-দীপংকর তালুকদার এমপি                    রাঙামাটির সাপছড়িতে ২৬ পরিবারকে ত্রাণ দিয়েছে কয়েক তরুণ উদ্যোক্তা                    বাঘাইহাটের প্রত্যন্ত এলাকায় খাগড়াছড়ি সেনা রিজিয়নের খাদ্য সহায়তা প্রদান                    খাগড়াছড়িতে রাজনীতিক খোকনেশ্বর ত্রিপুরা’র মাতৃ বিয়োগে বিভিন্ন মহলের শোক                    রাঙামাটির বন্দুকভাঙ্গায় ৫০ পরিবারকে ত্রাণ দিয়েছে হিলর ভালেদী                    কাপ্তাইয়ে এক আনসার সদস্যের করোনা পজিটিভ                    খাগড়াছড়ির দুই উপজেলায় অসহায়দের পাশে দাড়ালো চাঙমা একাডেমী                    মাসিক প্রতিটি নারী-কিশোরীদের শারীরিক ও মানসিক স্বাস্থ্যের সাথে জড়িত                    করোনা প্রতিরোধে রাঙামাটি রেড ক্রিসেন্টের ৯০ লাখ টাকার নগদ অর্থ সহায়তা প্রদান                    খাগড়াছড়িতে ২৪ ঘন্টায় সর্বোচ্চ ৯ জন করোনা পজিটিভ, এ পর্ষন্ত সনাক্ত ৩০জন                    সাবেক্ষং-এ বড়পুল পাড়ায় বজ্রপাতে একই পরিবারের আহত ২                    দি ওয়ার্ল্ড বুদ্ধ শাসন সেবক সংঘ রাঙামাটি জেলা শাখার প্রতিবাদ                    পার্বত্য এলাকায় পাহাড়ী নারী ও মাসিক ব্যবস্থাপনা                    দি ওয়াল্ড বুদ্ধ শাসন সেবক সংঘ’ বাংলাদেশ এর প্রতিবাদ                    রাঙামাটিতে যথাযোগ্য ধমীয় মর্যাদায় পবিত্র ঈদ উল ফিতর উদযাপিত                    কাপ্তাইয়ে করোনার হানা, প্রথমবারের মতো ২ জন সনাক্ত                    অসহায় ১১০ পরিবারের পাশে রাঙাপানি যুব সমাজ                    করোনাযুদ্ধ: মানুষ আপনাদের জন্য শুভ কামনা করুক/প্রদীপ চৌধুরী                    দূর্যোগ মোকাবেলায় শেখ হাসিনা আপনাদের পাশে রয়েছেন-দীপংকর তালুকদারএমপি                    করোনায় খাগড়াছড়িতে কর্মহীনদের পাশে ত্রিপুরা চাকুরীজীবী কল্যাণ সমবায় সমিতি                    
 

কাপ্তাইয়ের জোড়া খুনের ঘটনায় আটক ২

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 23 Mar 2020   Monday

কাপ্তাইয়ের রাইখালীর চাঞ্চল্যকর জোড়া খুনের মুল আসামী খাগড়াছড়ি থেকে   আটক করেছে। আটক ব্যক্তির নাম মেহলা মারমা ওরফে সানি মারমা(৩৪)। তার স্বীকারোক্তির মতে অপর আসামী মোঃ রবিউল আলম ওরফে বাবুল (২২) আটক করে।

 

চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আশরাফ উদ্দিনের নেতৃত্বে  মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক ( তদন্ত)  মোঃ শফিউল আজম, এসআই মিশন বিশ্বাস, এসআই মোঃ জাহাঙ্গীর আলম, এএসআই  কাউছার হোসেন সঙ্গীয় ফোর্স সহকারে অভিযান পরিচালনা করে গেল ২১ মার্চ আসামীদ্বয়কে খাগড়াছড়ির জেলার লক্ষীছড়ি এলাকা  থেকে সেনাবাহিনী ও লক্ষীছড়ি থানা পুলিশের সহায়তায়  গ্রেফতার করেন। মেহলা মারমা ওরফে সানি মারমার পিতা নাম মৃত ক্যজাইহ্লা মারমা ওরফে পুতুল মারমা, মাতা-পুইসাখয় মারমা, সাং-গবাছড়া,(তিনছড়ি নোয়াপাড়া) ০২ নং রাইখালী, থানা-চন্দ্রঘোনা।

 

তার স্বীকারোক্তি ও তথ্য মতে জড়িত অপর আসামী মোঃ রবিউল আলম ওরফে বাবুল (২২), পিতা-মোঃ ইব্রাহিম, মাতা- ঝিনু আক্তার, সাং- পশ্চিম খুরুশিয়া, ছিফছড়ি পাড়া, ৬ নং ওয়ার্ড, ১০নং পদুয়া ইউনিয়ন, থানা- রাঙ্গুনিয়া, জেলা- চট্টগ্রামকে রাঙ্গুনিয়া  এলাকা হতে আটক করা হয়।

 

আসামীদ্বয় বিজ্ঞ আদালতে ফৌঃকাঃবিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে ঘটনার বিস্তারিত বিবরণ প্রদান করেন বলে জানান চন্দ্রঘোনা থানার অফির্সাস ইনচার্জ আশরাফ উদ্দিন। গ্রেফতারকৃতদের রাঙামাটি কোর্টে প্রেরণ করার হয়েছে বলেও তিনি জানান।

 

উল্লেখ্য,গেল ১ জুলাই দিবাগত রাতে সংঘটিত চাঞ্চল্যকর মা-মেয়েকে (ম্রাসাং খই মারমা (৬০) ও মেয়ে- সাংনু মারমা (২৯) ব্রাশ ফায়ারে হত্যা করা হয়।  

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

আর্কাইভ