• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাঙামাটিতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত                    রাঙামাটি জেলা পরিষদ জেলাবাসীর আর্থসামাজিক উন্নয়নে কাজ করছে-বৃষকেতু চাকমা                    খাগড়াছড়িতে শেখ রাসেলের ৫৩তম জন্ম দিন পালিত                    পানছড়ি জনকল্যাণ বৌদ্ধ বিহারে কঠিন চীবরদান অনুষ্ঠিত                    পাকুজ্জ্যাছড়ি ও সাপমারা প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন                    পাহাড়ে এখন শান্তির সুবাতাস বাইছে- রাঙামাটি রিজিয়ন কমন্ডার                    কাপ্তাইয়ে একটি বাড়ী একটি খামার প্রকল্পের মতবিনিময় সভা অনুষ্ঠিত                    সামাজিক ক্ষেত্রে অবদান রাখায় সাত গুনী ব্যক্তিকে সন্মাননা দিয়েছে মোনঘর                    রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে বিসিএস প্রশিক্ষণার্থীদের সাক্ষাত                    বরকলে গাঁজাসহ শ্বশুড় ও পুত্রবধু আটক                    গ্রীনহীলের কৃষি ও প্রাণী সম্পদ বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কর্মশালা                    জুরাছড়ির আমতলী ধম্মোদয় বন বিহারে কঠিন চীবর দান অনুষ্ঠিত                    পানছড়িতে জনসংঘ বৌদ্ধ বিহারে কঠিন চীবরদান অনুষ্ঠিত                    চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালে প্রাথমিক স্বাস্থ্যসেবা প্রশিক্ষণ কর্মশালা উদ্ধোধন                    শিশুদের সৃজনশীল বিকাশে রাঙামাটিতে দুদিনের চিত্র প্রদর্শনী সমাপ্ত                    রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপকমিটির ১৮ সদস্যর পদত্যাগ                    রাঙামাটিতে শ্রমিকদলের বিক্ষোভ-মিছিল পুলিশি বাধায় পন্ড                    রাঙামাটি জেলা পরিষদের সাথে ইউএনডিপি’র বিশেষজ্ঞ দলের সৌজন্য সাক্ষাত                    খালেদা জিয়ার বিরুদ্ধে ভূয়া সংবাদ প্রকাশের প্রতিবাদে রাঙামাটিতে ছাত্রদলের বিক্ষোভ                    কর্ণফুলি ডিগ্রি কলেজের নব নির্বাচিত কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল                    কাপ্তাইয়ে শিশু কিশোরদের জাতীয় মৌসুমী প্রতিযোগিতা অনুষ্ঠিত                    
 
 
Hillbd24

৭০ দিন পর রাঙামাটি-চট্টগ্রাম সড়কে ভারী যানবাহন চলাচলের জন্য খুলে দেয়া হয়েছে

দীর্ঘ ৭০ দিন পর মঙ্গলবার রাঙামাটি-চট্টগ্রাম সড়কে ভারী যানবাহন চলাচলের জন্য খুলে দেয়া হয়েছে।

Hillbd24

মা’কে হারিয়ে শিশু ফারিয়া ও ফাহিম শুধু কাঁদছে

আড়াই বছরের শিশু ফারিয়া জান্নাত মাহি’র কান্নার আর্তনাদ কে থামাবে ? সঙ্গে কাঁদছে তার বড় ভাই ফাহিমও (৫)৷

Hillbd24

উত্তরবঙ্গে বন্যা কবলিত মানুষদের সহযোগিতার জন্য রাঙামাটিতে ত্রান সংগ্রহ

উত্তরবঙ্গে বন্যা কবলিত মানুষদের সহযোগিতার জন্য রোববার রাঙামাটিতে বাসদ (মার্কসবাদী)-র পক্ষ থেকে ত্রান সংগ্রহ করা হয়েছে।

Hillbd24

৫ দিন বন্ধ থাকার পর চন্দ্রঘোনা ফেরী চালু

৫ দিন বন্ধ থাকার পর শুক্রবার থেকে চালু করা হয়েছে কাপ্তাই - রাঙ্গুনিয়ার দুই সীমান্তে অবস্হিত চন্দ্রঘোনা ফেরিঘাট। কাপ্তাই বাঁধের পানি ছেড়ে দেয়ায় অতিরিক্ত পানি বৃদ্ধিতে কর্ণফুলি নদীর পানির তীব্র স্রোতে কারণে

Hillbd24

কাপ্তাইয়ের কুকিমারা এলাকায় সড়ক ধসে রাঙামাটি-বান্দরবান সড়কে যান চলাচল বন্ধ

রাঙামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়নের ঘাগড়া-বড়ইছড়ি সড়কের কুকিমারা এলাকায় সড়ক ধসে যাওয়ায় রাঙামাটি-বান্দরবান জেলায় সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

Hillbd24

পাহাড় ধসের ঘটনা এতিম দুই শিশুর দায়িত্ব নিলেন জেলা প্রশাসক

রাঙামাটিতে ভয়াবহ পাহাড় ধসের ঘটনায় বেঁচে যাওয়া মীম ও সুমাইয়ার দায়িত্ব নিলেন রায়ামাটি জেলা প্রশাসক মানজারুল মান্নান। আজ বৃহস্পতিবার জেলা প্রশাসন কার্যালয়ে তিনি মীম ও সুমাইয়ার দায়িত্ব নেয়ার কথা জানান।

Hillbd24

ব্রেইন টিউমারে আক্রান্ত রেকশন চাকমা বাচঁতে চাই

রাঙামাটির লংগদুর রাবেতা মডেল কলেজের এইচএসসি`র দ্বিতীয় বর্ষের ছাত্র রেকশন চাকমা(১৮) ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

Hillbd24

পানছড়ি বাজার দেবালয় মন্দির ও জামে মসজিদ সড়কের বেহাল দশা

খাগড়াছড়ির  পানছড়ি বাজারের দেবালয় মন্দির ও পানছড়ি বাজার জামে মসজিদের প্রধান সড়কের বেহাল দশায় পরিণত হয়েছে। 

Hillbd24

বরকলে বন্যায় ৫ ইউনিয়নে আট শতাধিক ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত

টানা ভারী বর্ষনে ও উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলে রাঙামাটির বরকল উপজেলার ৫টি ইউনিয়নে প্রায় ৮শতাধিক বসতবাড়ি,রাস্তাঘাট,ক্ষেত খামার পানিতে ডুবে গেছে।

Hillbd24

বাঘাইছড়িতে ৮টি ইউনিয়নে নতুন করে বন্যা

কয়েক দিনে ভারী বর্ষনে ও উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলে কাপ্তাই হ্রদের পানির উচ্চতা বেড়ে যাওয়ায় নিম্নাঞ্চল প্লাবিত হয়ে রাঙামাটির বাঘাইছড়িতে ৮ ইউনিয়নে

Hillbd24

রাঙামাটিতে পাহাড় ধসের ঘটনায় ক্ষতিগ্রস্থরা দুই মাসেও পূর্নবাসিত হয়নি

রাঙামাটিতে ভয়াবহ পাহাড় ধসের ঘটনায় দুই মাস পূর্ণ হল রোববার । আশ্রয় কেন্দ্রে থাকা ক্ষতিগ্রস্থরা এখনো পূর্নবাসিত হয়নি।

Hillbd24no

কাপ্তাইয়ে ৪০ পরিবারের ঠিকানা আজও নিশ্চিত হয়নি।

পাহাড় ধসের দুমাসেও কাপ্তাইয়ের বিভিন্ন সরকারী পরিত্যাক্ত ভবনে আশ্রয় নেওয়া ৪০ পরিবারের ঠিকানা আজও নিশ্চিত হয়নি

Hillbd24

কাপ্তাই বাধে সেকেন্ডে ৫৮ হাজার কিউসেক পানি ছাড়া হচ্ছে

ভারী বর্ষনের কারণে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের পানির চাপ বাড়ায় পরিস্থিতি সামাল দিতে কাপ্তাই বাঁধের সবক’টি স্পিলওয়ে তিন ফুট করে খুলে দেওয়া হয়েছে।

শীর্ষ খবর
৩০ দিনের সর্বাধিক পঠিত
আর্কাইভ