কাপ্তাইয়ের জোড়া খুনের ঘটনায় আটক ২

Published: 23 Mar 2020   Monday   

কাপ্তাইয়ের রাইখালীর চাঞ্চল্যকর জোড়া খুনের মুল আসামী খাগড়াছড়ি থেকে   আটক করেছে। আটক ব্যক্তির নাম মেহলা মারমা ওরফে সানি মারমা(৩৪)। তার স্বীকারোক্তির মতে অপর আসামী মোঃ রবিউল আলম ওরফে বাবুল (২২) আটক করে।

 

চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আশরাফ উদ্দিনের নেতৃত্বে  মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক ( তদন্ত)  মোঃ শফিউল আজম, এসআই মিশন বিশ্বাস, এসআই মোঃ জাহাঙ্গীর আলম, এএসআই  কাউছার হোসেন সঙ্গীয় ফোর্স সহকারে অভিযান পরিচালনা করে গেল ২১ মার্চ আসামীদ্বয়কে খাগড়াছড়ির জেলার লক্ষীছড়ি এলাকা  থেকে সেনাবাহিনী ও লক্ষীছড়ি থানা পুলিশের সহায়তায়  গ্রেফতার করেন। মেহলা মারমা ওরফে সানি মারমার পিতা নাম মৃত ক্যজাইহ্লা মারমা ওরফে পুতুল মারমা, মাতা-পুইসাখয় মারমা, সাং-গবাছড়া,(তিনছড়ি নোয়াপাড়া) ০২ নং রাইখালী, থানা-চন্দ্রঘোনা।

 

তার স্বীকারোক্তি ও তথ্য মতে জড়িত অপর আসামী মোঃ রবিউল আলম ওরফে বাবুল (২২), পিতা-মোঃ ইব্রাহিম, মাতা- ঝিনু আক্তার, সাং- পশ্চিম খুরুশিয়া, ছিফছড়ি পাড়া, ৬ নং ওয়ার্ড, ১০নং পদুয়া ইউনিয়ন, থানা- রাঙ্গুনিয়া, জেলা- চট্টগ্রামকে রাঙ্গুনিয়া  এলাকা হতে আটক করা হয়।

 

আসামীদ্বয় বিজ্ঞ আদালতে ফৌঃকাঃবিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে ঘটনার বিস্তারিত বিবরণ প্রদান করেন বলে জানান চন্দ্রঘোনা থানার অফির্সাস ইনচার্জ আশরাফ উদ্দিন। গ্রেফতারকৃতদের রাঙামাটি কোর্টে প্রেরণ করার হয়েছে বলেও তিনি জানান।

 

উল্লেখ্য,গেল ১ জুলাই দিবাগত রাতে সংঘটিত চাঞ্চল্যকর মা-মেয়েকে (ম্রাসাং খই মারমা (৬০) ও মেয়ে- সাংনু মারমা (২৯) ব্রাশ ফায়ারে হত্যা করা হয়।  

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত