• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাঙামাটিতে ৩ দিনের অমর একুশের বই মেলা শুরু                    হিল উইমেন্স ফেডারেশনের কাউখালী শাখার চতুর্থ কাউন্সিল সম্পন্ন                    কাপ্তাইয়ে অস্ত্রের মুখে ইউপি সদস্যকে অপহরণ                    রাঙামাটিতে দুর্বৃত্তের ব্রাশ ফায়ারে ইউপিডিএফের কর্মী নিহত, অপহৃত ১                    বরকলে তন্যাছড়ি পাড়া কেন্দ্রে ক্লাস্টার পরবর্তী আলোচনা সভা                    কাপ্তাইয়ে বোট ডুবির ঘটনার চার দিন নিখোজের পর মা ও ছেলের লাশ উদ্ধার                    সভাপতি তাতিন্দ্রলাল চাকমা(পেলে)ও সাধারন সম্পাদক বিমল কান্তি চাকমা(মূর্ত)                    কাপ্তাই হ্রদে বোটে ভ্রমণকালে পর্যটকদের অবশ্যই লাইফ জ্যাকেট পরা বাধ্যতামূলক করতে হবে                    জুরাছড়িতে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার                    কাপ্তাইয়ে প্রাক প্রাথমিক শিশু শিক্ষার্থীদের মাঝে খেজুর বিতরণের উদ্বোধন                    বিদ্যূতিক খাম্বাটি খুবই ঝুকিপূর্ন হয়ে উঠেছে                    সেভ দ্য ন্যাচার অব বাংলাদেশ তিন পার্বত্য জেলার সমন্বয়দের দায়িত্ব পেলেন শাহজাহান                    রাঙামাটিতে কেপিআইএল`র সদস্যদের আউট সোসিং-এর মাধ্যমে উপার্জিত প্রথম বেতন ভাতা প্রদান                    বিশ্ব ব্যাংকের টিমের সদস্যদের সাথে রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ                    বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত                    ঋতুরাজ বসন্তকে স্মরনীয় করে রাখতে রাঙামাটি সরকারী কলেজে বর্ণাঢ্য আয়োজন                    রাঙামাটিতে বার্ষিক সাংস্কৃতিক উৎসব                    কাপ্তাইয়ের কর্ণফুলী নদীতে নৌকা ডুবিতে নিখোঁজ মা-ছেলে উদ্ধার হয়নি                    খাগড়াছড়িতে এমএন লারমা গ্রুপের জনসংহতি সমিতির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা                    খাগড়াছড়িতে বিএইচআরসি’র সম্মেলন অনুষ্ঠিত                    দৈনিক সাঙ্গুর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা                    
 

বরকলে পরিত্যক্ত অবস্থায় ৫রাউন্ড গুলিসহ এলজি উদ্ধার

ববরকল প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 28 Mar 2019   Thursday

রাঙামাটির বরকল উপজেলার সীমান্তবর্তী বড়হরিনা মুখ বিজিবির বিওপি ক্যাম্পের ঘাটে দেশীয় ইঞ্জিন চালিত বোটে তল্লাসী চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৫রাউন্ড গুলিসহ একটি এলজি উদ্ধার করেছে ছোটহরিনা ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) টহল দল।

 

পুলিশ ও বিজিবি সুত্র জানায়, বৃহষ্পতিবার সকালে একটি দেশীয় ইঞ্জিন চালিত বোট মিজোরাম সীমান্ত থেকে বড়হরিনা মুখ বিওপি ক্যাম্পের ঘাটে আসলে ট্রলার বোটে থাকা ব্যাক্তিরা পালিয়ে যায়। পরে বোট তল্লাসী করে ৫রাউন্ড গুলি সহ একটি এলজি পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়।

 

ছোটহরিনা ১২বিজিবির জোন কমান্ডার লেঃ কর্ণেল দেবাশীষ নারায়ন পাল জানান- সীমান্ত থেকে ছোট হরিনা বাজারের দিকে আসা একটি ট্রলার বোট বড়হরিনা বিওপি ক্যাম্পের ঘাটে আসলে তল্লাসী করা হবে টের পেয়ে বোটে থাকা লোক গুলো বোট ফেলে রেখে পালিয়ে যায়। তাদের কে ধরা সম্ভব হয়নি। লোকদের ধরতে না পারলেও বোট তল্লাসী করে ৫রাউন্ড গুলি সহ একটি ভারতীয় তৈরী এলজি পাওয়া যায়। বরকল মডেল থানার উপ পুলিশ পরিদর্শক(এসআই) মোহাম্মদ সোহেল হোসেন বলেন,বিজিবি কর্তৃক ৫রাউন্ড কার্তুজ গুলি ও একটি এলজি পরিত্যক্ত অবস্থায় পেয়ে থানায় সোর্পদ করে। এ ব্যাপারে বরকল থানার জিডি নং- ৪৫০।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ