বরকলে পরিত্যক্ত অবস্থায় ৫রাউন্ড গুলিসহ এলজি উদ্ধার

Published: 28 Mar 2019   Thursday   

রাঙামাটির বরকল উপজেলার সীমান্তবর্তী বড়হরিনা মুখ বিজিবির বিওপি ক্যাম্পের ঘাটে দেশীয় ইঞ্জিন চালিত বোটে তল্লাসী চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৫রাউন্ড গুলিসহ একটি এলজি উদ্ধার করেছে ছোটহরিনা ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) টহল দল।

 

পুলিশ ও বিজিবি সুত্র জানায়, বৃহষ্পতিবার সকালে একটি দেশীয় ইঞ্জিন চালিত বোট মিজোরাম সীমান্ত থেকে বড়হরিনা মুখ বিওপি ক্যাম্পের ঘাটে আসলে ট্রলার বোটে থাকা ব্যাক্তিরা পালিয়ে যায়। পরে বোট তল্লাসী করে ৫রাউন্ড গুলি সহ একটি এলজি পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়।

 

ছোটহরিনা ১২বিজিবির জোন কমান্ডার লেঃ কর্ণেল দেবাশীষ নারায়ন পাল জানান- সীমান্ত থেকে ছোট হরিনা বাজারের দিকে আসা একটি ট্রলার বোট বড়হরিনা বিওপি ক্যাম্পের ঘাটে আসলে তল্লাসী করা হবে টের পেয়ে বোটে থাকা লোক গুলো বোট ফেলে রেখে পালিয়ে যায়। তাদের কে ধরা সম্ভব হয়নি। লোকদের ধরতে না পারলেও বোট তল্লাসী করে ৫রাউন্ড গুলি সহ একটি ভারতীয় তৈরী এলজি পাওয়া যায়। বরকল মডেল থানার উপ পুলিশ পরিদর্শক(এসআই) মোহাম্মদ সোহেল হোসেন বলেন,বিজিবি কর্তৃক ৫রাউন্ড কার্তুজ গুলি ও একটি এলজি পরিত্যক্ত অবস্থায় পেয়ে থানায় সোর্পদ করে। এ ব্যাপারে বরকল থানার জিডি নং- ৪৫০।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত