• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
নির্বাচনে কোন রাজনৈতিক ব্যক্তি দ্বারা অন্যায়ভাবে প্রভাবিত না হতে নির্বাচনী কর্মকর্তাকে নির্দেশ                    আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ                    খেলাধূলা মানুষের সম্প্রীতি ও বন্ধুত্ব বাড়ায়- ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক                    রাঙামাটিতে দেয়ালিকা ও চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠান                    পার্বত্য অঞ্চলে নৌকা মার্কা মানেই শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন-দীপংকর তালুকদার                    পাহাড়ে ধানের শীষে জোয়ার বইছে- মনিস্বপন দেওয়ান                    স্থায়ী শান্তি প্রতিষ্ঠা ও মৌলিক অধিকারে যোগ্য ব্যক্তিকে সংসদে পাঠাতে হবে- উষাতন তালুকদার                    জাতীয় পার্টির প্রার্থী পারভেজ তালুকদারের নির্বাচনী ইশতেহার ঘোষনা                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান                    মহালছড়িতে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন                    বাঘাইছড়িতে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে আওয়ামীলীগ-বিএনপির সংঘর্ষে ২২ জন আহত                    রাঙামাটিতে নির্বাচনী প্রচারনাকালে আওয়ামীলীগ-বিএনপির মধ্যে সংঘর্ষে ২৪ জন আহত                    বরকলে দুই রোহিঙ্গা যুবক আটক                    রাঙামাটিতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত                    জাতিসংঘের আন্তর্জাতিক অভিবাসন সংস্থার কর্মকর্তাদের সাথে পরিষদ চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাত                    বিলাইছড়িতে বিজয় দিবস উপলক্ষে বিভিন্ন ইভেন্ট প্রতিযোগীতা অনুষ্ঠিত                    কাপ্তাইয়ের চন্দ্রঘোনায় আ`লীগ নির্বাচনী দলীয় অফিস উদ্বোধন                    কাপ্তাইয়ে ভোটার ৪৩৮৫৪, কেন্দ্র সংখ্যা ১৮                    আওয়ামীলীগ প্রার্থীর পক্ষে নানাভাবে নির্বাচন আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ উষাতন তালুকদারের                    সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনে প্রতিটি কেন্দ্রে নিজেদের কর্মীবাহিনী দিয়ে পাহারা বসানো হবে-দীপংকর তালুকদার                    রাঙামাটি বিভিন্ন এলাকায় নির্বচনী প্রচারনায় হুমকি দেওয়া হচ্ছে-মনি স্বপন দেওয়ান                    
 

পানছড়িতে ১২ অ-উপজাতীয় গুচ্ছগ্রাম প্রকল্প চেয়ারম্যানের তীব্র প্রতিবাদ

পানছড়ি প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 03 Aug 2018   Friday

সম্প্রতি খাগড়াছড়ির পানছড়ি উপজেলার ১২টি অ-উপজাতীয় গুচ্ছগ্রাম প্রকল্পের বিরুদ্ধে দু-একটি সংবাদপত্রে নেতিবাচক খবর প্রকাশে প্রতিবাদ জানিয়েছেন পানছড়ি বাজার গুচ্ছগ্রাম প্রকল্প চেয়ারম্যান।


পানছড়ি বাজার গুচ্ছগ্রাম, প্রকল্প চেয়ারম্যান জয়নাথ দেব-এর স্বাক্ষরিত এক প্রতিবাদলিপিতে বলেন,সম্প্রতি খাগড়াছড়ির পানছড়ি উপজেলার ১২টি অ-উপজাতীয় গুচ্ছগ্রাম প্রকল্পের বিরুদ্ধে দু-একটি সংবাদপত্রে নেতিবাচক খবর প্রকাশিত হয়েছে। তা সম্প্রতি আমাদের দৃষ্টিগোচর হয়েছে । প্রকাশিত রিপোর্টে প্রকল্প চেয়ারম্যানদের দোষারোপ করে বলা হয়েছে, তাঁরা কার্ডধারীদের খাদ্যশষ্য পরিমানে কম দেন এবং জোর করে খাদ্যশষ্যের পরিবর্তে টাকা দেন তা মোটে সত্য নয়। গুচ্ছগ্রামে খাদ্যশষ্য বিতরণে কোন অনিয়ম হয়নি। একটি স্বার্থনেশী মহল হীন উদ্দ্যেশ্যে প্রবাগান্ডা ছড়াচ্ছে। তাছাড়া পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবুল হাশেমকে জড়িয়ে বলা হয়েছে তিনি সিন্ডিকেটে জড়িত। আমরা এ ধরনের খবরের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।


প্রতিবাদলিপিতে আরো বলেন, উপজেলার জন্ম লগ্ন থেকে এ রকম সৎ ও যোগ্য নির্বাহী কর্মকর্তা পানছড়িতে আসেননি। তবে এ কথা সত্য তিনি কারো অন্যায় আবদার রক্ষা করেন না। তাই একজন রাজনৈতিক ব্যাক্তির মনক্ষুন্ন হয়ে তাঁর বিরুদ্ধে এ ধরনের অনাখাংকিত মন্তব্য করেছেন। যাহা কখনও কাম্য নয়।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ