• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
লামায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে ইউএনও`র কাছে শিক্ষার্থীদের নালিশ                    জুরাছড়িতে ভিসিএফ এর সুফলভোগীদের মাঝে নগদ অর্থ প্রদান                    কাপ্তাইয়ে মীনা দিবস পালিত                    রাঙামাটি জেলা প্রশাসনের পক্ষ থেকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের ড্রেস ও শিক্ষার উপকরণ বিতরণ                    ত্রৈমাসিক বোধিধারা পত্রিকার মোড়ক উন্মোচন                    জুরাছড়িতে মিনা দিবস পালিত                    রাঙামাটিতে শুষ্ক মৌসুমে পাহাড়ি এলাকা কৃষি উৎপাদন বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা                    অর্থ সংকট ও আমলাতান্ত্রিক জটিলতার কারণে রাঙামাটি ক্রীড়াঙ্গন পিছিয়ে রয়েছে                    খাগড়াছড়িতে কৃষক প্রশিক্ষক অনুষ্ঠিত                    খাগড়াছড়িতে উদ্ধারকৃত বিপুল মাদক ধ্বংস করলো পুলিশ                    রাঙামাটিতে বিশ্ব পর্যটন দিবস উদযাপনে প্রস্তুতি সভা                    স্বামীর বিরুদ্ধে থানায় মামলা করলেন লামা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান                    কর্মদক্ষতার মাধ্যমে ইউএনও রুহুল আমিন সকলের কাছে প্রশংসিত হয়েছেন                    কাপ্তাইয়ে পল্লী সঞ্চয় ব্যংককের ছাদ ঢালাই কাজের উদ্বোধন                    মহালছড়িতে বেইলী ব্রীজ ভেঙ্গে নিখোঁজ শ্রমিক মমিনুলের মৃতদেহ উদ্ধার                    রাঙামাটির রাজবন বিহারে জুরাছড়ির শলক এলাকাবাসীর চতুর্দশ সর্বজনীন মহাসংঘদান                    পাথর বোঝাই ট্রাকে চেঙ্গি ব্রীজ ভেঙ্গে মুবাছড়ি ইউনিয়নের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন,নিখোঁজ ১                    এক মাসের মধ্যে রাঙামাটি শিশু পার্কটি আকর্ষনীয় করা হবে-জেলা প্রশাসক                    নিখোঁজ স্ত্রীসহ তিন সন্তানকে উদ্ধারের দাবিতে রাঙামাটিতে সংবাদ সম্মেলন                    রাঙামাটিতে হিল ফ্লাওয়ারের উদ্যোগে লিঙ্গ সমতা বিষয়ক কর্মশালা                    কাপ্তাইয়ে শান্তি, সম্প্রীতি ও বৈচিত্র্যময় সংস্কৃতির মেলবন্ধনে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা                    
 

রাঙামাটিতে তিন দিনের উন্নয়ন মেলার উদ্বোধন

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 11 Jan 2018   Thursday

বৃহস্পতিবার থেকে রাঙামাটিতে তিন দিনব্যাপী জেলা উন্নয়ন মেলা শুরু হয়েছে।

 

কুমার সুমিত রায় জিমনেশিয়াম প্রাঙ্গণে আয়োজিত মেলার উদ্বোধক ও প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রাণালয়ের সচিব নব বিক্রম কিশোর ত্রিপুরা। বক্তব্যে দেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়াম্যান বৃষকেতু চাকমা, রাঙামাটি প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রাণেনেন্দু চাকমা জেলা প্রশাসক মানজারুল মান্নান প্রমুখ।

 

এর আগে প্রধান অতিথি বেলুন ও পায়রা উড়িয়ে তিন দিনের উন্নয়ন মেলার উদ্বোধন করেন। অনুষ্ঠান ওশষে মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন অতিথিরা।  এ উন্নয়ন মেলায় ৭০টি স্টল অংশ নিয়েছে।

 

আলোচনা সভায় বক্তারা বলেন,  পার্বত্যাঞ্চলের জন্য প্রধানমন্ত্রী যথেষ্ট আন্তরিক। তাই পার্বত্য অঞ্চলের উন্নয়নের জন্য আলাদা মন্ত্রাণালয় গঠন করেছেন। ২০০৯ থেকে ২০১৭ সাল পর্যন্ত দেশের উন্নয়ন হয়েছে অনেক। সবাই এই উন্নয়নের অর্জন সবার। এই উন্নয়নকে তুলে ধরতে  এ উন্নয়ন মেলার আয়োজন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

 

আর্কাইভ