• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
কোটা সংস্কার আন্দোলনকারীদের উপর হামলা ও শিক্ষকদের লাঞ্ছিতের ঘটনায় পিসিপি’র নিন্দা                    বান্দরবানের কোন পাহাড় থেকে আর এক কোদাল মাটিও কাটা যাবে না-জেলা প্রশাসক                    মাটিরাঙ্গায় দুর্বৃত্তের গুলিতে যুব সমিতির কর্মী নিহত                    ঢাকায় গণতান্ত্রিক যুব ফোরাম ও শ্রমজীবী ফ্রন্টের বিক্ষোভ                    সাংস্কৃতিক চর্চায় জড়িত থাকলে কোন যুবক মাদকাসক্ত হবে না-সৌরেন্দ্র নাথ চক্রবর্তী                    খাগড়াছড়িতে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন                    রাঙামাটিতে রথযাত্রা উৎসব                    দেশবরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে রাঙামাটিতে সপ্তাহ ব্যাপী আর্ট ক্যাম্পের উদ্বোধন                    লামায় ২০ বসত ঘর গুঁড়িয়ে দিয়েছে বন্য হাতির পাল                    রাঙামাটিতে আস-সুন্নাহ ফাউন্ডেশনের যাত্রা শুরু                    দেশবরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে রাঙামাটিতে শনিবার থেকে সপ্তাহ ব্যাপী আর্ট ক্যাম্প শুরু হচ্ছে                    খাগড়াছড়িতে চঞ্চুমনি চাকমার উপর হামলার প্রতিবাদে তিন সংগঠনের বিক্ষোভ-সমাবশে                    কাপ্তাইয়ে দুদনিের জেন্ডার ভিত্তিক সহিংসতার শীর্ষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন                    খাগড়াছড়িতে দুর্বৃত্তের হামলায় উপজেলা পরিষদ চেয়ারম্যান চঞ্চুমনি গুরুতর আহতঃ আটক ৪                    পার্বত্যাঞ্চলের জনগোষ্ঠীদের উন্নয়নের মূলধারায় নিয়ে যেতে সরকার কাজ করছে-জেলা প্রশাসক                    কাপ্তাই কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন                    ড্রাগন ফল চাষে সফল চাষী নাইক্ষ্যংছড়ির তরুন ইউসুফ আজাদ                    জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে রাঙামাটিতে সংবাদ সন্মেলন                    মাটিরাঙ্গায় ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা                    বিলাইছড়িতে বিশ্ব জনসংখ্যা দিবস পালন                    রাঙামাটিতে ফার্মাসিষ্ট প্রশিক্ষণ কেন্দ্র স্থাপনের দাবি                    
 

রাঙামাটিতে জাতীয় পার্টির ৩২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 01 Jan 2018   Monday

জাতীয় পার্টির ৩২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোমবার রাঙামাটিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জাতীয় পার্টির জেলা শাখার উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য আরফান আলী। সংগঠনের জেলা শাখার আহ্বায়ক আলহাজ মাওলানা শাহাজাহানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা কমিটির সদস্য সচিব প্রজেশ চাকমা।

 

বক্তব্যে দেন রেজাউল করিম মিন্টু, নেয়াজ উদ্দীস সরদার, মোঃ আলাউদ্দিন, মোঃ মফিজ উদ্দীন, বিমল চন্দ্র চাকমা,আশোক তালুকদার, এমরান হোসেন এমরান, মোঃ হারুনুর রশীদ, সানু মারমা, মোঃ নাছের উদ্দিন, দেবী প্রসাদ দেওয়ান, বিটু দেওয়ান। এছাড়া অঙ্গ সংগঠনের পক্ষ থেকে বক্তব্যে দেন কবিতা ত্রিপুরা, আলোময় চাকমা, ইসমাইল হোসেন, মির্জা মাসুদ রানা, লোকমান হোসেন, কামরুল ইসলাম, চন্দন বড়ুয়া প্রমূখ।


সভা পরিচালনা করেন জেলা যুব সংহতির সাধারন সম্পাদক ফিরোজ তালুকদার। সাংগঠনিক বক্তব্যে পেশ করেন জেলা যুগ্ন আহ্বায়ক সুশান্ত দেওয়ান বাবুরাম।


আলোচনা সভায় বক্তারা বলেন, বিগত ২৭ বছর ধরে এরশাদের নয় বছর শাসনামলে বাংলাদেশের জন্য একটি সোনালী অধ্যায় ছিল। তিনি সারা দেশে বেকার যুব সমাজের কর্মসংস্থান, ছিন্নমূল ছেলে-মেয়েদের জন্য পটকলি ট্রাষ্ট, যোগাযোগ ক্ষেত্রে উন্নয়ন, শিল্প প্রতিষ্ঠানে বৈদেশিক বানিজ্য প্রসার,আইন-শৃংখলাসহ স্বাস্থ্য শিক্ষা ব্যবস্থা উন্নয়ন, বিভিন্ন পেশাজীবি মহলের কর্মসংস্থান সৃষ্টি,শহর উন্নয়নে নাগরিক সুবিধা প্রদান এবং ৬৮ হাজার গ্রাম বাংলা মানুষের ভাগ্য উন্নয়নে উপজেলা পরিষদ বাস্তবায়ন করেছেন।


বক্তারা আরো বলেন, পার্বত্য সমস্যাকে রাজনৈতিক সমস্যা হিসেবে চিহিৃত করে সকল জাতিসত্বার অধিকার নিশ্চিত করার প্রয়াসে স্থানীয় সরকার পরিষদ প্রতিষ্ঠান করেছেন জাতীয় পার্টির প্রধান এরশাদ। যা বর্তমানে জেলা পরিষদ হিসেবে নামকরণ করা হয়েছে।


বক্তারা বর্তমান সময়ের প্রয়োজনে ৬৮ হাজার গ্রাম বাংলার মানুষ ও নগরবাসী আগামী দিনে এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টির সরকার গড়তে চায়। এ জন্য দলকে সুসংগঠিত করে আগামী সংসদ নির্বাচনে প্রার্থীকে জয়যুক্ত করতে সবাকে ভূমিকা রাখার আহ্বান জানান।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ