• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাঙামাটিতে ইউনিয়ন পরিষদের স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠার মাধ্যমে সেবার মান উন্নয়নে মতবিনিময় সভা                    রাঙামাটিতে পার্বত্য মন্ত্রণালয়ের দিনব্যাপী উদ্ভাবনী মেলার আয়োজন                    আঞ্চলিক সংগঠনগুলোকে জাতীয় রাজনীতিতে সম্পৃত্তের আহবান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি’র                    আলীনগর গ্রামবাসীর বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে সংবাদ সম্মেলন                    লামায় দূর্গম পাহাড়ি এলাকায় সোলার হোম সিস্টেম বিতরণ                    জুরাছড়িতে আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও সদস্য পদ নবায়ন কর্মসূচীর উদ্বোধন                    রাঙামাটি বিএম ইনস্টিটিউটের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন                    ব্রেইন টিউমারে আক্রান্ত রেকশন চাকমা বাচঁতে চাই                    জীবনের উদ্যোগে বিনামূল্যে রক্তগ্রুপ নির্ণয় ও রক্তদান কর্মসূচীর আয়োজন                    বঙ্গবন্ধুর ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মৈত্রী বিহারের বিশেষ ধর্মীয় প্রার্থনা                    বীর মুক্তিযোদ্ধা রেফাত উল্লাহকে সংবর্ধনা                    কাপ্তাইয়ে আ:লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪২ তম শাহাদাত বার্ষিকী ও শোক দিবস পালন                    লামায় জাতীয় শোক দিবস পালিত                    কাপ্তাইয়ে বঙ্গ বন্ধুর ৪২ তম শাহাদাত বার্ষিকী ও শোক দিবস পালন                    মহালছড়িতে জাতীয় শোক দিবস পালিত                    রাঙামাটিতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন                    কপ্তাইয়ের সুইডেন পলিটেকনিক থেকে ১৮ শিবির কর্মী আটক                    জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটি জেলা পরিষদের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল                    পানছড়িতে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত                    জুরাছড়িতে জাতির পিতা বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত                    খাগড়াছড়িতে জাতীয় শোক দিবস পালিত                    
 

খাগড়াছড়ি-দীঘিনালা সড়কে ট্রাক-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে এক মহিলা নিহতঃ ট্রাকসহ আটক ১

স্টাফ রিপোর্টার,খাগড়াছড়ি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 17 Jul 2017   Monday

সোমবার খাগড়াছড়ি-দীঘিনালা সড়কে চার মাইল এলাকায় ট্রাক ও মহেন্দ্রের সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। তার নাম গরিকা চাকমা(গরিত কালা)। এ ঘটনায় ট্রাকসহ চালক আবু তাহেরকে আটক করেছে পুলিশ। নিহত গরিকার বাড়ি জেলার দীঘিনালা উপজেলার তারাবুনিয়া গ্রামে।

 

পুলিশ জানায়, সোমবার সকালের দিকে খাগড়াছড়ি-দীঘিনালা সড়কে চার মাইল এলাকায় ট্রাকের সাথে বিপরীত দিকে আসা একটি যাত্রীবাহী মহেন্দ্র গাড়ীর সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে গারিকা চাকমা(গরিত কালা) নিহত হন। এ ঘটনায় জ্যোৎস্না চাকমা (৫৫) ও সুমিতা চাকমা (৪০) নামের আরো দুই নারী আহত হন। দুর্ঘটনার পর পুলিশ ও সেনাবাহিনী ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করেছে। পুলিশ দীঘিনালা সড়কের নয় মাইল এলাকা থেকে ঘাতক ট্রাক ও চালক আবু তাহেরকে আটক করেছে ।তবে ট্রাকের সহকারি পলাতক রয়েছে ।ঘটনার খবর পেয়ে নিহতের ভাই সুরেজ চাকমা ঘটনাস্থলে গিয়ে বোনের মরদেহ সনাক্ত করে জেলার দীঘিনালা উপজেলার তারাবুনিয়া গ্রামে নিয়ে যাওয়া হয়েছে।


খাগড়াছড়ি সদর থানার ওসি (তদন্ত) মোঃ শাহনুর জানান সকালে দীঘিনালা উপজেলা থেকে মাহেন্দ্রটি খাগড়াছড়ি আসার পথে বিপরিত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনা স্থলে মাহেন্দ্রটির যাত্রী গরিকা চাকমা ঘটনাস্থলে প্রান হারান । মাহেন্দ্র গাড়ির চালক দুর্ঘটনার পর পালিয়ে গেছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

আর্কাইভ