• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাঙামাটিতে শীতার্তদের মাঝে জেলা পরিষদের শীতবস্ত্র বিতরণ                    পার্বত্যাঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্ঠীদের উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে-বৃষ কেতু চাকমা।                    বিলাইছড়িতে জেলা পরিষদের শীতবস্ত্র বিতরণ                    চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে দিনব্যাপী ছবি ও চিত্র প্রদর্শনী                    বরকলে কাপ্তাই হ্রদে নিখোজের সাড়ে তিন ঘন্টার রিমেশের মৃত দেহ উদ্ধার                    বরকলে কাপ্তাই হ্রদের পানিতে ডুবে এক যুবক নিখোঁজ                    দায়িত্বের দায়বোধ থেকে দেশ-সমাজের পাশে দাঁড়াতে পিছপা হবো না                    রাঙামাটিতে পাবলিক লাইব্রেরী ক্যাম্পেইন সমাপনী                    পাহাড়ের সমস্যা চুক্তি বাস্তবায়নের মাধ্যমে সমাধান সম্ভব-উষাতন তালুকদার                    বিলাইছড়িতেপরিচ্ছন্নতা ও পুষ্টি বিষয়ক সচেতনতামূলক লোকসঙ্গীত ও নাটিকা পরিবেশনা                    বরকল মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের বিদায় সংবর্ধনা ও নবীন বরণ                    মহালছড়িতে জোনকাপ ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন টিলাপাড়া একাদশ                    রাঙামাটিতে যুবলীগ নেতাকে বহিস্কারের প্রতিবাদে সংবাদ সন্মেলন                    মুজিব বর্ষে বেকার যুবদের প্রশিক্ষণের মাধ্যমে যুব জাগরণ সৃষ্টি হবে                    রাঙামাটিতে ব্রিটিশ কাউন্সিলের দুই দিনব্যাপী পাবলিক লাইব্রেরি ক্যাম্পেইন শুরু                    লংগদুতে স্বপ্নবুননের শীতার্থে মাঝে শীতবস্ত্র বিতরণ                    রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানকে গুলি করে হত্যার হুমকি প্রতিবাদে সংবাদ সম্মেলন                    সাজেকে এক যুবকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা                    ফারুয়া ইউনিয়ন পরিষদের পুষ্টি বিষয়ক বাজেট বিশ্লেষণ সভা                    কক্সবাজারে রাখাইন পল্লী উচ্ছেদের প্রতিবাদে রাঙামাটিতে রাখাইন সম্প্রদায়ের মানববন্ধন                    রাইখালীতে ভাড়ায় চালিত হোন্ডা চালক ৪ দিন ধরে নিখোঁজ                    
 

রাঙামাটিতে নতুন জেলা ও দায়রা জজের যোগদান

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 20 Mar 2016   Sunday

প্রায় চার মাস শূণ্য থাকার পর রবিবার রাঙামাটি জেলা ও দায়রা জজ আদালতে যোগদান করেছেন জেলা জজ মো. কাউছার আহমেদ। রোববার সকাল সাড়ে ১১ টায় তিনি রাঙামাটি আদালতে আসেন। এসময় আদালত প্রাঙ্গনে আদালতের বিচারক, আইনজীবী, কর্মকর্তা ও কর্মচারীরা তাকে ফুলের শুভেচ্ছা জানান। 

 

এ সময় উপস্থিত ছিলেন রাঙামাটি চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সামস উদ্দিন খালেদ, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলী আক্কাস, রোকন উদ্দিন কবির, কাজী মোহাম্মদ মোহসেন, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জুমু সরকার, এ্যাডিশনাল চীফ জুডিশিয়াল সাবরিনা আলী, জেলা যুগ্ম জজ আজিজুল হক, জেলা আইনজীবী সমিতির সভাপতি প্রতিম রায় পাম্পু, সাধারণ সম্পাদক তোষন চাকমা, সরকার পক্ষের আইনজীবী (পিপি) মো. রফিকুল ইসলাম, সহকারী পিপি মিহির বরণ চাকমা , ভবতোষ দেওয়ান, ব্লাস্ট রাঙামাটি সন্বয়ক জুয়েল দেওয়ান, সিনিয়র আইনজীবী মোকতার আহমেদ, দুলাল কান্তি সরকার, হ্লা থোয়াই মারমা, মং থোয়াই মারমা, উষাময় খীসা, শহীদুল ইসলাম, উজ্জল তঞ্চঙ্গ্যা, সুস্মিতা চাকমাসহ অন্যান্যরা। নতুন জজ আগমনের খবের আদালত প্রাঙ্গনে ছিল বাড়তি নিরাপত্তা ব্যবস্থা ।


গেল বছর ৫ নভেম্বর রাঙামাটি জেলা জজ মো. সামসুল আরেফিন চাকুরী থেকে অবসরে গেলে শুণ্য হয় জেলা জজের পদটি। এরপর থেকে শূন্য ছিল জেলা জজের পদটি। নতুন জজ যোগদানের পর বিচারপ্রাথী, আইনজীবী এবং আদালতের কর্মকর্তা কর্মচারীদের মধ্যে কর্ম চাঞ্চল্য লক্ষ্য করে গেছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ