• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
ওয়ার্ল্ড পীস্ এন্ড হিউম্যান রাইটস সোসাইটি রাঙামাটির বর্ষপূর্তি ও গুণীজন সংবর্ধনা                    জাতীয় শিক্ষা সপ্তাহ ৬ টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ কাপ্তাই নৌ- বাহিনী স্কুল এন্ড কলেজ                    রাঙামাটিতে প্রাথমিক শিক্ষকদের নিয়ে ৭দিন ব্যাপী গুণগতমান ও স্বাস্থ্য পুষ্টি বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন                    রাঙামাটিতে রেড ক্রিসেন্টের প্রাথমিক চিকিৎসা, সন্ধান ও উদ্ধারের ৬দিনের প্রশিক্ষণ শুরু                    বরকল খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয় অফিস নয় যেন গোয়াল ঘর                    আ’মীলীগের প্রতিষ্ঠা বাষির্কীতে বিলাইছড়িতে র‌্যালি ও আলোচনা সভা                    রাঙামাটিতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার                    আদিবাসীদের উন্নয়নে অগ্রাধিকার এবং জাতীয় বাজেটে পর্যাপ্ত বাজেট বরাদ্দের দাবী                    রাজস্থলীতে প্রতিবেশ, জলবাযূ পরির্বতন ও অভিযোজন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত                    বিশ্ব পরিবেশ দিবসে বিলাইছড়িতে র‌্যালী ও আলোচনা সভা                    কাপ্তাইয়ে অবহিতকরণ সভা ও চলচ্চিত্র প্রদর্শন                    জুরাছড়িতে তামাকের বিষাক্ত গন্ধে ভয়াবহ রোগ দেখা দিচ্ছে                    জীবনের নিরাপত্তা চেয়ে রাঙামাটিতে মোহাম্মদ হোসেন নামের এক বয়োবৃদ্ধের সংবাদ সন্মেলন                    মহালছড়িতে স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) বাস্তবায়ন বিষয়ক                    কারিতাসের উদ্যোগে রাজস্থলীতে বিনামূল্য ছাগল বিতরণ                    কাপ্তাইয়ে বৈদেশিক কর্মসংস্থান বিষয়ক শীর্ষক সেমিনার অনুষ্ঠিত                    রাঙামাটিতে ৭৯ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানোর হবে                    মুজিববর্ষ উপলক্ষে কাপ্তাইয়ে `ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় ` শীর্ষক সেমিনার                    আলীকদমে এসডিজি বাস্তবায়ন বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত।                    চোখের দৃষ্টি নিয়ে বাঁচতে চায় সুপ্রিয় চাকমা                    খাগড়াছড়িতে পুলিশ কনস্টেবল নিয়োগে কারো সাথে লেনদেন না করার আহ্বান এসপি’র                    
 

রাঙামাটিতে নতুন জেলা ও দায়রা জজের যোগদান

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 20 Mar 2016   Sunday

প্রায় চার মাস শূণ্য থাকার পর রবিবার রাঙামাটি জেলা ও দায়রা জজ আদালতে যোগদান করেছেন জেলা জজ মো. কাউছার আহমেদ। রোববার সকাল সাড়ে ১১ টায় তিনি রাঙামাটি আদালতে আসেন। এসময় আদালত প্রাঙ্গনে আদালতের বিচারক, আইনজীবী, কর্মকর্তা ও কর্মচারীরা তাকে ফুলের শুভেচ্ছা জানান। 

 

এ সময় উপস্থিত ছিলেন রাঙামাটি চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সামস উদ্দিন খালেদ, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলী আক্কাস, রোকন উদ্দিন কবির, কাজী মোহাম্মদ মোহসেন, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জুমু সরকার, এ্যাডিশনাল চীফ জুডিশিয়াল সাবরিনা আলী, জেলা যুগ্ম জজ আজিজুল হক, জেলা আইনজীবী সমিতির সভাপতি প্রতিম রায় পাম্পু, সাধারণ সম্পাদক তোষন চাকমা, সরকার পক্ষের আইনজীবী (পিপি) মো. রফিকুল ইসলাম, সহকারী পিপি মিহির বরণ চাকমা , ভবতোষ দেওয়ান, ব্লাস্ট রাঙামাটি সন্বয়ক জুয়েল দেওয়ান, সিনিয়র আইনজীবী মোকতার আহমেদ, দুলাল কান্তি সরকার, হ্লা থোয়াই মারমা, মং থোয়াই মারমা, উষাময় খীসা, শহীদুল ইসলাম, উজ্জল তঞ্চঙ্গ্যা, সুস্মিতা চাকমাসহ অন্যান্যরা। নতুন জজ আগমনের খবের আদালত প্রাঙ্গনে ছিল বাড়তি নিরাপত্তা ব্যবস্থা ।


গেল বছর ৫ নভেম্বর রাঙামাটি জেলা জজ মো. সামসুল আরেফিন চাকুরী থেকে অবসরে গেলে শুণ্য হয় জেলা জজের পদটি। এরপর থেকে শূন্য ছিল জেলা জজের পদটি। নতুন জজ যোগদানের পর বিচারপ্রাথী, আইনজীবী এবং আদালতের কর্মকর্তা কর্মচারীদের মধ্যে কর্ম চাঞ্চল্য লক্ষ্য করে গেছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ