• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
মহালছড়িতে রহমান স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট`র ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন                    উপার্জনক্ষম একমাত্র সন্তানের জামিন চেয়ে রাঙামাটিতে বৃদ্ধ পিতা-মাতার সংবাদ সম্মেলন                    সংঘরাজ প্রয়াত ভদন্ত অভয়তিষ্য মহাথেরোর তিন দিন ব্যাপী অন্ত্যোষ্টিক্রিয়া অনুষ্ঠান শুরু                    রাঙামাটি জেলা প্রশাসনের উদ্যোগে পেঁয়াজের দাম নিয়ন্ত্রণে খোলাবাজারে ৪৫ টাকায় পেঁয়াজ বিক্রি শুরু                    বিলাইছড়িতে বেগম রোকেয়া দিবস উদযাপন                    বিলাইছড়িতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপন                    পার্বত্য চুক্তি বাস্তবায়নের দাবিতে মহালছড়িতে বিক্ষোভ সমাবেশ                    বেগম রোকেয়া দিবস উপলক্ষে রাঙামাটিতে মানববন্ধন ও আলোচনা সভা                    আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে রাঙামাটিতে মানববন্ধন ও আলোচনা সভা                    ধান কাটা ও সংগ্রহে স্বেচ্ছাশ্রম দিয়ে কৃষককে ইউপিডিএফের সহায়তা                    রাবিপ্রবি ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণীর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত                    রাঙামাটিতে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় রাবি-প্রবি ছাত্রলীগের ব্যতিক্রমী সেবা                    রাঙামাটিতে তৃতীয় পার্বত্য চট্টগ্রাম আদিবাসী লেখক ফোরামের সন্মেলন অনুষ্ঠিত                    রাঙামাটিতে জীবনের আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস পালন                    রাঙামাটির নানিয়ারচরে ইউপিডিএফ নেতা গুলিবিদ্ধ                    রাঙামাটিতে আশিকার বিস্কুট বিতরণ কর্মসূচী’র শুভ উদ্বোধন                    রাঙামাটিতে বেসরকারী উন্নয়ন সংস্থা আশিকা কর্তৃক দিনব্যাপী প্রশিক্ষণ                    পানছড়িতে চেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের কর্মশালা                    সরকার পার্বত্য চুক্তি বাস্তবায়নে আন্তরিক নয় -সন্তু লারমা                    পার্বত্য চুক্তি ২২বছর পূর্তি উদযাপন পালিত রাজস্থলীতে                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের সঙ্গে ইউএসএইড প্রতিনিধিদলের সৌজন্য সাক্ষাৎ                    
 

রাঙামাটিতে নতুন জেলা ও দায়রা জজের যোগদান

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 20 Mar 2016   Sunday

প্রায় চার মাস শূণ্য থাকার পর রবিবার রাঙামাটি জেলা ও দায়রা জজ আদালতে যোগদান করেছেন জেলা জজ মো. কাউছার আহমেদ। রোববার সকাল সাড়ে ১১ টায় তিনি রাঙামাটি আদালতে আসেন। এসময় আদালত প্রাঙ্গনে আদালতের বিচারক, আইনজীবী, কর্মকর্তা ও কর্মচারীরা তাকে ফুলের শুভেচ্ছা জানান। 

 

এ সময় উপস্থিত ছিলেন রাঙামাটি চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সামস উদ্দিন খালেদ, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলী আক্কাস, রোকন উদ্দিন কবির, কাজী মোহাম্মদ মোহসেন, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জুমু সরকার, এ্যাডিশনাল চীফ জুডিশিয়াল সাবরিনা আলী, জেলা যুগ্ম জজ আজিজুল হক, জেলা আইনজীবী সমিতির সভাপতি প্রতিম রায় পাম্পু, সাধারণ সম্পাদক তোষন চাকমা, সরকার পক্ষের আইনজীবী (পিপি) মো. রফিকুল ইসলাম, সহকারী পিপি মিহির বরণ চাকমা , ভবতোষ দেওয়ান, ব্লাস্ট রাঙামাটি সন্বয়ক জুয়েল দেওয়ান, সিনিয়র আইনজীবী মোকতার আহমেদ, দুলাল কান্তি সরকার, হ্লা থোয়াই মারমা, মং থোয়াই মারমা, উষাময় খীসা, শহীদুল ইসলাম, উজ্জল তঞ্চঙ্গ্যা, সুস্মিতা চাকমাসহ অন্যান্যরা। নতুন জজ আগমনের খবের আদালত প্রাঙ্গনে ছিল বাড়তি নিরাপত্তা ব্যবস্থা ।


গেল বছর ৫ নভেম্বর রাঙামাটি জেলা জজ মো. সামসুল আরেফিন চাকুরী থেকে অবসরে গেলে শুণ্য হয় জেলা জজের পদটি। এরপর থেকে শূন্য ছিল জেলা জজের পদটি। নতুন জজ যোগদানের পর বিচারপ্রাথী, আইনজীবী এবং আদালতের কর্মকর্তা কর্মচারীদের মধ্যে কর্ম চাঞ্চল্য লক্ষ্য করে গেছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ