• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
বিলাইছড়িতে তিনদিন ব্যাপী প্রশিক্ষণ উদ্বোধন                    জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে রাঙামাটিতে র‌্যালি ও আলোচনা সভা                    পানছড়ি’র মুনিপুর বনবিহারে কঠিন চীবর দান অনুষ্ঠিত                    বরকলে তিন ইউনিয়ন পরিষদের উদ্যোগে স্কুল ড্রেস ও শিক্ষা উপকরণ বিতরন                    বরকলে বৈজ্ঞানিক পদ্ধতিতে গবাদিপ্রাণি হৃষ্টপুষ্টকরণ                    লামায় জবাই করে গৃহবধূকে হত্যা                    জুরাছড়িতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত                    বরকলে অাইন শৃঙ্খলা কমিটির উদ্যোগে মাসিক সভা                    বরকলে প্রগতি যুবক যুবতী কল্যাণ সমিতির প্রশিক্ষণার্থীদের সমাপনী সভা অনুষ্ঠিত                    রাঙামাটির মৈত্রী বিহারে বিহারে কঠিন চীবর দানোৎসব অনুষ্ঠিত                    রাঙামাটি বি এম ইন্সটিটিউটের নবীনবরণ অনুষ্ঠিত                    পাহাড়ে বাছাই করে আওয়ামীলীগের নেতাকর্মীদের হত্যা করছে সন্ত্রাসীরা                    সভাপতি আজমীর, সম্পাদক বাদল পুনঃ নির্বাচিত                    রাঙামাটিতে শেখ রাসেল স্মৃতি নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত                    জুরাছড়ি সুবলং শাখা বন বিহারে কঠিন চীবর দান উৎসব অনুষ্ঠিত                    পানছড়ি’র শান্তিপুর অরন্য কুটিরে কঠিন চীবর দান অনুষ্টিত                    রাঙামাটি ধনপাতা বৌদ্ধ বিহারে কঠিন চীবর দানোৎসব উদযাপিত                    পাহাড়ে সন্ত্রাসে যারাই জড়িত তাদের অবশ্যই চিহ্নিত করে খুঁজে বের করা হবে-স্বরাষ্ট্রমন্ত্রী                    পার্বত্যাঞ্চলে সন্ত্রাস জঙ্গী মাদক নির্মুলে পরিকিল্পিত অভিযান পরিচালনা করা হবে-স্বরাষ্ট্রমন্ত্রী                    রাঙামাটিতে জীবন এর উদ্যেগে হাত ধোয়া দিবস পালিত                    
 

রাঙামাটিতে নতুন জেলা ও দায়রা জজের যোগদান

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 20 Mar 2016   Sunday

প্রায় চার মাস শূণ্য থাকার পর রবিবার রাঙামাটি জেলা ও দায়রা জজ আদালতে যোগদান করেছেন জেলা জজ মো. কাউছার আহমেদ। রোববার সকাল সাড়ে ১১ টায় তিনি রাঙামাটি আদালতে আসেন। এসময় আদালত প্রাঙ্গনে আদালতের বিচারক, আইনজীবী, কর্মকর্তা ও কর্মচারীরা তাকে ফুলের শুভেচ্ছা জানান। 

 

এ সময় উপস্থিত ছিলেন রাঙামাটি চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সামস উদ্দিন খালেদ, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলী আক্কাস, রোকন উদ্দিন কবির, কাজী মোহাম্মদ মোহসেন, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জুমু সরকার, এ্যাডিশনাল চীফ জুডিশিয়াল সাবরিনা আলী, জেলা যুগ্ম জজ আজিজুল হক, জেলা আইনজীবী সমিতির সভাপতি প্রতিম রায় পাম্পু, সাধারণ সম্পাদক তোষন চাকমা, সরকার পক্ষের আইনজীবী (পিপি) মো. রফিকুল ইসলাম, সহকারী পিপি মিহির বরণ চাকমা , ভবতোষ দেওয়ান, ব্লাস্ট রাঙামাটি সন্বয়ক জুয়েল দেওয়ান, সিনিয়র আইনজীবী মোকতার আহমেদ, দুলাল কান্তি সরকার, হ্লা থোয়াই মারমা, মং থোয়াই মারমা, উষাময় খীসা, শহীদুল ইসলাম, উজ্জল তঞ্চঙ্গ্যা, সুস্মিতা চাকমাসহ অন্যান্যরা। নতুন জজ আগমনের খবের আদালত প্রাঙ্গনে ছিল বাড়তি নিরাপত্তা ব্যবস্থা ।


গেল বছর ৫ নভেম্বর রাঙামাটি জেলা জজ মো. সামসুল আরেফিন চাকুরী থেকে অবসরে গেলে শুণ্য হয় জেলা জজের পদটি। এরপর থেকে শূন্য ছিল জেলা জজের পদটি। নতুন জজ যোগদানের পর বিচারপ্রাথী, আইনজীবী এবং আদালতের কর্মকর্তা কর্মচারীদের মধ্যে কর্ম চাঞ্চল্য লক্ষ্য করে গেছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ