রাঙামাটিতে নতুন জেলা ও দায়রা জজের যোগদান

Published: 20 Mar 2016   Sunday   

প্রায় চার মাস শূণ্য থাকার পর রবিবার রাঙামাটি জেলা ও দায়রা জজ আদালতে যোগদান করেছেন জেলা জজ মো. কাউছার আহমেদ। রোববার সকাল সাড়ে ১১ টায় তিনি রাঙামাটি আদালতে আসেন। এসময় আদালত প্রাঙ্গনে আদালতের বিচারক, আইনজীবী, কর্মকর্তা ও কর্মচারীরা তাকে ফুলের শুভেচ্ছা জানান। 

 

এ সময় উপস্থিত ছিলেন রাঙামাটি চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সামস উদ্দিন খালেদ, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলী আক্কাস, রোকন উদ্দিন কবির, কাজী মোহাম্মদ মোহসেন, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জুমু সরকার, এ্যাডিশনাল চীফ জুডিশিয়াল সাবরিনা আলী, জেলা যুগ্ম জজ আজিজুল হক, জেলা আইনজীবী সমিতির সভাপতি প্রতিম রায় পাম্পু, সাধারণ সম্পাদক তোষন চাকমা, সরকার পক্ষের আইনজীবী (পিপি) মো. রফিকুল ইসলাম, সহকারী পিপি মিহির বরণ চাকমা , ভবতোষ দেওয়ান, ব্লাস্ট রাঙামাটি সন্বয়ক জুয়েল দেওয়ান, সিনিয়র আইনজীবী মোকতার আহমেদ, দুলাল কান্তি সরকার, হ্লা থোয়াই মারমা, মং থোয়াই মারমা, উষাময় খীসা, শহীদুল ইসলাম, উজ্জল তঞ্চঙ্গ্যা, সুস্মিতা চাকমাসহ অন্যান্যরা। নতুন জজ আগমনের খবের আদালত প্রাঙ্গনে ছিল বাড়তি নিরাপত্তা ব্যবস্থা ।


গেল বছর ৫ নভেম্বর রাঙামাটি জেলা জজ মো. সামসুল আরেফিন চাকুরী থেকে অবসরে গেলে শুণ্য হয় জেলা জজের পদটি। এরপর থেকে শূন্য ছিল জেলা জজের পদটি। নতুন জজ যোগদানের পর বিচারপ্রাথী, আইনজীবী এবং আদালতের কর্মকর্তা কর্মচারীদের মধ্যে কর্ম চাঞ্চল্য লক্ষ্য করে গেছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত