• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
৩০ লক্ষ শহীদদের স্মরণে জুরাছড়িতে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন                    বরকলে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন                    ৩০ লক্ষ শহীদদের স্মরণে রাঙামাটিতে ৫৬ হাজার বৃক্ষরোপণ                    জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে পানছড়িতে সংবাদ সম্মেলন                    পার্বত্য চুক্তির প্রতি শ্রদ্ধা রেখে সবাইকে কাজ করতে হবে-বৃষকেতু চাকমা                    পলি ও ড্যাম নির্মাণের কারণে কাপ্তাই হ্রদে রুই জাতীয় মাছের উৎপাদন কমছে                    কাপ্তাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সন্মেলন                    লামা ও আলীদমে উন্নয়ন কাজ পরিদর্শনে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান                    পানছড়িতে বিভিন্ন প্রজাতির সাত হাজার বৃক্ষরোপন                    কাপ্তাইয়ে ফলদ বৃক্ষ রোপন পক্ষ ও জাতীয় ফল প্রদর্শনী জমে উঠেনি!                    লামায় ৩বসত ঘর গুঁড়িয়ে দিয়েছে বন্য হাতির পাল                    কাপ্তাইয়ের অতি বৃষ্টিতে ক্ষতিগ্রস্হ ৯ পরিবারকে টেউটিন ও নগদ টাকা প্রদান                    নানিয়ারচরের ঘিলাছড়িতে এলজিসহ আটক ২                    স্কুল ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ-সমাবেশ                    আলীকদমে তিন দিনের ফলদ ও বৃক্ষ মেলার উদ্বোধন                    আলীকদমে হাসপাতালের জমি উদ্ধারে গঠিত তদন্ত কমিটির কাজ শুরু                    খাগড়াছড়িতে তথ্য অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত                    লামায় মুক্তিযুদ্ধে নিহত ৩০ লাখ শহীদের স্মরনে ৩০ লক্ষ বৃক্ষ রোপন কর্মসূচি                    রাঙামাটি জেনারেল হাসপাতালে সেবা গ্রহীতাদের সাথে হাসপাতাল কর্তৃপক্ষের যৌথ সভা                    রাঙামাটিতে যুবদলের বিক্ষোভ-সমাবেশ                    কোটা সংস্কার আন্দোলনকারীদের উপর হামলা ও শিক্ষকদের লাঞ্ছিতের ঘটনায় পিসিপি’র নিন্দা                    
 

রাঙামাটি সদর উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির সম্মেলন

স্টাফ রিপোটার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 06 Jul 2018   Friday

জাতীয় পার্টির (এরশাদ) সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক পার্টি রাঙামাটি সদর উপজেলা শাখার সন্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার  চম্পক নগরস্থ হ্যাপীর মোড় জেলা জাপা কার্যালয়ে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা জাপার সভাপতি মাওলানা মো.শাহজাহান। সদর উপজেলা শাখার স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক শাহ জামালের সভাপতিত্বে ও মো.ফারুক হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাপা সদস্য আরফান আলী,জেলা জাপার সাধারণ সম্পাদক প্রজেশ চাকমা,জাপা নেতা উত্তম কুমার বড়ুয়া ও সুলাল সেনসহ আরো অনেকে।

 

সন্মেলনে জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি এসকে মো.সাইফুল ইসলাম সদর উপজেলা শাখার আহবায়ক কমিটি করে কমিটি ঘটন করা হয়।  এছাড়া সদর উপজেলা শাখায় সভাপতি শাহ জামাল, সম্পাদক মো.ফারুক হোসেন ও মো.মোবারক হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষনা করা হয়।

 

সন্মেলনে বক্তারা বলেন,সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ এই বয়সেও জাপাকে টিকিয়ে রেখেছেন তার জন্য পার্বত্য বাসীর পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা তাই এরশাদের হাত শক্তিশালী করতে পাহাড়ে জেলা জাপাসহ অংগ ও সহযোগি সংগঠন গুলোকে আরো বেগবান হতে হবে। তৃণমূল পর্যায়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তাহলেই আগামী দিনে এই আসনটি জাপাকে উপহার দিতে পারবো।

 

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা মো.শাহজাহান বলেন, সাবেক সফল রাষ্ট্র নায়ক হুসাইন মুহাম্মদ এরশাদ বর্তমানে মহাজোটের সাথে আছেন আগামী দিনেও ক্ষতায় আসবেন। জাতীয় পার্টি আগামী নির্বাচনে সারা দেশে তিন আসনে নির্বাচনের প্রস্তুতি গ্রহন করছেন। রাঙামাটিতেও জাপা প্রার্থী দেবেন। তাই কেন্দ্র থেকে যাকে প্রার্থী দেয়া হবে আমরা সবাই তার জন্য কাজ করবো। পার্বত্য চট্টগ্রামে এরশাদ ভক্ত অনেক জনগণ রয়েছেন তারা ভোটের সুযোগ পেলেই তা প্রয়োগ করবেন। তাই আগামী নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী লাঙ্গঁলের পক্ষে সবাইকে কাজ করার আহবান জানান।

 

 তিনি আরো বলেন, বিগত দিনে সাড়ে নয় বছর এরশাদ  দেশ পরিচালনা করে গেছেন। কেউ বলতে পারবে না এ দেশের মানুষ কোন রকম কষ্ট পেয়েছে। দেশের মানুষ সুষ্ঠু ভোট অধিকার প্রয়োগ করতে পারলে অবশ্যই এরশাদ আবার ক্ষতায় আসবে। পার্বত্য চট্টগ্রামের সমস্যা সমাধানের জন্য এরশাদ উপযুক্ত লোক বলে মনে করেন এখানকার মানুষ।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ