রাঙামাটি সদর উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির সম্মেলন

Published: 06 Jul 2018   Friday   

জাতীয় পার্টির (এরশাদ) সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক পার্টি রাঙামাটি সদর উপজেলা শাখার সন্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার  চম্পক নগরস্থ হ্যাপীর মোড় জেলা জাপা কার্যালয়ে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা জাপার সভাপতি মাওলানা মো.শাহজাহান। সদর উপজেলা শাখার স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক শাহ জামালের সভাপতিত্বে ও মো.ফারুক হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাপা সদস্য আরফান আলী,জেলা জাপার সাধারণ সম্পাদক প্রজেশ চাকমা,জাপা নেতা উত্তম কুমার বড়ুয়া ও সুলাল সেনসহ আরো অনেকে।

 

সন্মেলনে জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি এসকে মো.সাইফুল ইসলাম সদর উপজেলা শাখার আহবায়ক কমিটি করে কমিটি ঘটন করা হয়।  এছাড়া সদর উপজেলা শাখায় সভাপতি শাহ জামাল, সম্পাদক মো.ফারুক হোসেন ও মো.মোবারক হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষনা করা হয়।

 

সন্মেলনে বক্তারা বলেন,সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ এই বয়সেও জাপাকে টিকিয়ে রেখেছেন তার জন্য পার্বত্য বাসীর পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা তাই এরশাদের হাত শক্তিশালী করতে পাহাড়ে জেলা জাপাসহ অংগ ও সহযোগি সংগঠন গুলোকে আরো বেগবান হতে হবে। তৃণমূল পর্যায়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তাহলেই আগামী দিনে এই আসনটি জাপাকে উপহার দিতে পারবো।

 

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা মো.শাহজাহান বলেন, সাবেক সফল রাষ্ট্র নায়ক হুসাইন মুহাম্মদ এরশাদ বর্তমানে মহাজোটের সাথে আছেন আগামী দিনেও ক্ষতায় আসবেন। জাতীয় পার্টি আগামী নির্বাচনে সারা দেশে তিন আসনে নির্বাচনের প্রস্তুতি গ্রহন করছেন। রাঙামাটিতেও জাপা প্রার্থী দেবেন। তাই কেন্দ্র থেকে যাকে প্রার্থী দেয়া হবে আমরা সবাই তার জন্য কাজ করবো। পার্বত্য চট্টগ্রামে এরশাদ ভক্ত অনেক জনগণ রয়েছেন তারা ভোটের সুযোগ পেলেই তা প্রয়োগ করবেন। তাই আগামী নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী লাঙ্গঁলের পক্ষে সবাইকে কাজ করার আহবান জানান।

 

 তিনি আরো বলেন, বিগত দিনে সাড়ে নয় বছর এরশাদ  দেশ পরিচালনা করে গেছেন। কেউ বলতে পারবে না এ দেশের মানুষ কোন রকম কষ্ট পেয়েছে। দেশের মানুষ সুষ্ঠু ভোট অধিকার প্রয়োগ করতে পারলে অবশ্যই এরশাদ আবার ক্ষতায় আসবে। পার্বত্য চট্টগ্রামের সমস্যা সমাধানের জন্য এরশাদ উপযুক্ত লোক বলে মনে করেন এখানকার মানুষ।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত