• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
করোনায় বরকলে কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে ইউএনডিপি                    পার্বত্য চুক্তি বাস্তবায়ন প্রক্রিয়া থমকে গেছে,পাহাড়ের মানুষ সম্পূর্ণ অনিশ্চয়তার জীবনযাপনে বাধ্য হচ্ছে                    বসুন্ধরা গ্রুপের অর্থায়নে রাঙামাটিতে পিসিআর ল্যাব উদ্বোধন                    করোনায় এক কোটি টাকার লোকসান নিয়ে সীমিত আকারে খুলছে রাঙামাটি পর্যটন                    রাঙামাটিতে আজ পিসিআর ল্যাব উদ্বোধন হচ্ছে                    জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটিতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত                    শেখ কামাল-এর জন্মবার্ষিকী উপলক্ষে বরকলে বৃক্ষরোপন কর্মসূচি                    রাঙামাটিতে শক্তি ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও অসহায়দের এক বেলা আহারের আয়োজন                    বাংলাদেশকে ১০টি রেলের ইঞ্জিন দিল ভারত                    প্রিয় ফটিকছড়িবাসী: আজ এই দিনটাকে মনের খাতায় গেঁথে রেখো                    বরকলে দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ                    রাঙামাটিতে ফেসবুক লাইভ শো                    করোনায় রাঙামাটিতে আরো আক্রান্ত ১১জন, মোট আক্রান্ত ৬০২জন                    এখনই তদারকি না করলে রাঙামাটিতে করোনা মহামারি আকার ধারণ করতে পারে                    বরকলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ                    দুমদুম্যা ইউনিয়নে প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রি ঘরে ঘরে পৌছলো                    শিশু দুর্জয় বাঁচতে চায়                    লক্ষ্মীছড়ি বাজার বয়কটের হুমকি                    স্থানীয়ভাবে নির্মিত হাউজবোট এবং ইলেট্রিক বোট পরিদর্শন জেলা পরিষদ চেয়ারমানের                    লামায় পুকুরে ডুবে ৪ বছরের এক শিশুর মৃত্যু                    ২০টি অক্সিজেন সিলিন্ডার দিলো চট্টগ্রাম সরকারী কমার্স কলেজের প্রাক্তন শিক্ষার্থীরা                    
 

ছুটিতে রাঙামাটির পর্যটন স্পট পর্যটকদের পদচারনায় মুখরিত

বিশেষ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 25 Dec 2016   Sunday

বড় দিনসহ তিন দিনের টানা ছূটি ও বছর শেষে হওয়ায় রাঙামাটিতে পর্যটনগুলোতে পর্যটকদের পদচারণায় সূখরিত হয়ে উঠেছে।

 

জানা যায়, খ্রিষ্টান ধর্মালর্ম্বীদের বড় দিনসহ সাপ্তাহিক ছুটি থাকায় এবং বছরের শেষে হওয়ায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভ্রমন পিপাসু পর্যটকরা রাঙামাটির প্রকৃতির রাণীর সৌন্দর্য্য উপভোগ করতে ছুটে এসেছেন। পর্যটকরা রাঙামাটির ঝুলন্ত সেতু সেতুসহ বিভিন্ন স্পটতে ঘুরে বেরিয়ে আনন্দ উপভোগ করছেন। পর্যটকদের নিরাপত্তা জন্য স্পটগুলোতে পুলিশী টহল জোরদার করা হয়েছে। রাঙামাটিতে পর্যটকদের আগমনের কারণে শহরের হোটেল-মোটেলগুলোর অধিকাংশ রুম বকুড রয়েছে বলে  জানা গেছে।

 

উল্লেখ্য, পর্যটনের ঝুলন্ত সেতু ছাড়াও রাঙামাটিতে পর্যটনের আকর্যনীয় স্পটের মধ্যে শুভলং ঝর্ণা, রাজ বন বিহার, চাকমা রাজবাড়ি,জেলা প্রশাসনের বাংলো, ইকো টুকটুক ভিলেজ, আদিবাসীদের শান্ত সবুজ গ্রামসহ আদীবাসীদের যাদুঘর। 

 

রাঙামাটি পর্যটন হলিডে কমপ্লেক্সে ব্যবস্থাপক আলোক বিকাশ জানান, লম্বা ছুটিকে কেন্দ্র করে রাঙামাটি পর্যটন মোটেলে ১৫ দিন আগে অধিকাংশ রুম বুকড করে রেখেছেন। থার্টি ফাষ্ট পর্যন্ত পর্যটন মোটেলে কোন রুম খালী নেই। এছাড়া প্রতিদিন রাঙামাটির বাইরে কয়েক হাজার পর্যটক রাঙামাটির পর্যটন ঝুলন্ত সেতুর সৌন্দর্য্য উপভোগ করতে ছুটে আসছেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর. 

আর্কাইভ