• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
কাপ্তাই হ্রদের পানি না কমায় মহালছড়ি জলেভাসা জমির চাষীরা বিপাকে                    কাপ্তাইয়ে শহীদ সামসুদ্দীন উচ্চ বালিকা বিদ্যালয়ে সততা স্টোরের উদ্বোধন                    কাপ্তাইয়ে সরকারী দপ্তরে নাগরিক সেবা পেতে গণশুনানির আয়োজন                    কল্পনা চাকমা অপহরণ মামলার নারাজীর আবেদনের পরবর্তী শুনানীর দিন ২৫ এপ্রিল                    প্রদানেন্দু চাকমাকে রাবিপ্রবি’র ভিসি পুনঃনিয়োগ দিলে অবরোধসহ হরতালের হুমকি                    রাঙামাটি পৌর সভার কর্মকর্তা-কর্মচারীদের পূর্ন দিবস কর্ম বিরতি পালন                    সংস্কার অভাবে রাজস্থলী শিশু পার্কটি অস্তিত্ব হারাচ্ছে                    পানছড়ি রাবার ড্যামের রাবার ছিঁড়ে গেছে ৬০০হেক্টর জমিতে বোরো চাষ অনিশ্চিত!                    গুইমারায় দুই স্কুলছাত্রীর আত্মহত্যা                    খাগড়াছড়ির রামগড়ে অস্ত্র ও গুলিসহ দুই জনকে আটক করেছে যৌথবাহিনী                    খাগড়াছড়ি পৌর কর্মচারীদের কর্ম বিরতি পালন                    দলীয় বিশৃংখলা ও সংগঠন বিরোধী কর্মকান্ডের অভিযোগে কাপ্তাইয়ে বিএনপি`র কার্যক্রম স্থগিত                    রাঙামাটিতে গণশুনানীতে সরকারী বিভিন্ন দপ্তরের অভিযোগের পাহাড়                    পাহাড়ে আবারো নতুন করে অশান্ত পরিবেশের চেষ্টা চলছে-মাহবুব উল আলম হানিফ                    পাহাড়ি-বাঙ্গালীর সম্প্রীতির বন্ধন যত দৃঢ় হবে উন্নয়নও তত ত্বরাম্বিত হবে-খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার                    মিঠুন চাকমার স্মরণে খাগড়াছড়িতে স্মরণসভা ও প্রদীপ প্রজ্জ্বলন                    শুভলং-এ কাপ্তাই হ্রদ থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার                    বিদর্শনাচার্য নন্দবংশ থেরো’র মহাথেরো বরণ অনুষ্ঠান আগামী ১৮ ও ১৯ জানুয়ারী                    জুরাছড়িতে তথ্যভান্ডার শুমারি শুরু                    আওয়ামী লীগ নেতা হত্যাকারীদের গ্রেফতারের দাবী                    কাপ্তাইয়ে এক ব্যক্তির লাশ উদ্ধার                    
 

ছুটিতে রাঙামাটির পর্যটন স্পট পর্যটকদের পদচারনায় মুখরিত

বিশেষ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 25 Dec 2016   Sunday

বড় দিনসহ তিন দিনের টানা ছূটি ও বছর শেষে হওয়ায় রাঙামাটিতে পর্যটনগুলোতে পর্যটকদের পদচারণায় সূখরিত হয়ে উঠেছে।

 

জানা যায়, খ্রিষ্টান ধর্মালর্ম্বীদের বড় দিনসহ সাপ্তাহিক ছুটি থাকায় এবং বছরের শেষে হওয়ায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভ্রমন পিপাসু পর্যটকরা রাঙামাটির প্রকৃতির রাণীর সৌন্দর্য্য উপভোগ করতে ছুটে এসেছেন। পর্যটকরা রাঙামাটির ঝুলন্ত সেতু সেতুসহ বিভিন্ন স্পটতে ঘুরে বেরিয়ে আনন্দ উপভোগ করছেন। পর্যটকদের নিরাপত্তা জন্য স্পটগুলোতে পুলিশী টহল জোরদার করা হয়েছে। রাঙামাটিতে পর্যটকদের আগমনের কারণে শহরের হোটেল-মোটেলগুলোর অধিকাংশ রুম বকুড রয়েছে বলে  জানা গেছে।

 

উল্লেখ্য, পর্যটনের ঝুলন্ত সেতু ছাড়াও রাঙামাটিতে পর্যটনের আকর্যনীয় স্পটের মধ্যে শুভলং ঝর্ণা, রাজ বন বিহার, চাকমা রাজবাড়ি,জেলা প্রশাসনের বাংলো, ইকো টুকটুক ভিলেজ, আদিবাসীদের শান্ত সবুজ গ্রামসহ আদীবাসীদের যাদুঘর। 

 

রাঙামাটি পর্যটন হলিডে কমপ্লেক্সে ব্যবস্থাপক আলোক বিকাশ জানান, লম্বা ছুটিকে কেন্দ্র করে রাঙামাটি পর্যটন মোটেলে ১৫ দিন আগে অধিকাংশ রুম বুকড করে রেখেছেন। থার্টি ফাষ্ট পর্যন্ত পর্যটন মোটেলে কোন রুম খালী নেই। এছাড়া প্রতিদিন রাঙামাটির বাইরে কয়েক হাজার পর্যটক রাঙামাটির পর্যটন ঝুলন্ত সেতুর সৌন্দর্য্য উপভোগ করতে ছুটে আসছেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর. 

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ