• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাঙামাটিতে করোনায় নতুন করে আরো ৭ জনের পজিটিভ,মোট আক্রান্ত ৬৮ জন                    কাপ্তাইয়ে করোনা উপসর্গ নিয়ে এক মারমা যুবকের মৃত্যু                    রাঙামাটিতে করোনা উপসর্গে এক জনের মৃত্যু, নতুন করে আরো ৩জনসহ মোট আক্রান্ত ৬১ জন                    মহালছড়ির মাইসছড়ি ও ক্যায়াংঘাট ইউপিতে উন্মুক্ত বাজেট ঘোষণা                    চকরিয়ায় এক কিশোরিকে ধর্ষনের অভিযোগ ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে                    জুরাছড়িতে সেনা বাহিনীর পক্ষ থেকে দুস্থদের মাঝে সহায়তা প্রদান                    আবারও শ্রেষ্ঠত্ব ধরে রাখলো কাপ্তাই নৌ-বাহিনী স্কুল এন্ড কলেজ                    রাঙামাটিতে এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে ১৬৪ জন                    সোমবার থেকে রাঙামাটিতে সীমিত আঁকারে চালু হচ্ছে বাস ও লঞ্চ                    রাঙামাটিতে করোনায় প্লাজমা ডোনেট সেল গঠন করেছে স্বপ্নবুনন                    করোনা ভাইরাসের মধ্যে আরেকটি অবৈধ অস্ত্র ভাইরাসের আমরা আক্রান্ত-দীপংকর তালুকদার এমপি                    রাঙামাটির সাপছড়িতে ২৬ পরিবারকে ত্রাণ দিয়েছে কয়েক তরুণ উদ্যোক্তা                    বাঘাইহাটের প্রত্যন্ত এলাকায় খাগড়াছড়ি সেনা রিজিয়নের খাদ্য সহায়তা প্রদান                    খাগড়াছড়িতে রাজনীতিক খোকনেশ্বর ত্রিপুরা’র মাতৃ বিয়োগে বিভিন্ন মহলের শোক                    রাঙামাটির বন্দুকভাঙ্গায় ৫০ পরিবারকে ত্রাণ দিয়েছে হিলর ভালেদী                    কাপ্তাইয়ে এক আনসার সদস্যের করোনা পজিটিভ                    খাগড়াছড়ির দুই উপজেলায় অসহায়দের পাশে দাড়ালো চাঙমা একাডেমী                    মাসিক প্রতিটি নারী-কিশোরীদের শারীরিক ও মানসিক স্বাস্থ্যের সাথে জড়িত                    করোনা প্রতিরোধে রাঙামাটি রেড ক্রিসেন্টের ৯০ লাখ টাকার নগদ অর্থ সহায়তা প্রদান                    খাগড়াছড়িতে ২৪ ঘন্টায় সর্বোচ্চ ৯ জন করোনা পজিটিভ, এ পর্ষন্ত সনাক্ত ৩০জন                    সাবেক্ষং-এ বড়পুল পাড়ায় বজ্রপাতে একই পরিবারের আহত ২                    
 

ছুটিতে রাঙামাটির পর্যটন স্পট পর্যটকদের পদচারনায় মুখরিত

বিশেষ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 25 Dec 2016   Sunday

বড় দিনসহ তিন দিনের টানা ছূটি ও বছর শেষে হওয়ায় রাঙামাটিতে পর্যটনগুলোতে পর্যটকদের পদচারণায় সূখরিত হয়ে উঠেছে।

 

জানা যায়, খ্রিষ্টান ধর্মালর্ম্বীদের বড় দিনসহ সাপ্তাহিক ছুটি থাকায় এবং বছরের শেষে হওয়ায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভ্রমন পিপাসু পর্যটকরা রাঙামাটির প্রকৃতির রাণীর সৌন্দর্য্য উপভোগ করতে ছুটে এসেছেন। পর্যটকরা রাঙামাটির ঝুলন্ত সেতু সেতুসহ বিভিন্ন স্পটতে ঘুরে বেরিয়ে আনন্দ উপভোগ করছেন। পর্যটকদের নিরাপত্তা জন্য স্পটগুলোতে পুলিশী টহল জোরদার করা হয়েছে। রাঙামাটিতে পর্যটকদের আগমনের কারণে শহরের হোটেল-মোটেলগুলোর অধিকাংশ রুম বকুড রয়েছে বলে  জানা গেছে।

 

উল্লেখ্য, পর্যটনের ঝুলন্ত সেতু ছাড়াও রাঙামাটিতে পর্যটনের আকর্যনীয় স্পটের মধ্যে শুভলং ঝর্ণা, রাজ বন বিহার, চাকমা রাজবাড়ি,জেলা প্রশাসনের বাংলো, ইকো টুকটুক ভিলেজ, আদিবাসীদের শান্ত সবুজ গ্রামসহ আদীবাসীদের যাদুঘর। 

 

রাঙামাটি পর্যটন হলিডে কমপ্লেক্সে ব্যবস্থাপক আলোক বিকাশ জানান, লম্বা ছুটিকে কেন্দ্র করে রাঙামাটি পর্যটন মোটেলে ১৫ দিন আগে অধিকাংশ রুম বুকড করে রেখেছেন। থার্টি ফাষ্ট পর্যন্ত পর্যটন মোটেলে কোন রুম খালী নেই। এছাড়া প্রতিদিন রাঙামাটির বাইরে কয়েক হাজার পর্যটক রাঙামাটির পর্যটন ঝুলন্ত সেতুর সৌন্দর্য্য উপভোগ করতে ছুটে আসছেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর. 

আর্কাইভ