• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
বান্দরবানে মগ পার্টির দেয়া আগুনে পুড়ল বসতঘর                    রাঙামাটির তবলছড়ি শ্রী শ্রী রক্ষাকালী মন্দির পরিচালনা কমিটির অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠিত                    খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ সমীর দত্ত চাকমাকে দল থেকে বহিস্কারের দাবী                    খাগড়াছড়িতে ঘরোয়া পরিবেশে ইংরেজী দেওয়ালিকা প্রকাশ                    নানিয়ারচর সেনা জোনের উদ্যোগে মুক্তিযোদ্ধার পরিবারদের সম্মাননা প্রদান                    কাপ্তাইয়ের রাইখালীর হাপছড়িতে আবারও সন্ত্রাসী হামলায় আহত ১০                    রাঙামাটিতে প্রথমবারের মতো কার্টুন ও কমিক্স ওয়ার্কশপ অনুষ্ঠিত                    রাঙামাটিতে আগুনে পুড়লো ৫ বসতঘর                    রাঙামাটিতে দিন ব্যাপী কৈশোর কর্মশালার আয়োজন                    জুম ফুল থিয়েটারের পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন                    জুরাছড়িতে ডেইরী খামারীদের দিন ব্যাপী প্রশিক্ষণ                    পার্বত্য চুক্তির ২২বছর পূর্তি উপলক্ষে খাগড়াছড়িতে তিন দিনের বর্ণিল আয়োজন                    কাপ্তাইয়ে ওয়ারেন্ট ভুক্ত আসামী আটক                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের নব নির্মিত এনেক্স ভবনের উদ্বোধন                    রাজস্থলীতে গুলিতে নিহত ৩ ব্যক্তির লাশ ময়নাতদন্তের পর বেওয়ারিশ হিসেবে সৎকার                    আর্দশ একুশে- রনতুর্য সাতের জোন কমান্ডারের বিদায় বরণ সভা                    রাজস্থলীতে গুলিবিদ্ধ অবস্থায় ৩ ব্যক্তির লাশ উদ্ধার                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত                    ঘাতক ট্রাক চালককে গ্রেফতারের দাবিতে রাঙামাটি সরকারী কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন                    অচাই পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত                    রাঙামাটির ঘাগড়ায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪                    
 

বান্দরবানে চেয়ারম্যানে মনোনয়পত্র জমা দিয়েছেন ২০

স্টাফ রিপোর্টার বান্দরবান : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 18 Feb 2019   Monday

বান্দরবানে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। সোমবার বান্দরবানের ৭ উপজেলার উপজেলা চেয়ারম্যান পদে ২০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। উপজেলা নির্বাচন রিটানিং অফিসার ও সহকারী রির্টানিং অফিসারের কাছে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন। 

 

বান্দরবান সদর উপজেলায় আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী এ কে এম জাহাঙ্গীর। তিনি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি। বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মো: আবদুল কুদ্দুস।


রোয়াংছড়িতে আওয়ামী লীগের সমর্থীত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চহাই মং মারমা। বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিটি (পিসিজেএসএস) জেলা কমিটির সাধারণ সম্পাদক ক্যবামং মারমা।


রুমায় উপজেলায় আওয়ামী লীগ প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি উহ্লাচিং মারমা, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও পিসিজেএসএস জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি অংথোয়াই চিং মারমা।


থানছি উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা পরিষদ সদস্য থোয়াই হ্লা মং মারমা। পিসিজেএসএস সমর্থীত ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ক্যহ্লা চিং মারমা।
লামা উপজেলায় মনোনয়নপত্র জমা দিয়েছেন পাঁচজন। এরা হলেন, আওয়ামী লীগের সমর্থীত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তফা জামাল। তিনি বর্তমানে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য। এছাড়া বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র যুগ্ন সাধারণ সম্পাদক আবু তাহের। জাতীয় প্রার্থীর নেত্রী ও সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেতারা আহম্মদ, সতন্ত্র প্রার্থী আজীজ নগর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা রফিক আহম্মদ চৌধুরী, সতন্ত্র প্রার্থী মো: আলমগীর।


আলীকদম উপজেলায় দুইজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হলেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জামাল উদ্দিন। তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বিএনপি নেতা আবুল কালাম।


নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চেয়াম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন পাঁচজন। এরা হলেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ শফিউল্ল্হা। তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী। এছাড়া আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু তাহের কোম্পানি, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি চচোমং মার্মা, আওয়ামী লীগ নেতা মো: ইকবাল ও মো: ফরিদ।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ