• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
কাপ্তাইয়ের বারঘোনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পুর্ণমিলনী উৎসব অনুষ্ঠিত                    প্রাথমিক শিক্ষা হচ্ছে সকল শিক্ষার ভিত্তি-বৃষ কেতু চাকমা                    রাঙামাটিতে শীর্তাথদের মাঝে কম্বল বিতরণ করলেন বাসন্তী চাকমা এমপি                    রাঙামাটিতে আন্তর্জাতিক সেবাধর্মী সংগঠন এপেক্স ক্লাবের অভিষেক অনুষ্ঠিত                    পানছড়িতে ৪শ কম্বল বিতরণ করলেন বাসন্তি চাকমা এমপি                    রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রামের প্রথাগত বিচার ব্যবস্থা শক্তিশালীকরণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা                    রাঙামাটিতে বঙ্গবন্ধু জাতীয় অ্যাডভেঞ্চার উৎসবের সমাপ্ত                    কেপিএম বন্ধ হলে কাগজের বাজার দখলে যাবে বেসরকারী প্রতিষ্ঠানের                    বরকলে ঠেগা আন্দারমানিক নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের পাঠদানের উদ্ধোধন                    প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় প্রতিটি ঘরে ঘরে স্বাস্থ্য সেবা পৌঁছে যাচ্ছে- দীপংকর তালুকদার এমপি                    জুরাছড়িতে উপজেলায় চাইল্ড হেল্পলইন ১০৯৮’ বিষয়ক কর্মশালা                    রাঙামাটিতে চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতা নাসিরকে স্থায়ীভাবে বহিষ্কার                    বঙ্গবন্ধু জাতীয় অ্যাডভেঞ্চার উৎসবের তৃতীয় দিনে রাঙামাটিতে হাইকিং ও ট্রেইল রান প্রতিযোগিতা অনুষ্ঠিত                    বরকলে আইন শৃঙ্খলা ও উন্নয়ন বিষয়ক মাসিক সভা অনুষ্ঠিত                    জুরাছড়ি উপ নির্বাচনে পত্যারানী চাকমা বেসরকারীভাবে বিজয়ী                    খাগড়াছড়িতে মংসাজাই চৌধুরী’র ৩১তম মৃত্যুবার্ষিকী পালিত                    রাঙামাটি শহরে আবারো বৃদ্ধি পেয়েছে মোটর সাইকেল চুরি                    সেনা কল্যাণ পরিবারের উদ্যোগে রাঙামাটিতে শীতার্তদের শীতবস্ত্র বিতরণ                    জুরাছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ                    বিলাইছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন                    খাগড়াছড়ির গুইমারা ১৯টি দোকান পুড়ে ছাই                    
 

যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাঙামাটিতে শোভাযাত্রা ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 01 Feb 2019   Friday

সত্যের সন্ধানে নির্ভীক দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাার্ষিকী ও দুই দশকে পদার্পণ উপলক্ষে শনিবার রাঙামাটিতে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

সংবাদপত্রটির স্বজন সমাবেশ জেলা শাখার উদ্যোগে ও জেলা প্রতিনিধির সার্বিক ব্যবস্থাপনায় সকাল ১০টায় শহরের কোর্ট বিল্ডিংয়ের সামনে থেকে শোভাযাত্রাটি বের করে হ্যাপিরমোড় চত্ত্বর ঘুরে আবার কোর্টবিল্ডিং চত্ত্বর গিয়ে শেষ হয়। পরে রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির কন্ফারেন্স কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলায় কর্মরত বিভিন্ন সংবাদপত্র, গণমাধ্যম ও সংস্কৃতিকর্মীসহ যুগান্তরের স্বজন সমাবেশের জেলা শাখার সদস্যরা শোভাযাত্রা ও আলোচনা সভায় অংশ নেন।

 

সংবাদপত্রটির জেলা প্রতিনিধি ও স্বজন সমাবেশ জেলা শাখার উপদেষ্টা সুশীল প্রসাদ চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, রাঙামাটি সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও এসএ টিভির জেলা প্রতিনিধি মো. সোলায়মান, রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি দৈনিক আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি চৌধুরী হারুনুর রশিদ, দৈনিক সমকালের ষ্টাফ রিপোর্টার সত্রং চাকমা, আনন্দ টিভি ও চট্টগ্রামের দৈনিক পূর্বদেশ পত্রিকার জেলা প্রতিনিধি এম কামাল উদ্দিন, সময় টিভির জেলা প্রতিনিধি হেফাজত-উল বারি সবুজ, যুগান্তরের স্বজন সমাবেশের জেলা শাখার সহ-সভাপতি, সাংবাদিক ও সংস্কৃতি সংগঠক সুপ্রিয় চাকমা শুভ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, দৈনিক আমাদের সময়ের জেলা প্রতিনিধি জিয়াউর রহমান জুয়েল।

 

বক্তারা বলেন, যুগান্তর শুরু থেকে দেশের সংবাদপত্র ও সাংবাদিকতার জগতে বিশাল অবদান রাখছে। যুগান্তর সব সময় দেশ, জাতি ও আপামর জনগণের কথা বলে আসছে। ফলে দেশের সেরা দৈনিক এবং লাখ লাখ পাঠকসহ জনমানুষের হৃদয়ে স্থান করে নিতে সক্ষম হয়েছে দৈনিক যুগান্তর। রাঙামাটিতে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন, পত্রিকাটির জেলা প্রতিনিধি।

 

যুগান্তরের জেলা প্রতিনিধি সুশীল প্রসাদ চাকমা বলেন, সত্য প্রকাশে বরাবরই অবিচল ও আপসহীনতার প্রমাণ রেখে ২০ বছরে পা রখল, দেশের সেরা দৈনিক যুগান্তর। দুর্নীতি, অনিয়মসহ সব অপকর্মের বিরুদ্ধে এবং দেশ, জাতি ও জনগণের স্বার্থে সবক্ষেত্রে দায়িত্বশীল ভূমিকা রেখে চলেছে যুগান্তর। ফলে সাংবাদিকতার ক্ষেত্রে আপসহীন ও দক্ষতার পরিচয় দিতে সক্ষম হয়েছে পত্রিকাটি। স্থান পেয়েছে গণমানুষের হৃদয়জুড়ে। সংবাদ প্রকাশে সব সময় পার্বত্য চট্টগ্রামের বৃহত্তর স্বার্থের বিষয়টি প্রাধান্য দিয়ে মূল্যায়ন করে আসছে, যার প্রমাণ দেখে আসছে পার্বত্যবাসী। যুগান্তর পরিবারের পক্ষে পার্বত্যবাসীর প্রতি দুই দশকে পদার্পণের শুভেচ্ছা জানান তিনি।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ