• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
৭২ ঘন্টায় রাঙামাটিতে কোন ডেঙ্গু রোগী পাওয়া যায়নি                    পানছড়িতে দু’দিন ব্যাপী সমন্বিত পুষ্টিকর্ম পরিকল্পনা প্রণয়ন কর্মশালা সম্পন্ন                    ২১ আগস্ট গ্রেনেড হামলার ১৫ তম বার্ষিকী উপলক্ষে রাঙামাটিতে বিক্ষোভ-সমাবেশ                    বাঘাইছড়িতে জেএসএস এমএন লারমা গ্রুপের দুই নেতাকে হত্যার অভিযোগে আটক ১                    আশুলিয়ায় মারমা গৃহবধুকে গণধর্ষণের ঘটনায় হিল উইমেন্স ফেডারেশনের উদ্বেগ ও নিন্দা                    বিলাইছড়িতে চারদিন ব্যাপী গাভী পালন প্রশিক্ষণ শুরু                    রাজস্থলীতে সেনাসদস্যদের উপর হামলার নিন্দা ও প্রতিবাদ রাঙামাটি চেম্বার অব কমার্সের                    চন্দ্রঘোন-রাজস্থলী সড়কে পুলিশী টহল জোরদার, চলছে বিশেষ অভিযান                    বর্তমান সরকার পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে আন্তরিক-পার্বত্য সচিব                    রাজস্থলীতে সেনাবহিনীর টহল দলের উপর সন্ত্রাসীদের হামলা, ১ সেনা সদস্য নিহত                    বাঘাইছড়িতে দুই নেতাকে হত্যার ঘটনায় ৫০ জনের বিরুদ্ধে থানায় মামলা                    মহালছড়িতে প্রান্তিক চাষীদের মাঝে ফলদ চারা বিতরণ                    জুরাছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী পালিত                    রাবিপ্রবি`র জাতীয় শোক দিবস পালন                    গোল্ডেন জিপিএ পাওয়া নাজমুলের পাশে পানছড়ির অল নাইচ শিক্ষা ফাউন্ডেশান                    বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও বিনম্র শ্রদ্ধাভরে স্বরণ করলো রাঙামাটিবাসী                    বরকলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী পালিত                    পার্বত্য চুক্তি বাস্তবায়নে পাহাড়ে বিরাজমান হত্যার রাজনীতি বন্ধ করতে হবে                    বাঘাইছড়িতে দুর্বৃত্তদের গুলিতে জেএসএস`র এমএন লারমা গ্রুপের নিহত ২                    খাগড়াছড়িতে আদিবাসী দিবসে র‌্যালি ও মানববন্ধন                    নানা আয়োজনে বান্দরবানে বিশ্ব আদিবাসী দিবস পালিত                    
 

খাগড়াছড়ির রামগড়ে দুর্বৃত্তদের গুলিতে যুব সমিতির কর্মী নিহত

স্টাফ রিপোর্টার খাগড়াছড়ি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 14 Jan 2019   Monday

খাগড়াছড়ি রামগড়ে দুর্বৃত্তদের গুলিতে মোহন ত্রিপুরা(৩০) নামে একজন নিহত হয়েছে। নিহত ব্যক্তি এমএন লারমা গ্রুপের জনসংহতি সমিতির অঙ্গ সংগঠনের যুব সমিতির সদস্য।

 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা ৭ টায় দিকে রামগড় জগনাথ পাড়ায় নিজ বাড়ীতে মোহন ত্রিপুরাকে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা । সে মাটিরাঙ্গা উপজেলা থলি চন্দ্র মহাজন পাড়ার কৃষ্ণ ত্রিপুরার ছেলে। সে ৫ থেকে ৬ বছর আগে থেকে রামগড় জগনাথ পাড়ায় স্ত্রী ও পুত্র নিয়ে ভাড়া বাড়ীতে বসবাস করতেন।


রামগড় থানার অফিসার্স ইনচার্জ তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, কে বা কাহারা মোহন ত্রিপুরাকে নিজ বাড়ীতে গুলি করে পালিয়ে যায়। পুলিশ খবর পেয়ে ঘটনা স্থল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঘটনার সাথে জড়িত থাকতে পারে পুলিশ তৎক্ষনাত জানাতে পারেনি।

 

এ ঘটনায় জেএসএস এম লারমা দলের পক্ষ থেকে ইউপিডিএফকে দায়ী করেছে। তবে ইউপিডিএফ এর প্রেস সেকশনের প্রধান নিরন চাকমা বিষয়টি অস্বীকার করে বলেন এটি তাদের আভ্যন্তরিন দন্ধের কারনে হতে পারে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ