• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
কিরণের পক্ষ থেকে রাঙামাটি সিভিল সার্জন কার্যালয়কে ৩শ পিস ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী প্রদান                    বর্মা হত্যর মামলার আসামী পুলক জ্যোতি চাকমা খাগড়াছড়ি কারাগারে মৃত্যু                    সুবলং ইউনিয়নে বরাদ্দকৃত চাল ওয়ার্ডে মেম্বারদের হাতে বিতরণ                    কাপ্তাইয়ে নৌ-বাহিনীর সদস্য ও স্বাস্থ্যকর্মীসহ আরো ৭ জন করোনায় আক্রান্ত                    মস্তিষ্কের রক্তক্ষরণ জনিত কারণে বিলাইছড়ি উপজেলা প্রকৌশলীর মৃত্যু                    রাঙামাটিতে করোনায় নতুন করে আরো ৭ জনের পজিটিভ,মোট আক্রান্ত ৬৮ জন                    কাপ্তাইয়ে করোনা উপসর্গ নিয়ে এক মারমা যুবকের মৃত্যু                    রাঙামাটিতে করোনা উপসর্গে এক জনের মৃত্যু, নতুন করে আরো ৩জনসহ মোট আক্রান্ত ৬১ জন                    মহালছড়ির মাইসছড়ি ও ক্যায়াংঘাট ইউপিতে উন্মুক্ত বাজেট ঘোষণা                    চকরিয়ায় এক কিশোরিকে ধর্ষনের অভিযোগ ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে                    জুরাছড়িতে সেনা বাহিনীর পক্ষ থেকে দুস্থদের মাঝে সহায়তা প্রদান                    আবারও শ্রেষ্ঠত্ব ধরে রাখলো কাপ্তাই নৌ-বাহিনী স্কুল এন্ড কলেজ                    রাঙামাটিতে এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে ১৬৪ জন                    সোমবার থেকে রাঙামাটিতে সীমিত আঁকারে চালু হচ্ছে বাস ও লঞ্চ                    রাঙামাটিতে করোনায় প্লাজমা ডোনেট সেল গঠন করেছে স্বপ্নবুনন                    করোনা ভাইরাসের মধ্যে আরেকটি অবৈধ অস্ত্র ভাইরাসের আমরা আক্রান্ত-দীপংকর তালুকদার এমপি                    রাঙামাটির সাপছড়িতে ২৬ পরিবারকে ত্রাণ দিয়েছে কয়েক তরুণ উদ্যোক্তা                    বাঘাইহাটের প্রত্যন্ত এলাকায় খাগড়াছড়ি সেনা রিজিয়নের খাদ্য সহায়তা প্রদান                    খাগড়াছড়িতে রাজনীতিক খোকনেশ্বর ত্রিপুরা’র মাতৃ বিয়োগে বিভিন্ন মহলের শোক                    রাঙামাটির বন্দুকভাঙ্গায় ৫০ পরিবারকে ত্রাণ দিয়েছে হিলর ভালেদী                    কাপ্তাইয়ে এক আনসার সদস্যের করোনা পজিটিভ                    
 

রাঙামাটিতে এবিসি টইলস্`র বার্ষিক ডিলার সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 03 Mar 2018   Saturday

রাঙামাটিতে এবিসি টইলস্`র বার্ষিক ডিলার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার সন্ধ্যায় রাঙামাটি পৌরসভা সন্মেলন কক্ষে চট্টগ্রাম বিভাগীয় সিকন্দার এজেন্সীর উদ্যোগে সন্মেলনে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী। সম্মেলনের সভাপতি জাকারিয়া সিকদার বাদশাহ-এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, রাঙামাটি পৌর প্যানেল মেয়র জামাল উদ্দিন, সিকদার এজেন্সীর চট্টগ্রাম বিভগীয় ব্যবস্থপনা পরিচালক সাল্লাহ উদ্দিন চৌধুরী, ইউনিক এজেন্সীর প্রোপ্রাইটর মিসেস আলী। এসময় এবিসি টাইলস্`র মার্কেটিং কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। সম্মেলন শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


সন্মেলনে বক্তারা বলেন, সাশ্রয়ী মূল্য ও টেকসই হওয়ায় মানুষ দিন দিন টাইলস ব্যবহারে আগ্রহী হচ্ছেন। এক দশক আগেও দেশের টাইলসের বাজার ছিল আমদানিনির্ভর। কিন্তু এখন চিত্র পাল্টে গেছে। দেশীয় টাইলস দিয়েই এখন চাহিদার চেয়ে বেশি পূরণ হচ্ছে। দেশের টাইলসের বাজারে অল্প সময়েই শক্ত অবস্থান করে নিয়েছে এবিসি সিরামিকস।


উল্লেখ্য,এবিসি সিরামিকস সারাদেশে ছড়িয়ে দিতে ও সেবার মান নিশ্চিতে এই সম্মেলনের আযোজন করা হয়েছে। 
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

আর্কাইভ