• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
বিলাইছড়িতে বেগম রোকেয়া দিবস উদযাপন                    বিলাইছড়িতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপন                    পার্বত্য চুক্তি বাস্তবায়নের দাবিতে মহালছড়িতে বিক্ষোভ সমাবেশ                    বেগম রোকেয়া দিবস উপলক্ষে রাঙামাটিতে মানববন্ধন ও আলোচনা সভা                    আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে রাঙামাটিতে মানববন্ধন ও আলোচনা সভা                    ধান কাটা ও সংগ্রহে স্বেচ্ছাশ্রম দিয়ে কৃষককে ইউপিডিএফের সহায়তা                    রাবিপ্রবি ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণীর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত                    রাঙামাটিতে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় রাবি-প্রবি ছাত্রলীগের ব্যতিক্রমী সেবা                    রাঙামাটিতে তৃতীয় পার্বত্য চট্টগ্রাম আদিবাসী লেখক ফোরামের সন্মেলন অনুষ্ঠিত                    রাঙামাটিতে জীবনের আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস পালন                    রাঙামাটির নানিয়ারচরে ইউপিডিএফ নেতা গুলিবিদ্ধ                    রাঙামাটিতে আশিকার বিস্কুট বিতরণ কর্মসূচী’র শুভ উদ্বোধন                    রাঙামাটিতে বেসরকারী উন্নয়ন সংস্থা আশিকা কর্তৃক দিনব্যাপী প্রশিক্ষণ                    পানছড়িতে চেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের কর্মশালা                    সরকার পার্বত্য চুক্তি বাস্তবায়নে আন্তরিক নয় -সন্তু লারমা                    পার্বত্য চুক্তি ২২বছর পূর্তি উদযাপন পালিত রাজস্থলীতে                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের সঙ্গে ইউএসএইড প্রতিনিধিদলের সৌজন্য সাক্ষাৎ                    পানছড়িতে পার্বত্য শান্তি চুক্তির ২২ বছর পুর্তি উদযাপিত                    জুরাছড়িতে চুক্তির বর্ষ পূতি উদযাপন                    বিলাইছড়িতে জোড়া খুনের ঘটনায় নিহতের স্ত্রীর এক ছেলে সন্তানের জন্ম                    বিলাইছড়িতে পার্বত্য চুক্তির বর্ষপূর্তি উদযাপিত                    
 

লামায় বিদ্যুৎ অফিসের কর্মচারীর আত্মহত্যা

লামা প্রতিনিধি(বান্দরবান) : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 26 Oct 2019   Saturday

লামায় বিদ্যুৎ অফিসের কর্মচারী আলমগীর হোসেন প্রকাশ সুইট (৩৫) ভাড়া বাসায় ফাঁসি খেয়ে আত্মহত্যা করেছেন। শনিবার দুপুর ১টার সময়় লামা পৌরসভার মধুঝিরি এলাকা হাজী মঞ্জিল কামরুলের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

 

লামা বিদ্যুৎ অফিসের টেকনিশিয়ান মোঃ আলমগীর হোসেন সুইট  বগুড়া জেলার শেরপুর থানার উলিপুর এলাকার আবুল হোসেনের ছেলে।

 

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানাগেছে, মোঃ আলমগীরের মানসিক সমস্যা ছিলো। মৃত্যুর আগে  তার এ মৃত্যুর জন্য কেহ দায়ীনয় বলে একটি চিরকুট লিখে যান। ঘটনাটি জানার পর এলাকাবাসী ও অফিসের লোকজন লামা হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।


তবে আশে পাশের অনেক লোকজনের ধারনা মতে পারিবারিক কলহের কারণে মোঃ আলমগীর হোসেন আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

 

লামা বিদ্যুৎ সরবরাহ বিভাগের আবাসিক প্রকৌশলী জ্যোতি বসু চাকমা বলেন, মোঃ আলমগীর হোসেন আমার কার্যালয়ের টেকনিসিয়ান পদে চাকুরী করতেন। সে দুপুর একটার সময় নিজ রুমে আত্মহত্যা করেছেন বলে তিনি জানান। তবে তিনি আরো বলেন, তার মানসিক সমস্যা ছিলো।

 

এ ব্যাপারে লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ