• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাঙামাটির রাজস্থলীতে তুইনুমং মারমা হত্যা মামলায় কাপ্তাই চিৎমরম ইউপি চেয়ারম্যানসহ আটক ২                    আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের একটি টিম রারাবিপ্রবির উপাচার্যের সাথে সৌজন্য সাক্ষাতে                    বাঘাইছড়িতে এক কিশোরের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা                    রাঙামাটির রাজ বন বিহারে কঠিন চীবর অনুষ্ঠান সমাপ্ত                    আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ দিবস উপলক্ষে দীঘিনালায় আলোচনা সভা                    খাগড়াছড়ির সড়ক পরিবহন মালিক গ্রুপের কমিটি বাতিলের দাবী                    বিলাইছড়িতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ দিবস পালিত                    মাস্ক না পরায় রাজস্থলী বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান                    বান্দরবানের চিম্বুক পাহাড় থেকে ম্রোদের উচ্ছেদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে তিন সংগঠন                    রাঙামাটিতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প ও ঔষুধ বিতরণ                    চিম্বুকের ম্রোদের জায়গা দখল করে ফাইভ স্টার হোটেল ও পর্যটন স্থাপনা নির্মাণের লিজ বাতিলের দাবি পিসিপি’র                    আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ দিবস উপলক্ষে রাঙামাটিতে র‌্যালী ও আলোচনা সভা                    কাউখালীতে ‘নারীর প্রতি সহিংসতা দূরীকরণ দিবস উপলক্ষে র‌্যালী ও সভা                    আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ দিবস উপলক্ষে দীঘিনালায় আলোচনা সভা                    লংগদুর আর্যগিরি বন বিহারে দুদিন ব্যাপী তৃতীয় দানোত্তম কঠিন চীবর দান সম্পন্ন                    যমচুগ বনাশ্রম ভাবনা কেন্দ্রে ৩৭ তম দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত                    জাতীয় পর্যায়ে নারীকে উন্নয়নের মূলস্রোতধারায় আনয়নের লক্ষ্যে সরকার কাজ করছে-এ কে এম মামুনুর রশিদ                    জুরাছড়িতে সামাজিক ও আচারণ পরিবর্তন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত                    ধামাইছড়া পরীচুগ বনবিহারে ২য়তম কঠিন চীবর দান অনুষ্ঠিত                    রাঙামাটির মহালছড়ি জনতা বৌদ্ধ বিহারে ২য় শুভ দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠান অনুষ্ঠিত                    রাঙামাটির নানিয়ারচরে আত্মকর্মসংস্থানের চেক বিতরণ                    
 

বীর মুক্তিযোদ্ধা মোজাফফরের মৃত্যুতে পরিষদ সদস্য মনোয়ারা’র শোক প্রকাশ

ষ্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 14 Jul 2020   Tuesday

রাঙামাটি পৌরসভার প্রাক্তন কমিশনার বীর মুক্তিযোদ্ধা মোঃ মোজাফফর আহম্মেদ তালুকদার এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ ও তার বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহান। 

 

শোক বার্তায় জেলা পরিষদ সদস্য মনোয়ারা জানান, দেশকে স্বাধীন করার পেছনে তাদের যে অবদান তা বাঙ্গালী জাতি কখনোই ভুববেনা। আজ জাতি দেশের আরো এক বীর সন্তানকে হারালো। তিনি বলেন, মরহুম মোজাফফর আহম্মেদ ওয়ার্ড কমিশনার থাকাকালীন নিজ এলাকার উন্নয়নের পাশাপাশি অন্য এলাকার মানুষের জন্য উপকার করে গেছেন। উপকৃত মানুষেরা এখনো তার উপকারের কথা ভুলেনি। তিনি মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের কারো না কারের সমস্যা সমাধানে এগিয়ে আসতেন। আজ আমরা তার মতো উদার মনের মানুষকে হারালাম। রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য মনোয়ারা তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সহমর্মিতা ও সমবেদনা জ্ঞাপন করেন।

 

পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার রাত ১০:৩০মিনিটে তবলছড়ি বাজার এলাকায় তাঁর মেয়ের বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন( ইন্নলিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।  মৃত্যুকালে তিনি অসংখ্য আতœীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। 

 

উল্লেখ, রাঙামাটি রিজার্ভ বাজার পুরান পাড়া এলাকার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মোঃ মোজফফর আহম্মেদ তালুকদার রাঙামাটি পৌরসভার প্রাক্তন মেম্বার ছিলেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ