• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
করোনায় বরকলে কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে ইউএনডিপি                    পার্বত্য চুক্তি বাস্তবায়ন প্রক্রিয়া থমকে গেছে,পাহাড়ের মানুষ সম্পূর্ণ অনিশ্চয়তার জীবনযাপনে বাধ্য হচ্ছে                    বসুন্ধরা গ্রুপের অর্থায়নে রাঙামাটিতে পিসিআর ল্যাব উদ্বোধন                    করোনায় এক কোটি টাকার লোকসান নিয়ে সীমিত আকারে খুলছে রাঙামাটি পর্যটন                    রাঙামাটিতে আজ পিসিআর ল্যাব উদ্বোধন হচ্ছে                    জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটিতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত                    শেখ কামাল-এর জন্মবার্ষিকী উপলক্ষে বরকলে বৃক্ষরোপন কর্মসূচি                    রাঙামাটিতে শক্তি ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও অসহায়দের এক বেলা আহারের আয়োজন                    বাংলাদেশকে ১০টি রেলের ইঞ্জিন দিল ভারত                    প্রিয় ফটিকছড়িবাসী: আজ এই দিনটাকে মনের খাতায় গেঁথে রেখো                    বরকলে দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ                    রাঙামাটিতে ফেসবুক লাইভ শো                    করোনায় রাঙামাটিতে আরো আক্রান্ত ১১জন, মোট আক্রান্ত ৬০২জন                    এখনই তদারকি না করলে রাঙামাটিতে করোনা মহামারি আকার ধারণ করতে পারে                    বরকলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ                    দুমদুম্যা ইউনিয়নে প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রি ঘরে ঘরে পৌছলো                    শিশু দুর্জয় বাঁচতে চায়                    লক্ষ্মীছড়ি বাজার বয়কটের হুমকি                    স্থানীয়ভাবে নির্মিত হাউজবোট এবং ইলেট্রিক বোট পরিদর্শন জেলা পরিষদ চেয়ারমানের                    লামায় পুকুরে ডুবে ৪ বছরের এক শিশুর মৃত্যু                    ২০টি অক্সিজেন সিলিন্ডার দিলো চট্টগ্রাম সরকারী কমার্স কলেজের প্রাক্তন শিক্ষার্থীরা                    
 

বীর মুক্তিযোদ্ধা মোজাফফরের মৃত্যুতে পরিষদ সদস্য মনোয়ারা’র শোক প্রকাশ

ষ্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 14 Jul 2020   Tuesday

রাঙামাটি পৌরসভার প্রাক্তন কমিশনার বীর মুক্তিযোদ্ধা মোঃ মোজাফফর আহম্মেদ তালুকদার এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ ও তার বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহান। 

 

শোক বার্তায় জেলা পরিষদ সদস্য মনোয়ারা জানান, দেশকে স্বাধীন করার পেছনে তাদের যে অবদান তা বাঙ্গালী জাতি কখনোই ভুববেনা। আজ জাতি দেশের আরো এক বীর সন্তানকে হারালো। তিনি বলেন, মরহুম মোজাফফর আহম্মেদ ওয়ার্ড কমিশনার থাকাকালীন নিজ এলাকার উন্নয়নের পাশাপাশি অন্য এলাকার মানুষের জন্য উপকার করে গেছেন। উপকৃত মানুষেরা এখনো তার উপকারের কথা ভুলেনি। তিনি মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের কারো না কারের সমস্যা সমাধানে এগিয়ে আসতেন। আজ আমরা তার মতো উদার মনের মানুষকে হারালাম। রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য মনোয়ারা তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সহমর্মিতা ও সমবেদনা জ্ঞাপন করেন।

 

পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার রাত ১০:৩০মিনিটে তবলছড়ি বাজার এলাকায় তাঁর মেয়ের বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন( ইন্নলিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।  মৃত্যুকালে তিনি অসংখ্য আতœীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। 

 

উল্লেখ, রাঙামাটি রিজার্ভ বাজার পুরান পাড়া এলাকার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মোঃ মোজফফর আহম্মেদ তালুকদার রাঙামাটি পৌরসভার প্রাক্তন মেম্বার ছিলেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ