• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাঙামাটিতে আর্ন্তজাতিক স্বেচ্ছাসেবক দিবস পালিত                    পার্বত্য শান্তি চুক্তির বেশীর ভাগ ধারাই বাস্তবায়িত হয়েছে-ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ইফতেকুর রহমান                    বান্দরবানে উচ্ছেদ আতঙ্কে ম্রো জনগোষ্ঠীরা                    জুরাছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে সেলাই মেশিন, ঢেউ টিন, নগদ অর্থ বিতরণ                    নানিয়ারচরে সেনাবাহিনীর সাথে বন্দুকযুদ্ধে ইউপিডিএফ সদস্য নয়ন চাকমা নিহত                    পার্বত্য চুক্তির ২৩বর্ষ পূর্তিতে সেনা জোনের শীতবস্ত্র বিতরণ                    ২৩তম শান্তি চুক্তি দিবস উপলক্ষে মহালছড়িতে সেনাবাহিনীর মেডিকেল সামগ্রী বিতরন                    সরকার পাহাড়ি জনগণকে রাজনৈতিক অবমূল্যায়ন করতে পারে না                    পার্বত্য চট্টগ্রাম চুক্তির ২৩ তম বর্ষপূর্তি উপলক্ষে পার্বত্য আঞ্চলিক পরিষদের আলোচনা সভা                    পার্বত্য চট্টগ্রাম চুক্তির ২৩ তম বর্ষপূর্তি উপলক্ষে রাঙামাটিতে আলোচনা সভা                    চুক্তির বর্ষপূর্তি উদ্যাপনে কাপ্তাই হ্রদে নৌকা বাইচ প্রতিযোগীতা                    পার্বত্য চুক্তির ২৩ বছর পূর্তিতে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের আলোচনা সভা                    সমৃদ্ধ বাংলাদেশ গঠনের জন্য পার্বত্য চুক্তি বাস্তবায়ন জরুরী                    ২৩ বছরেও পার্বত্য চুক্তি অধরা, চুক্তির মৌলিক বিষয়গুলো বাস্তবায়নে উদ্যোগ নেই                    পার্বত্য চুক্তিতে সংবিধানের সাথে সাংঘর্ষিক ও বৈষম্যমূলক ধারাগুলো সংশোধনের দাবী                    ক্ষমতার অপব্যবহারের অভিযোগে রাঙামাটির জেলা প্রশাসকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন                    চিম্বুর পাহাড়ে পর্যটন ও পাঁচ তারা হোটেল নির্মাণের প্রতিবাদে খাগড়াছড়িতে শিক্ষার্থীদের বিক্ষোভ                    বান্দরবানের উচ্ছেদ করে চিম্বুক পাহাড়ে পাঁচতারা হোটেল ও বিনোদন পার্ক নির্মানের প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন                    জলবায়ু পরিবর্তন অভিযোজনে পার্বত্য এলাকায় প্রান্তিক জনগোষ্ঠীর সার্বিক উন্নয়ন বিষয়ক জেলা পর্যায়ে রাঙামাটিতে মতবিনিময় সভা                    খাগড়াছড়িতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা                    নানিয়ারচরের আয়েশার মানবিক আবেদন                    
 

রাঙামাটিতে করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু

ষ্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 27 Jun 2020   Saturday

রাঙামাটিতে করোনা উপসর্গ নিয়ে আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার শহরের চম্পকনগরস্থ জনসংখ্যা প্রশিক্ষন ইনষ্টিটিউট(আরপিটিআই) আইসোশেলন ওয়ার্ডে জ্বর ও শাসকষ্ট নিয়ে চিকিৎসাধীন  অবস্থায় ৪০ বছরের ওই নারী মারা যান।


জেলা সিভিল সার্জন কার্যালয়ের করোনা বিষয়ক ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল জানান, রাঙামাটি শহরের চম্পক নগরের ৪০ বছরের এক নারী জ¦র ও শ্বাস কষ্ট নিয়ে জনসংখ্যা প্রশিক্ষন ইনষ্টিটিউট(আরপিটিআই) আইশোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই নারী মারা গেছেন। মারা যাওয়া নারীর কাছ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে এবং স্বাস্থ্য বিধি অনুযায়ী তার সৎকার করা হয়েছে।


জানা গেছে, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ওই নারী ঠান্ডাজনিত কারণে শহরে চস্পক নগরে নিজ বাসায় চিকিৎসা নিচ্ছিলেন।  শনিবার সকালে তার  শ্বাস কষ্ট দেখা দিলে রাঙামাটি জেনারেল হাসপাতলে নিয়ে যান স্বজনরা। পরে হাসপাতালে ভর্তির পর তাকে চম্পক নগরের জনসংখ্যা প্রশিক্ষন ইনষ্টিটিউট(আরপিটিআই) আইশোলেশন কেন্দ্রে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন দুপুরের দিকে তিনি মারা যান। তার স্বামী একজন স্বর্ন ব্যবসায়ী।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ