• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাঙামাটিতে যথাযোগ্য ধমীয় মর্যাদায় পবিত্র ঈদ উল ফিতর উদযাপিত                    কাপ্তাইয়ে করোনার হানা, প্রথমবারের মতো ২ জন সনাক্ত                    অসহায় ১১০ পরিবারের পাশে রাঙাপানি যুব সমাজ                    করোনাযুদ্ধ: মানুষ আপনাদের জন্য শুভ কামনা করুক/প্রদীপ চৌধুরী                    দূর্যোগ মোকাবেলায় শেখ হাসিনা আপনাদের পাশে রয়েছেন-দীপংকর তালুকদারএমপি                    করোনায় খাগড়াছড়িতে কর্মহীনদের পাশে ত্রিপুরা চাকুরীজীবী কল্যাণ সমবায় সমিতি                    রাঙামাটিতে ৭ পুলিশ সদস্যসহ আরো ১০জনের পজিটিভি,মোট আক্রান্তের সংখ্যা ৫৬                    খাগড়াছড়িতে করোনায় আরো ৫ জন সনাক্ত                    দীঘিনানালায় যুবককে কুপিয়ে হত্যা                    জুরাছড়িতে বিএনপি নেতা দীপেন দেওয়ানের বিশেষ উপহার বিতরণ                    দীঘিনালায় জ্ঞানকীর্তি চাকমাকে অপহরণের নিন্দা ও প্রতিবাদ                    জুরাছড়িতে রেড ক্রিসেন্টের কর্মহীন,অসহায়দের মাঝে অর্থ ও ত্রাণ বিতরণ                    রাঙামাটিতে করোনায় আরো ৩জনের পজিটিভ,৭টি উপজেলায় করোনা ছড়ালো                    fরাঙামাটিতে টেস্টিং ল্যাব,আইসিইউ ও ভেন্টিলেটর ইউনিট স্থাপনের দাবি                    খাগড়াছড়িতে ঈদ উপলক্ষে জেলা মহিলা আওয়ামীলীগের নেতাকর্মীদের প্রধানমন্ত্রীর উপহার বিতরন                    রাঙামাটিতে সেনাবাহিনীর পক্ষ থেকে দুস্থদের জন্য এক মিনিটের ঈদ বাজার                    রাঙামাটিতে কর্মহীন এক হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ                    খাগড়াছড়ির গণমাধ্যম কর্মীদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী                    নানিয়ারচর সেনা জোনের এক মিনিটের বাজারের ভিন্নধর্মী কর্মসূচির আয়োজন                    কাপ্তাই লেকে ভারসাম্যহীন অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার                    মহালছড়িতে আরো ৭ জনের করোনা শনাক্ত                    
 

করোনায় রাঙামাটিতে আরো এক নার্স আক্রান্ত

ষ্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 13 May 2020   Wednesday

করোনা ভাইসরাসে রাঙামাটি জেনারেল হাসপাতালে আরো এক নার্স আক্রান্ত হয়েছেন। হাসপাতালে ২ নার্সসহ রাঙামাটিতে করোনায় ৫ জন আক্রান্ত হলেন।

 

রাঙামাটি সিভিল সার্জন কার্যালয়ের করোনা বিষয়ে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডাঃ মোস্তফা কামাল জানান, গেল ৬ মে রাঙামাটি জেনারেল হাসপাতালে  করোনায় এক নার্স আক্রান্ত হওয়ার পর তার সংস্পর্শে  আসা ১৯ জনের কাছ থেকে নুমনা সংগ্রহ করে চট্টগ্রামে ল্যাবে পাঠানো হয়। গেল মঙ্গলবার রাতে চট্টগ্রাম থেকে জেলা রাঙামাটি জেলা সিভিল সার্জন কার্যালয়ের ১৯ জনের নমুনার পরীক্ষার মধ্যে একজনের পজিটিভ এসেছে বলে নিশ্চিত করেছে। তবে রাঙামাটি জেনারেল হাসপাতালে কর্মরত ওই নার্সকে বর্তমানে হোম আইসোলেশনে রাখা হয়েছে। বর্তমানে তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন।

 

উল্লেখ্য, করোনা লক্ষণ থাকায় রাঙামাটি থেকে ৪ জনের কাছ থেকে নমুনা সংগ্রহ করে  পরীক্ষার জন্য চট্টগ্রাম ভেটেনারী ও এনিম্যাল সাইসেন্স বিশ^বিদ্যালয় ল্যাবে পাঠানো হয়। এতে  গেল ৬ মে ৪ জনের শরীরে করোনা পজিটিভ আসে। তবে ৯ থেকে ১০ দিন অতিবাহিত হওয়ার কারণে ও আক্রান্তদের কোন উপসর্গ না থাকায় দ্বিতীয় দফায় নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানোর পর তাদের পরীক্ষার রেজাল্ট নেগেটিভ আসে। আক্রান্তদের মধ্যে ৯ মাসের এক শিশু, ৩৮ বছরের এক নার্স, ১৯ বছরের এক  যুবক ও ৫০ বছরের  এক পুরুষ রয়েছেন। 

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ