• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাঙামাটি শহরের বিভিন্ন এলাকায় হ্যান্ড স্যানিটাইজেশন বিতরণ ও বেসিন স্থাপন                    করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে রাঙামাটির শহরে মোবাইল কোর্টের অভিযান অব্যাহত                    করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে রাঙামাটিতে আ’লীগসহ অংগ সংগঠনের সচেতনতামূলক কর্মকান্ড                    করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বরকল সদরে জীবাণু নাশক স্প্রে                    করোনাভাইরাস প্রতিরোধে বলাকা ক্লাবের স্প্রে, মাস্ক ও লিফলেট বিতরণ                    করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে খাগড়াছড়িতে দোকানপাট বন্ধ ও রাস্তাঘাট ফাঁকা                    স্বাধীনতা দিবস উপলক্ষে কাপ্তাইয়ে পুষ্পঅর্পণ ও জাতীয় পতাকা উত্তোলন                    করোনা সংক্রমণ প্রতিরোধে রাঙামাটি শহরের রাস্তা ফাকা                    করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে তরুনদের উদ্যোগ                    রাঙামাটিতে সেনাবাহিনীর পক্ষ থেকে হোম কোয়ারেন্টাইনদের খাদ্য সামগ্রি বক্স বিতরণ                    শহীদ মিনারে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদদের পুস্প স্তবক অপর্ণ                    করোনাপ্রতিরোধে রাঙামাটিতেস্বপ্নবুনন ৫শ হ্যান্ড স্যানিটাইজার ও ১হাজার মাস্কবিতরণকরেছে                    করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে রাঙামাটিতে স্বপ্নবুননের ব্যতিক্রমধর্মী উদ্যোগ                    করোনা ভাইরাস প্রতিরোধে জীবন ঝুঁকি নিয়ে কাজ করছেন বরকল উপজেলা নির্বাহী কর্মকর্তা                    খাগড়াছড়িতে আইসোলেশনে থাকা রোগীর মৃত্যু, হোম কোয়ারেন্টাইনে ৪                    রাঙামাটিতে সিএনজি চালকদের খাদ্যশষ্য ও ভোজ্য তেল বিতরণ                    বাঘাইছড়িতে দুর্বৃত্তদের গুলিতে সংস্কারপন্থী জেএসএস’র কর্মী নিহত ও তার স্ত্রী গুলিবিদ্ধ                    রাঙামাটিতে অভিযানে উদ্ধারকৃত ২০লক্ষ টাকার মাদক দ্রব্য ধ্বংস                    রাঙামাটিতে দোকানপাত বন্ধ, যানবাহন ও লোকজনের চলা চলাচল সীমিত                    করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে রাঙামাটি শহরে হাত ধোয়ার ব্যবস্থা করলো সেনাবাহিনী                    বরকলে করোনা ভাইরাস প্রতিরোধে হাট বাজার বন্ধ ঘোষণা                    
 

দীঘিনালায় ইভটিজিংয়ের ভিডিওর জেরে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা, আটক ৩

স্টাফ রিপোর্টার,খাগড়াছড়ি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 02 Mar 2020   Monday

খাগড়াছড়ির দীঘিনালা সরকারী ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ইভটিজিংয়ের অপমান সইতে না পেরে নিজ বাড়ীতে সামনে আম গাছের সাথে ফাঁস দিয়ে প্রিয়া চাকমা (১৮) আত্মহত্যা করেছে। রোববার ভোরে উপজেলার বড়াদম এলাকার খামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রিয়া চাকমা শনিবার দুপুরে কলেজ শেষ করে বাড়ী ফেরার পথে উপজেলার নারিকেল বাগান এলাকায় পথ আগলে দাড়ায় একই কলেজের শিক্ষার্থী অনিক চাকমা, জয়েস চাকমা এবং সুমন্ত চাকমা। এ সময় প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় প্রিয়াকে তিনজনে মিলে মারধর করে এবং মোবাইলে ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

 

এই অপমান সইতে না পেরে পরে বাড়ি ফিরে কাউকে কিছু না বলে প্রিয়া চাকমা রোববার ভোরে বাড়ীর  উত্তর পার্শ্বে আম গাছের সাথে ঝুলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

 

ঘটনা জানাজানি হলে, কলেজ ছাত্ররা অভিযুক্ত তিন শিক্ষার্থী উপজেলার জোড়াব্রিজ এলাকা থেকে পুলিন বিহারী চাকমার ছেলে অনিক চাকমা, শান্তিপুর এলাকার সুনীল বিকাশ চাকমার ছেলে জয়েস চাকমা এবং কামাকুছড়া এলাকার জীবন কুমার চাকমার ছেলে সুমন্ত চাকমাকে ধরে পুলিশে সোপর্দ করে।

 

এদিকে ঘটনার পর বড়াদম এলাকার খামারপাড়া গ্রামে পুলিশ গিয়ে প্রিয়া চাকমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠায়।

 

নিহত কলেজ ছাত্রীর মা মা চিগোন মিলা চাকমা জানান, আমার ২ ছেলে ৩ মেয়ের মধ্যে প্রিয়া সবার ছোট। আমার মেয়েকে মারধর করার পর তারা সেগুলি ভিডিও করেছে। তাই অপমান সইতে না পেরে আত্মহত্যা করেছে।

 

প্রিয়া চাকমার বড় বোন পুষ্পলিকা চাকমা মারধরের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানান।

 

প্রিয়া’র বাবা জীবিকায়ন চাকমা, এই হত্যাকান্ডের জন্য আটক তিন যুবকের দৃষ্টান্তমূলক শাস্তি ধিানের দাবি জানিয়েছেন।

 

এব্যাপারে দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রিয়া চাকমার পরিবার থেকে কেহ বাদী না হওয়ায় পুলিশ বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করেছেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ