• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাঙামাটিতে রেকর্ডীয় জমি উদ্ধারের দাবীতে অসহায় এক পরিবারের সংবাদ সম্মেলন                    মাটিরাঙ্গায় তিন দিনের ‘ভাষা-সংস্কৃতি ও বই মেলা শুরু                    খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কমিটিতে নতুনদের উত্থান                    রাঙামাটিতে ৩ দিনের অমর একুশের বই মেলা শুরু                    হিল উইমেন্স ফেডারেশনের কাউখালী শাখার চতুর্থ কাউন্সিল সম্পন্ন                    কাপ্তাইয়ে অস্ত্রের মুখে ইউপি সদস্যকে অপহরণ                    রাঙামাটিতে দুর্বৃত্তের ব্রাশ ফায়ারে ইউপিডিএফের কর্মী নিহত, অপহৃত ১                    বরকলে তন্যাছড়ি পাড়া কেন্দ্রে ক্লাস্টার পরবর্তী আলোচনা সভা                    কাপ্তাইয়ে বোট ডুবির ঘটনার চার দিন নিখোজের পর মা ও ছেলের লাশ উদ্ধার                    সভাপতি তাতিন্দ্রলাল চাকমা(পেলে)ও সাধারন সম্পাদক বিমল কান্তি চাকমা(মূর্ত)                    কাপ্তাই হ্রদে বোটে ভ্রমণকালে পর্যটকদের অবশ্যই লাইফ জ্যাকেট পরা বাধ্যতামূলক করতে হবে                    জুরাছড়িতে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার                    কাপ্তাইয়ে প্রাক প্রাথমিক শিশু শিক্ষার্থীদের মাঝে খেজুর বিতরণের উদ্বোধন                    বিদ্যূতিক খাম্বাটি খুবই ঝুকিপূর্ন হয়ে উঠেছে                    সেভ দ্য ন্যাচার অব বাংলাদেশ তিন পার্বত্য জেলার সমন্বয়দের দায়িত্ব পেলেন শাহজাহান                    রাঙামাটিতে কেপিআইএল`র সদস্যদের আউট সোসিং-এর মাধ্যমে উপার্জিত প্রথম বেতন ভাতা প্রদান                    বিশ্ব ব্যাংকের টিমের সদস্যদের সাথে রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ                    বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত                    ঋতুরাজ বসন্তকে স্মরনীয় করে রাখতে রাঙামাটি সরকারী কলেজে বর্ণাঢ্য আয়োজন                    রাঙামাটিতে বার্ষিক সাংস্কৃতিক উৎসব                    কাপ্তাইয়ের কর্ণফুলী নদীতে নৌকা ডুবিতে নিখোঁজ মা-ছেলে উদ্ধার হয়নি                    
 

খাগড়াছড়িতে জেলা পরিষদ সদস্য শতরুপা চাকমার শীতবস্ত্র বিতরণ

ষ্টাফ রিপোর্টার,খাগড়াছড়ি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 09 Feb 2020   Sunday

রোববার খাগড়াছড়িতে শীতের কম্বল বিতরণ করেছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য শতরূপা চাকমা।


খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য শতরূপা চাকমা গেল শনিবার ও রোববার খাগড়াছড়ি জেলার পানছড়ি অগ্রত্রৈী ও খাগড়াছড়ি ধর্মপুর আর্যবনবিহার দুটি বৌদ্ধ বিহারে এবং দীঘিনালা মেরুং, বোয়ালখালী ও কবাখালীসহ বিভিন্ন গ্রামের গরীব,দুস্থ ও অসহায়দের মাঝে মোট ১ শ ৫০টি কম্বল বিতরণ করেন। কম্বল বিতরণকালে তার সাথে ছিলেন দীঘিনালা নারী ভাইস চেয়ারম্যান সীমা দেওয়ান,ইউপি সদস্য রনিকা দেওয়ান,আওয়ামীলীগ নেত্রী ইতালী চাকমা প্রমুখ।


কম্বল বিতরণকালে শতরুপা চাকমা বলেন বর্তমান সরকার জনবান্ধব সরকার। এ সরকারের সময়ে খাগড়াছড়িতে অনেক উন্নয়ন হয়েছে। যা অন্যকোন সরকারের সময়ে হয়নি। জেলার অনেক দুর্গম এলাকায় রাস্তাঘাট হয়েছে। স্বাস্থ্য সেবার উন্নতি হয়েছে। যে সমস্ত এলাকায় বিদ্যুৎ নেই সে সমস্ত এলাকা সোলারের ব্যবস্থা করা হয়েছে। এছাড়া যারা গরীব অসহায় দুস্থ তাদের শীতের কম্বল দিয়ে সরকার সহযোগীতা করছে।


তিনি আরো বলেন বর্তমান সরকারের প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পার্বত্য এলাকা জন্য অনেক উন্নয়ন মূলক কাজ করছেন এবং এ উন্নয়নের ধারা অব্যহত রাখতে হবে সবাইকে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ