• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
বৃহস্পতিবারের ডাকা অর্ধ দিবস সড়ক ও নৌপথ অবরোধ রাঙামাটি শহর আওতামুক্ত                    দ্রুত কমছে কাপ্তাই হ্রদের পানি,স্বাভাবিকের চেয়ে আট ফুট পানি কম                    বৃহস্পতিবার রাঙামাটিতে অর্ধ দিবস সড়ক ও নৌপথ অবরোধ ডেকেছে ইউপিডিএফ                    কল্পনা চাকমা অপহরণ মামলার ২৮ বছর পর খারিজ                    পার্বত্যাঞ্চল থেকে জাতীয় ও আন্তর্জাতিক ১২জন ক্রীড়াবিদদের সংবর্ধনা                    ফুল ভাসানোর মধ্য দিয়ে বিজু,সাংগ্রাই, বৈসুক উৎসব শুরু                    বিজু-সাংগ্রাই-বৈসু উপলক্ষে রাঙামাটিতে বর্নাঢ্য র‌্যালী                    বান্দরবানে ধরপাকড়,হয়রানির ঘটনায় উদ্বেগ ও আটকদের মুক্তির দাবি তিন সংগঠনের                    বিজু উৎসব উপলক্ষে রাঙামাটিতে সেনাবাহিনীর আর্থিক সহায়তা                    রাঙামাটিতে জুম উৎসবের আয়োজন                    বন বিভাগের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সংবাদ সন্মেলন                    বিলাইছড়িতে আগুনে ৬টি বসতঘর পুড়েছে, আহত ১                    পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের স্বাধীনতা ও জাতীয় দিবস কর্মসূচি পালন                    রাবিপ্রবি’তে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত                    বীর শ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের সমাধীতে বিজিবির মহাপরিচালকের পক্ষে শ্রদ্ধা নিবেদন                    রাঙামাটিতে নতুন সিভিল সার্জন ডাঃ নূয়েন খীসা                    রাঙামাটি সদর উপজেলা পরিষদের দরপত্র প্রকাশ নিয়ে গোপণীয়তার অভিযোগ                    কাপ্তাইয়ে গাছ কাটার অনুমতি না থাকায় ব্রীজ নির্মাণে অশ্চিয়তা                    সুখ-শান্তি কামনায় বালুখালীবাসীর মহাসংঘদান                    বরকলে অজ্ঞাত রোগে ৫ জনের মৃত্যু, ১৪ জন অসুস্থ, এলাকায় আতংক                    রাঙামাটিতে জেনারেল হাসপাতালের সাথে সনাকের অ্যাডভোকেসি সভা                    
 
ads

জীবনের নিরাপত্তা চেয়ে মুক্তিযোদ্ধা পরিবারের সংবাদ সন্মেলন

ষ্টাফ রিপোটার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 15 Feb 2024   Thursday

রাঙামাটি শহরের রিজার্ভ বাজারস্থ পুরান পাড়ায় বড় ভাইয়ের প্রাণনাশের হুমকিতে ছোট ভাই জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সন্মেলন করেছেন বীর মুক্তিযোদ্ধা এক পরিবার।


বৃহস্পতিবার রাঙামাটি রিপোর্টাস ইউনিটির সন্মেলন কক্ষে সংবাদ সন্মেলনে বীর মুক্তিযোদ্ধা মৃত মোজাফ্ফর আহম্মদ তালুকদারের ছেলে পারভেজ আহম্মদ তালুকদার তার বড় ভাই ফারুখ আহম্মদ তালুকদার বিপু বিরুদ্ধে এ সংবাদ সন্মেলন করেন। এসময় তার স্ত্রী হোসনে আরা বেগম, তার ছেলে সাত বছরের ছেলে ফাহাদ আহম্মদ তালুকদার উপস্থিত ছিলেন।


সংবাদ সন্মেলনে তিনি অভিযোগ করেন, জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে দীর্ঘ দিন ধরে ফারুখ আহম্মদ তালুকদার বিপু বিভিন্নভাবে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছিলেন। দুই থেকে তিন বার তাকে মারধরও করেছিলেন। এক পর্যায়ে গত বুধবার তার ছেলে ফাহাদ আহম্মদ তালুকদার সাইকেল নিয়ে রাস্তায় বের হলে বিপু মোটরসাইকেলে চাপা দিয়ে তার ছেলে হত্যার চেষ্টা করেন। তবে তার ছেলে অল্পের জন্য প্রাণে রক্ষা পায়। এছাড়া, তার ছেলে বিদ্যালয়ে যাওয়ার পথে বিপু মোটরসাইকেল দিয়ে রাস্তায় আঘাত করার চেষ্টা করেন। তাই তিনি ও তার পরিবারের নিরাপত্তাহীনতা থাকায় জীবনের নিরাপত্তা চেয়ে বুধবার রাঙামাটি কতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরিও করেছেন। ফারুখ আহম্মদ তালুকদার বিপু একজন মাদক ব্যবসায়ী ও বিভিন্ন অপকর্মের কারণে বহুবার জেলেও গেছেন বলে অভিযোগ করে অবিলম্বে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবী জানান।


মোঃ পারভেজ আহম্মদ তালুকদারের স্ত্রী হোসনে আরা বলেন, তার স্বামীর বড় ভাই মোঃ ফারুক আহম্মদ তালুকদার বেশ কয়েকবার তার গায়ে অহেতুক মারধর করেছেন। তার ছেলে ফাহাদ আহম্মদকে মারধর করেছেন। মূলতঃ জমিজামা নিয়েই তারা ভাইয়ে ভাইয়ে পারিবারিক কলহ বাঁধে। এটার একটা বিহীত ব্যবস্থা হওয়া দরকার। তিনি আরো অভিযোগ করেন ফারুক আহম্মদ তালুকদার বিপু বিভিন্ন নেতার ক্ষমতা দেখান। মামলা হামলার ভয়সহ তাদেরকে জীবনে মেরে ফেলার হুমকি দিচ্ছেন।


এদিকে, সংবাদ সন্মেলনে যেসব অভিযোগ করা হয়েছে তা সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট দাবী করেছেন ফারুখ আহম্মদ তালুকদার বিপু। তিনি জানান, পারভেজ আহম্মদ তালুকদার তার অপন ছোট ভাই। সে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় অসামাজিক কার্যকলাপ করেছিল। বড় ভাই হয়ে তাকে বহুবার সহায়তা করেছি। বাবা জীবিত থাকাকালে তার বাবা ও মাকে মারধরসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত ছিল। তবে তিনি দাবী করেন পরিবারের মধ্যে জমি-জমা নিয়ে তাদের কোন বিরোধ নেই।


রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আলী বলেন, ফারুক আহম্মদ তালুকদার বিপু এবং তার ছোট ভাই মোঃ পারভেজ আহম্মদ তালুকদার পাল্টা-পাল্টি থানায় অভিযোগ দায়ের কছেন। দু’পক্ষের অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

সংশ্লিষ্ট খবর:
ads
ads
এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ