• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
কিরণের পক্ষ থেকে রাঙামাটি সিভিল সার্জন কার্যালয়কে ৩শ পিস ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী প্রদান                    বর্মা হত্যর মামলার আসামী পুলক জ্যোতি চাকমা খাগড়াছড়ি কারাগারে মৃত্যু                    সুবলং ইউনিয়নে বরাদ্দকৃত চাল ওয়ার্ডে মেম্বারদের হাতে বিতরণ                    কাপ্তাইয়ে নৌ-বাহিনীর সদস্য ও স্বাস্থ্যকর্মীসহ আরো ৭ জন করোনায় আক্রান্ত                    মস্তিষ্কের রক্তক্ষরণ জনিত কারণে বিলাইছড়ি উপজেলা প্রকৌশলীর মৃত্যু                    রাঙামাটিতে করোনায় নতুন করে আরো ৭ জনের পজিটিভ,মোট আক্রান্ত ৬৮ জন                    কাপ্তাইয়ে করোনা উপসর্গ নিয়ে এক মারমা যুবকের মৃত্যু                    রাঙামাটিতে করোনা উপসর্গে এক জনের মৃত্যু, নতুন করে আরো ৩জনসহ মোট আক্রান্ত ৬১ জন                    মহালছড়ির মাইসছড়ি ও ক্যায়াংঘাট ইউপিতে উন্মুক্ত বাজেট ঘোষণা                    চকরিয়ায় এক কিশোরিকে ধর্ষনের অভিযোগ ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে                    জুরাছড়িতে সেনা বাহিনীর পক্ষ থেকে দুস্থদের মাঝে সহায়তা প্রদান                    আবারও শ্রেষ্ঠত্ব ধরে রাখলো কাপ্তাই নৌ-বাহিনী স্কুল এন্ড কলেজ                    রাঙামাটিতে এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে ১৬৪ জন                    সোমবার থেকে রাঙামাটিতে সীমিত আঁকারে চালু হচ্ছে বাস ও লঞ্চ                    রাঙামাটিতে করোনায় প্লাজমা ডোনেট সেল গঠন করেছে স্বপ্নবুনন                    করোনা ভাইরাসের মধ্যে আরেকটি অবৈধ অস্ত্র ভাইরাসের আমরা আক্রান্ত-দীপংকর তালুকদার এমপি                    রাঙামাটির সাপছড়িতে ২৬ পরিবারকে ত্রাণ দিয়েছে কয়েক তরুণ উদ্যোক্তা                    বাঘাইহাটের প্রত্যন্ত এলাকায় খাগড়াছড়ি সেনা রিজিয়নের খাদ্য সহায়তা প্রদান                    খাগড়াছড়িতে রাজনীতিক খোকনেশ্বর ত্রিপুরা’র মাতৃ বিয়োগে বিভিন্ন মহলের শোক                    রাঙামাটির বন্দুকভাঙ্গায় ৫০ পরিবারকে ত্রাণ দিয়েছে হিলর ভালেদী                    কাপ্তাইয়ে এক আনসার সদস্যের করোনা পজিটিভ                    
 

মহালছড়িতে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

মহালছড়ি প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 15 May 2020   Friday

খাগড়াছড়ির মহালছড়িতে পঞ্চম শ্রেণীতে পড়ূয়া এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করেছে মহালছড়ি থানা পুলিশ। আটক যুবকের নাম মো: সুমন (১৮)। সে  মাইসছড়ি ইউনিয়নের জয়সেন পাড়া গ্রামের মো: নুরনবীর পুত্র।

 

পুলিশ জানায়, পঞ্চম শ্রেণীতে পড়ূয়া এক ছাত্রীর মা বাদী হয়ে গেল ১৪ মে মহালছড়ি থানায় অভিযুক্ত ব্যক্তিসহ ২ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এতে মামলা দায়েরের পর মহালছড়ি থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলমে এর নেতৃত্বে এস আই নুরুল ইসলাম, এসআই মোফাজ্জল, এএসআই শিবু হালদার, কনস্টেবল মাহফুজ ও কনস্টেবল নাজমুলসহ  গেল ১৪ মে  রাত সাড়ে ১০ টার দিকে অভিযান চালিয়ে অভিযুক্ত আসামী মো: সুমনকে তার বাড়ি থেকে আটক করে।

 

বাদীর মামলার এজাহারে উল্লেখ করা হয়, ভিকটিমের মা  গেল ৪ মে  দৈনন্দিন কাজে বাড়ির বাইরে গেলে ২ নং আসামী শাহীনুর আক্তার রান্নার কাজে সহযোগিতার কথা বলে পঞ্চম শ্রেণি ছাত্রী ১০ বছর বয়সী স্কুল পড়–য়া  ছাত্রীর বাড়িতে একা পেয়ে কৌশলে তাঁদের বাড়িতে ডেকে নিয়ে বাইরে থেকে দরজা বন্ধ করে চলে যায়। তখন অভিযুক্ত সুমন এসে বাড়িতে ঢুকে ভিকটিমকে জোর পুর্বক ধর্ষণ করে চলে যায়। এর পর ভিকটিম সেখান থেকে আসার পথে প্রতিবেশী দুই জনের সাথে দেখা হলে ঘটনাটি খুলে বলে। ঘটনার বিষয়ে ভিকটিম এর মা তাৎক্ষনিক জানতে না পারলেও  গেল ১০ মে আসামীর পরিবারের সাথে প্রতিবেশী সেই দুই মেয়ের সাথে কথা কাটাকাটি হলে ঘটনাটি প্রকাশ পায়। ঘটনাটি এলাকায় জানাজানি হওয়ার পর স্থানীয় মুরুব্বীগণ স্থানীয়ভাবে সমাধানের জন্য চাপ প্রয়োগ করে সময় অতিবাহিত করেন। পরে ঘটনাটি বিভিন্ন কৌশলে ধামাচাপার চেষ্টা করলে ভিকটিম এর মা বাদী হয়ে  গেল ১৪ মে মহালছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত)/৩ ৯(১)/৩০ ধারায় মামলা দায়ের করেন।

 

মহালছড়ি থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভিকটিমের  মা বাদী হয়ে ধর্ষণে অভিযুক্ত মো: সুমন ও ধর্ষণের সহযোগীসহ ২ জনের বিরুদ্ধে মামলা করার পর ধর্ষণে অভিযুক্ত সুমনকে আটক করা হয়েছে।  আসামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত)/৩ ৯(১)/৩০ ধারায় মামলা রজু করার পর আটক আসামী সুমনকে খাগড়াছড়ি জেল হাজতে প্রেরণ করা হবে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ