রাঙামাটিতে দোকানপাত বন্ধ, যানবাহন ও লোকজনের চলা চলাচল সীমিত

Published: 25 Mar 2020   Wednesday   

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে রাঙামাটি শহরে কাচা বাজার মোদির দোকান, ঔষধের ছাড়া সব দোকান ছাড়া সকল দোকানপাত বন্ধ রয়েছে। তবে বুধবার সাপ্তাহিক হাট থাকায় বাজারগুলোতে  কিছুটা লোকজনের সমাগম ঘটেছে। 

 

করোনা ভাইরাস সংক্রামণ ঠেকাতে রাঙামাটি জেলা প্রশাসনের পক্ষ থেকে শহরে কাচা বাজার মোদির দোকান, ঔষধের ছাড়া সব দোকান ছাড়া সকল দোকানপাত বন্ধে এবং গণ জমায়েত এড়াতে  দশ উপজেলায়  অনির্দিষ্টকালের জন্য সাপ্তাহিক হাটবার বন্ধর রাখার ঘোষনা দেয়। তবে বুধবার সাপ্তাহিক হাটবাজার থাকায় বনরুপা বাজারে কিছু লোকজনের সমাগম ঘটেছে। এছাড়া সকাল থেকে রাস্তাঘাটে লোকজন সীমিতভাবে চলাচল করছে। রাস্তাঘাট প্রায় ফাকা রয়েছে। পাশাপাশি যানবাহনও সীমিতভাবে চলাচল করছে।  করোনা ভাইসরাস সংক্রমণ ঠেকাতে শহরের ঢুকার সময় জেলার বাইরে থেকে আসা যানবাহনে জীবানু মুক্ত পানি দিয়ে স্প্রে করা হচ্ছে।

 

এদিকে গতকাল সকাল থেকে রাঙামাটি শহরে মাঠে নেমেছে জেলা প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনীর যৌথ টিম। রাঙামাটির প্রধান তিনটি বাজার ও বিভিন্ন ওয়ার্ডে গিয়ে তারা মাইকিং ও বিভিন্ন বাজারে মোবাইল কোর্ট পরিচালনা  করেছেন। পাশাপাশি দোকান ও হাটবাজার বন্ধ করে ঘরে থাকার অনুরোধ জানানো হয়েছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত