রাঙামাটিতে ছাত্র ইউনিয়নের হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

Published: 24 Mar 2020   Tuesday   

পার্বত্য জেলা রাঙামাটিতে নিম্ন আয়ের শ্রমজীবী মানুষ ও তাদের শিক্ষার্থী সন্তানদের জন্য বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে জেলা ছাত্র ইউনিয়ন। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা শহরের বনরূপা বাজার, সমতাঘাট, কাঁঠালতলী, ফরেস্টরোডসহ বেশ কয়েকটি এলাকায় হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে সংগঠনটি।

 

এসময় জেলা ছাত্র ইউনিয়নের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ছাত্র ইউনিয়ন নেতাকর্মীরা জানিয়েছেন, তারা নিজস্ব তহবিল গঠন করে এই বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার কার্যক্রম শুরু করেছে। বুধবার তাদের জেলা শহরের রিজার্ভ বাজারে এ কার্যক্রম চালানোর প্রস্তুতি রয়েছে।

 

এ প্রসঙ্গে জেলা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক প্রান্ত দেবনাথ জানিয়েছেন, দেশের বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ, বিভিন্ন সংকটকালীন সময়ের মতো বরাবরই ছাত্র ইউনিয়ন বিশ্বব্যাপী এই মহামারীতে জনগণের পাশে দাঁড়াচ্ছে। আমরা আমাদের নিজস্ব তহবিলের টাকায় শ্রমজীবী মানুষ ও তাদের শিক্ষার্থী সন্তানদের জন্য বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছি। সারাদেশেই আমাদের এ কার্যক্রম চলমান রয়েছে। তবে সম্প্রতি স্যানিটাইজার প্রস্তুতকরণের কাঁচামালের বাড়তি দাম ও সংকটের কারণে এ ধারা বেগমান রাখা বেশ কঠিন হয়ে দাঁড়িয়েছে। তিনি এই মহামারী মোকাবিলায় সমাজের বিশিষ্টজন ও বড় রাজনৈতিক দলগুলোকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত