মহালছড়ির মনাটেক গ্রামে উপজেলা প্রশাসনের শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

Published: 06 Feb 2020   Thursday   

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার "মনাটেক যাদুগানালা মৎস্যচাষ বহুমূখী সমবায় সমিতির সদস্যভুক্ত পরিবারের জন্য উপজেলা প্রশাসন থেকে  শীতবস্ত্র প্রদান করা হয়।

 

বুধবার  মৎস্য সমিতির সভাপতি রত্ন উজ্জল চাকমা সমিতির অন্যান্য সদস্যদের নিয়ে বাড়ি বাড়ি গিয়ে শীতার্ত সমিতির সদস্যভুক্ত পরিবারের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। এছাড়া গেল মঙ্গলবার মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দত্ত নিজেই মনাটেক গ্রামে গিয়ে  গরীব পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন করেন।

 

এতে  প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু সাইদ। আরো উপস্থিত ছিলেন মনাটেক যাদুগানালা মৎস্যচাষ বহুমূখী সমবায় সমিতি লিঃ এর সভাপতি রতœ উজ্জল চাকমা ও সমিতির অন্যান্য সদস্যগণ সহ গ্রামের গণ্যমান্য ব্যাক্তিবর্গরা।

 

মনাটেক যাদুগানালা মৎস্যচাষ বহুমূখী সমবায় সমিতি লিঃ এর সভাপতি রত্ন উজ্জল চাকমা বলেন, সুষ্ঠ বন্টনের লক্ষ্যে শীতবস্ত্র  বিতরণের আগে সমিতির ব্যবস্থাপনা কমিটির সভায় গরীব সদস্যদের মধ্যে প্রাপ্যতার ভিত্তিতে তালিকা প্রস্তুত করে এ শীতবস্ত্র বিতরন করা হয়।

 

এছাড়াও বিতরণের জন্য সমিতির সভাপতিসহ তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে সিঙ্গিনালার কাপ্তাই পাড়া, মহামুনি পাড়া, হেডম্যান পাড়া, মনাটেক পাড়া, দেওয়ান ছড়াসহ ৬টি গ্রামের শীতার্ত গরীব সদস্য পরিবারের মাঝে শীত বস্ত্র  বিতরণ করা হয়েছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত