বরকলে এসএসসি পরীক্ষার্থী ৭৩৬ জন

Published: 03 Feb 2020   Monday   

সারা দেশের ন্যায় রাঙামাটির বরকলে  এসএসসি পরীক্ষা শুরু হয়েছে । এবার এই উপজেলায় দুই কেন্দ্রে পরীক্ষার্থী সংখ্যা  রয়েছে ৭৩৬ জন।

 

জানা যায়, এবার এসএসসি পরীক্ষায় এবার বরকল মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থী সংখ্যা সর্বমোট ২৯৭ জন ও সুবলং উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থী সংখ্যা সর্বমোট ৪৩৯জন। দুই কেন্দ্রে পরীক্ষার্থী সংখ্যা ছাত্র ৩৮৪ ও ছাত্রী ৩৫২ জন সর্বমোট ৭৩৬ জন। বরকল মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রে ২টি ও সুবলং উচ্চ বিদ্যালয়ে ৪টি বিদ্যালয়ের পরীক্ষার্থী অংশগ্রহণ করে। তার মধ্যে বরকল মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থী  ছাত্র ১১১ জন ও ছাত্রী ১২৮ জন সর্বমোট ২৩৯ জন জুনোপহর উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থী ছাত্র ৩৫ জন ও ছাত্রী২৩ জন সর্বমোট ৫৮ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেন।  অপরদিকে সুবলং উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থী ছাত্র ৭৭ জন ও ছাত্রী ৫৭জন সর্বমোট ১৩৪ জন বিলছড়া উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থী ছাত্র ৪৫ ও ছাত্রী ৩৩ জন সর্বমোট ৭৮ জন বরুণাছড়ি উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থী ছাত্র ৮০ ও ছাত্রী ৬৯ জন সর্বমোট ১৪৯ জন হাজাছড়া উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থী ছাত্র ৩৬ ও ছাত্রী ৪২ জন  সর্বমোট ৭৮ পরীক্ষার্থী অংশগ্রহণ করেন। 

 

সোমবার  (৩রা ফেব্রুয়ারী  )সকাল ১০টায় বরকল মডেল উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রে বাংলা ১ম পত্রের এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হয়।  

 

কেন্দ্র পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত কর্মকর্তা ও  উপজেলা নির্বাহী অফিসার এসএম মনজুরুল হক,সদস্য ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সুলতান অাহমেদ,হল সুপার ও জুনোপহর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুরেশ সুর চাকমা, কেন্দ্র সচিব ও বরকল মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাত বিন্দু চাকমা সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত