হিলর ভালেদী ও হিলর প্রোডাকশনের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাঙামাটিতে র‌্যালী ও আলোচনা সভা

Published: 06 Jan 2020   Monday   

সাংস্কৃতিক ও স্বোচ্ছাসেবী সংগঠন হিলর ভালেদী ও হিলর প্রোডাকশনের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  সোমবার রাঙামাটিতে বর্ণাঢ্য  র‌্যালী  ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইন্সটিটিউট হলে মঙ্গল প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানমালার উদ্বোধন করেন, জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নুরুল হুদা। সুশীল প্রসাদ চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নুরুল হুদা ও হিলর ভালেদী সভাপতি সুপ্রিয় চাকমা শুভ প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা  সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকী কেক কাটেন, অতিথি ও সংগঠনের সদস্যরা।

 

এর আগে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি রাঙামাটি সরকারি কলেজ ক্যাম্পাস থেকে বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়, মূল অনুষ্ঠানস্থল রাঙামাটি ক্ষুদ্র নৃ-গেষ্ঠীর ইন্সটিটিউট গিয়ে। এতে সংগঠনটির উপদেষ্টা (সার্বিক ব্যবস্থাপনা) নাট্যকার ও সাংবাদিক সুশীল প্রসাদ চাকমা, বিশিষ্ট আইনজীবী ও সঙ্গীত শিল্পী চঞ্চু চাকমা, সংগঠনের সভাপতি সুপ্রিয় চাকমা শুভ, সাধারণ সম্পাদক ইমন চাকমা প্রমুখ নেতৃত্বে ছিলেন। 

 

দ্বিতীয় পর্বে বিকাল ৫টায় আয়োজন করা হয়, সাংবাদিক সুশীল প্রসাদ চাকমার রচিত ও পরিচালানায় চাকমা ভাষার মঞ্চ নাটক ‘চেয়ারম্যানগিরি’, সাংস্কৃতি অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী। ২০১৭ সালের ৬ জানুয়ারি আত্মপ্রকাশ করে ‘হিলর ভালেদী ও হিলর প্রোডাকশন’।

 --হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত