রাবিপ্রবি’র স্থাপন প্রকল্পের বাস্তব অগ্রগতি সরেজমিনে পরিদর্শন করতে বিমক’র তিন সদস্য রাঙামাটিতে সফর

Published: 02 Nov 2019   Saturday   

শনিবার বাংলাদেশ বিশ^বিদ্যালয় মঞ্জুরী কমিশন (বিমক) এর তিন সদস্যের একটি প্রতিনিধিদল রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রাবিপ্রবি) স্থাপন প্রকল্পের বাস্তব অগ্রগতি সরেজমিনে পরিদর্শন করেছেন।


প্রতিনিধি দলের মধ্যে রয়েছেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (বিমক) এর সদস্য প্রফেসর ড. মোঃ সাজ্জাদ হোসেন, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক ড. ফেরদৌস জামান এবং পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের সিনিয়র সহকারী পরিচালক মোঃ আব্দুল আলীম।


দলটির দুই দিনের সফরকালে তারা শনিবার রাবিপ্রবি’র উপাচার্য প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমাসহ প্রতিনিধিদলটি রাঙামাটি’র নানিয়ারচর উপজেলার বুড়িঘাটে অবস্থিত বীরশ্রেষ্ঠ মুন্সী আবদুর রউফ এর সমাধিস্থল পরিদর্শন ও পুষ্পস্তবক অর্পণ করেন। সফরের দ্বিতীয় দিন রোববার তারা রাবিপ্রবি’র অস্থায়ী প্রধান কার্যালয়ে “রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় স্থাপন” শীর্ষক প্রকল্পের অগ্রগতি বিষয়ে পর্যালোচনা সভায় যোগদান করবেন।


এরপর প্রতিনিধিদলটি রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাস ও ঝগড়াবিল মৌজাস্থ স্থায়ী ক্যাম্পাস পরিদর্শন শেষে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়ার কথা রয়েছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত