লামায় জবাই করে গৃহবধূকে হত্যা

Published: 20 Oct 2019   Sunday   

বান্দরবানের লামায় গোলাপী বেগম (৪৮) নামের এক গৃহবধূকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার উপজেলার সদর ইউনিয়নের ৬নং ওয়াংডের দুর্গম পাহাড়ি চিউনী খালপাড়া এলাকায় শনিবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। নিহত গোলাপী বেগম ওই এলাকার বাসিন্দা মো. শাহজাহানের স্ত্রী।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার রাতে গোলাপী বেগম তার ৪বছরের এক নাতি আমেনাসহ তার ৬বছরের ছোট মেয়ে আছিয়াকে নিয়ে তার নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা ঘরে ঢুকে তাকে জবাই করে পালিয়ে যায়। ভোরে নামাজ পড়তে উঠে পরিবারের অন্য সদস্যরা দরজা খোলা পেয়ে ঘরে ঢুকে তার গলাকাটা অবস্থায় তার মরদেহ দেখতে পেয়ে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের খবর দেন। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে গিয়ে গৃহবধু গোলাপী বেগমের লাশ উদ্ধার করা হয়।

 

স্থানী প্রতিবেশি সূত্রে জানা গেছে, নিহতের স্বামী মো. শাহজাহান রাতে ছোট বউ এর বাসায় ছিল বলে তারা জানান। এদিকে লাশের পাশে যে ধারালো দা পাওয়া গেছে সেটি ওই ঘরের বলেও জানান তিনি।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিন্টু কুমার সেন। তিনি বলেন, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে যাচ্ছি। কি কারণে দুর্বৃত্তরা গোলাপী বেগমকে হত্যার শিকার হয়েছে তা এখনো জানা যায়নি।

 

এ ব্যাপারে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আপ্পেলা রাজু নাহার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটানাটি শুনার পর ঘটনাস্থলে পুলিশ গোলাপী বেগমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। কি কারণে গোলাপী বেগম হত্যার শিকার হয়েছে তা প্রাথমিক ভাবে জানা যায়নি। তবে বিষয়টি উদঘাটনের চেষ্টা চলছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.   

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত