জুরাছড়িতে ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত

Published: 09 Oct 2019   Wednesday   

বুধবার জুরাছড়ি উপজেলায় বাংলাদেশ ছাত্র লীগের নব গঠিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

 

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের বিশ্রামাগারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান প্রবর্তক চাকমা। ছাত্র লীগের সভাপতি জ্ঞান মিত্র চাকমার সভাপতিত্বে বিশেষ অতিথি আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চারু বিকাশ চাকমা, যুব লীগের সভাপতি সুমতি দেওয়ান, সাধারন সম্পাদক ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, মহিলা আওয়ামী লীগের সভাপতি কল্পিতা চাকমা। সভায় ছাত্র লীগের সাধারণ সম্পাদক সদিীপ্ত চাকমা (বাচ্চু) ধারা সঞ্চলনায় বক্তব্য রাখেন, মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মিতা চাকমা, দুনীতি প্রতিরোধ কমিটির আহ্বায়ক তপন কান্তি দে, ছাত্র লীগের সহ-সভাপতি প্রিয়াস চাকমা প্রমূখ।

 

প্রধান অতিথির বক্তব্যে প্রবর্তক চাকমা বলেন, পার্বত্য চুক্তি যথাযথ বাস্তবায়ন ও উন্নয়নের ধারা অবহ্যত রাখতে সকল রাজনৈতিক দলের কর্মীদের সাথে সৌহাদ্য পূর্ন মনোভাব নিয়ে কাজ করতে হবে। টেন্ডা বাজি কিংবা দুনীতি গ্রস্থ্য আওয়ামী লীগ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের কোন অবস্থায় ছাড় দেওয়া হবে না।


তিনি আরো বলেন, সুশৃংখল ভাবে ছাত্র লীগের কাউন্সিল সম্পাদন করা হয়েছে। তারই ধারা বাহিকতায় ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের কাউন্সিল সম্পাদন করা হবে। আগামী ২৮ অক্টোবর গণতান্ত্রীক পদ্ধতি অনুসরন করে উপজেলা আওয়ামী লীগ কাউন্সিল সম্পাদনে সকলকে সহযোগীতায় এগিয়ে আসার আহ্বান জানান।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত