রাঙামাটিতে মুক্তিযোদ্ধা আব্দুল জলিলের কবর জিয়ারত

Published: 02 Oct 2019   Wednesday   

রাঙামাটিতে মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ডার সৈয়দুর রহমান’র বড় ছেলে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ডা. আবদুল জলিল চৌধুরীর কবর জিয়ারত করেছেন বাংলাদেশ আওয়ামীলীগ, ওমান আল-বারকা শাখার পক্ষ থেকে ওমান আল-বারকা শাখার প্রধান উপদেষ্টা আলহাজ্ব নাসির উদ্দিন চৌধুরী ও আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতারা। 

 

বুধবার ওমান আল-বারকা শাখার উদ্যোগে রাঙামাটি শহরের আবদুল ফকির মাজার সংলগ্ন কবরস্থানে মুক্তিযোদ্ধা আবদুল জলিলের শেষ সমাধিতে এ গভীর শ্রদ্ধাঞ্জলি জানান নেতা-কর্মীরা।  কবর জিয়ারত শেষে, শহীদ ও প্রয়াত মুক্তিযোদ্ধার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। পরে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তারা।

 

এসময় মোনাজাতে অংশগ্রহণ করেন, ওমান বঙ্গবন্ধু পরিষদের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য সাহেদ আলম আশরাফী, রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগে সহ সম্পাদক মোহাম্মদ আলম, রাঙ্গুনিয়া পৌরসভা যুবলীগের যুগ্ম সম্পাদক জাহেদ, যুগ্ম সম্পাদক রাসেল, রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ইমাম উদ্দিন বাদশা, রাঙ্গুনিয়া সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ সোহেল, মরিয়ম নগর ইউনিয়ন স্বেচ্চাসেবকলীগের সভাপতি মোহাম্মদ ইসমাইল হোসেন, সাংবাদিক ব্যক্তিবর্গ মোহাম্মদ আলাউদ্দীন, মনজুর আলম, মোহাম্মদ সোহেল, মোহাম্মদ বাবু, মোহাম্মদ আফচার, মোঃ জানেআলম, মোঃ নিজাম, মোঃ জয়নাল, মোঃ কাইছার, মোঃ আবুল মনছুর প্রমুখ।

--হিলবিডি২৪.সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত