রাজস্থলীতে সেনাবাহিনী সদস্য হত্যার ঘটনার সন্দেহে আরো একজনকে আটক

Published: 04 Sep 2019   Wednesday   

রাঙামাটির রাজস্থলী উপজেলায় সেনাবানিহীর নিয়মিত টহলের উপর হামলা ও ও  সেনা সদস্যকে হত্যা ঘটনার সন্দেহ শনিবার আরো একজনকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তির নাম  মংচিংগ্য মারমা (২৫)। এ ঘটনায় এ পর্ষন্ত ৩জনকে আটক হল। 

 

রাজস্থলী থানা সূত্রে জানা গেছে, গত শনিবার রাত ৭টায় দিকে আইন-শৃংখলা বাহিনী  উপজেলার বিভিন্ন স্থানে সেনা অভিযান চালিয়ে হামলা ও সেনা সদস্যকে হত্যার সন্দেহে মংচিংগ্য মারমাকে আটক করে। আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য রাজস্থলী থানা রোববার সন্ধ্যায়  হস্তান্তর করা হয়েছে। আটককৃত ব্যক্তি বান্দরবান জেলার রোয়াংছড়ি উপজেলা  আলেক্ষ্যং ইউনিয়নের পাইক্ষ্যং পাড়ার হ্লাশৈচিং মারমা ও মাতা চশৈচিং মারমার ছেলে।

 

রাজস্থলী থানা অফিসার ইন চার্জ  মফজল আহম্মদ খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটক ব্যক্তিকে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য রাঙামাটি কোর্টে প্রেরণে ব্যবস্থা করা হয়েছে।

 

উল্লেখ্য, গেল ১৮ আগষ্ট   উপজেলার  গাইন্দ্যা ইউনিয়নের পোয়াইতু মুখ পাড়া  এলাকায় সেনাবাহিনীর নিয়মিত টহলের  উপর সস্ত্রাসীদের গুলিতে বর্ষনের নাসিম নামের এক সৈনিক নিহত এবং অপর একজন সৈনিক  আহত হন। এঘটনায় গেল ২৬ আগষ্ট অজ্ঞাত নামা ব্যক্তিদের নামে রাজস্থলী উপ-পরির্দশক মো. এরশাদ মিয়া বাদী হয়ে অস্ত্র ও বিস্ফোরণ মামলা দায়ের করেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত