বাঘাইহাটে সেনাবাহিনীর সাথে সন্ত্রাসীদের মধ্যে গুলিবিনিময়, নিহত ১

Published: 23 Aug 2019   Friday   

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাটের দোপাতা এলাকায় শুক্রবার সেনাবাহিনী ও সন্ত্রাসীদের মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। এতে সুমন চাকমা(৪৫) ওরফে লাকির বাবা নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।


পুলিশ ও স্থানীয় সুত্রে জানায় শুক্রবার সকালের দিকে বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাটের দোপাতা এলাকায় একদল দুর্বৃত্ত এলাকায় চাঁদা আদায় করছে বলে গোপণ সংবাদের পায় সেনাবাহিনীর বাঘাইহাট জোন। পরে বাঘাইহাট জোনের সেনাবাহিনীর একটি বিশেষ অভিষানিক দল ওই এলাকায় গেলে এতে দুর্বৃত্তরা টের পেয়ে সেনা বাহিনীর উপর গুলিবর্ষন করে। এসময় সেনাবাহিনীও পাল্টা গুলি করলে উভয়ের মধ্যে ৪ থেকে ৫ মিনিট গুলি বিনিময়ের ঘটনা ঘটে এবং দুর্বৃত্তরা পিছু হটে ও পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে সুমন চাকমা(৪৫) ওরফে লাকির বাবা নামে একজন মারা যায়। ঘটনাস্থল থেকে একটি রিভলভার ও একটি থ্রি নটথ্রি রাইফেল উদ্ধার করা হয়েছে। । পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ খাগড়াছড়ি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে এখনো মামলা হয়নি।


এদিকে নিহত সুমন চাকমা ইউপিডিএফের কর্মী বলে জানা গেছে। তবে ইউপিডিএফের বাঘাইছড়ি উপজেলা ইউনিটের সমন্বয়কারী জুয়েল চাকমার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, নিহত সুমন চাকমা একসময় ইউপিডিএফের কর্মী ছিলেন। বর্তমানে তাকে দল থেকে বহিস্কার করা হয়েছে।


বাঘাইহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ার সত্যতা স্বীকার করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত