বাঘাইছড়িতে জেএসএস এমএন লারমা গ্রুপের দুই নেতাকে হত্যার অভিযোগে আটক ১

Published: 21 Aug 2019   Wednesday   

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বাবু পাড়া এলাকায় জনসংহতি সমিতির  এমএন লারমা গ্রুপের(সংস্কারপন্থী) দুই নেতা হত্যাকান্ডে জড়িত সন্দেহে পুলিশের বিশেষ অভিযানে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তার নাম  রাঙাধন চাকমা (৩০) ওরফে পরেশ্বর চাকমা।

 

উল্লেখ্য, গেল ১১ আগষ্ট রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বাবু পাড়া এলাকায় একদল দুর্বৃত্ত গুলি হত্যা করে জেএসএস এমএন লারমা (সংস্কার পন্থী) গ্রুপের সমর্থিত যুব সমিতি’র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শতসিদ্ধী চাকমা (৩৮) এবং একই কমিটির বাঘাইছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক এনো চাকমা (৩৫)কে। ওই সময় বাবু পাড়া এলাকার রিপন চাকমার বাড়িতে শতসিদ্ধী চাকমা ও এনো চাকমা কয়েকজন বন্ধুর সাথে কথা বলছিলেন। এসময় একদল দুর্বৃত্ত দুজনকে লক্ষ্য করে গুলি করলে ঘটনাস্থলেই তারা মারা যাান। তাদের মৃত্যু নিশ্চিত হয়ে দুর্বৃত্তরা স্থান ত্যাগ করে।

 

পুলিশ জানায়,  জেএসএস এমএনলারমা দলের দুই নেতা নিহতের ঘটনায় জড়িতদের ধরতে  মঙ্গলবার রাত সাড়ে  ১১টার দিকে বিশেষ  উপজেলার বিভিন্ন এলাকায় যৌথবাহিনী বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় হত্যাকান্ডের সন্দেহে জড়িত থাকার অভিযোগে রাঙাধন চাকমা ওরফে পরেশ্বরকে আটক করা হয়। তার পিতার নাম  একালম্ব চাকমা, নিউ ফরেষ্ট এলাকায়। তাকে  আটকের পর জিজ্ঞাসাবাদ শেষে তাকে বাঘাইছড়ি থানায় হস্তান্তর করা হয়। পরে তাকে রাঙামাটি কোর্টে প্রেরন করা হয়েছে।


বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্স  আবুল মনজুর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান বিশেষ অভিযানে দুই  ব্যক্তির হত্যা মামলার জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত