চন্দ্রঘোন-রাজস্থলী সড়কে পুলিশী টহল জোরদার, চলছে বিশেষ অভিযান

Published: 19 Aug 2019   Monday   

 রাজস্থলী উপজেলার পোয়াইতুমুখ এলাকায় সেনাবহিনীর একটি টহল দলের উপর  সন্ত্রাসীদের হামলার ঘটনায় এক সেনা সদস্য নিহত ও আহতের ঘটনার পর  এলাকার আইন- শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপজেলায় পুলিশ বাহিনী টহল জোরদার করা হয়েছে।

 

উল্লেখ্য গেল রোববার সকালে উপজেলার পোয়াইতুমুখ এলাকায় সেনাবহিনীর একটি টহল দলের উপর সন্ত্রাসীরা গুলি করে। এতে সেনা সদ্যস্য মোঃ নাসিম (১৯) গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা  যান।  এসময় আহত হয়েছেন অপর এক সেনা সদস্য।

 

এদিকে রোববার বিকেল থেকে রাঙামাটি পুলিশ সুপার মোঃ আলমগীর কবীরের (পিপিএম- সেবা) নির্দেশক্রমে জেলার আইন- শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলা পুলিশের কার্যক্রম জোরদার করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার (কাপ্তাই সার্কেল) মোঃ জুনায়েত কাউছারের নেতৃত্বে কাপ্তাই, চন্দ্রঘোনা ও রাজস্থলী এলাকায় টহল জোরদার করা হয়েছে। ৭টি চেকপোস্ট ডিউটির পাশাপাশি বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। এসময় উপস্থিত ছিলেন, কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মোঃ নাছির উদ্দিন, চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ অাশ্রাফ উদ্দিন, কাপ্তাই থানা পুলিশ পরিদর্শক (ট্রাফিক) তারক চন্দ্র পালসহ অারও অনেকে। 

 

অতিরিক্ত পুলিশ সুপার (কাপ্তাই সার্কেল) জুনায়েদ কাউসার বলেন, অাইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে রবিবার বিকেল থেকেই সেনাবিহিনীর পাশাপাশি পুলিশের টহল জোরদার করা হয়েছে। ৭টি ক্যাম্প করা হয়েছে। চালানো হচ্ছে অভিযান। তবে এখনো কাউকে অাটক করা যায়নি।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত