গোল্ডেন জিপিএ পাওয়া নাজমুলের পাশে পানছড়ির অল নাইচ শিক্ষা ফাউন্ডেশান

Published: 15 Aug 2019   Thursday   

এবারের আলিম পরীক্ষায় গাজীপুর জেলার টঙ্গীস্থ তামিরুল মিল্লাত কামিল মাদ্রাসা থেকে গোল্ডেন জিপিএ লাভ করা নাজমুল হুদা পাশে দাড়িয়েছে খাগড়াছড়ির পানছড়ি উপজেলার কলেজ, মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের নিয়ে গড়া স্বনামধন্য সংগঠন অল নাইচ ফাউন্ডেশান।

 

সে পানছড়ি উপজেলার জিয়ানগর গ্রামের মো আবদুল খালেকের ছেলে। নাজমুল ২০১৪ সালে জুনিয়র দাখিল (জেডিসি) পরীক্ষায় খাগড়াছড়ি বায়তুশ শরফ থেকে গোল্ডেন জিপিএ, ২০১৭ সালে দাখিলে জিপিএ ফাইভ পায় (বিভাগীয় বৃত্তিসহ)। বিশ্ববিদ্যালয়ে উচ্চ শিক্ষা গ্রহন করে দেশের প্রথম শ্রেণীর কর্মকর্তা হওয়ার স্বপ্ন তার। অভাবের সংসারের সন্তান নাজমুলের স্বপ্নটুকু বাস্তবায়নে অল নাইচ ফাউন্ডেশান এ সহযোগিতা করে।

 

ঊুধবার সন্ধ্যায় পানছড়ির লেক ভিউতে নাজমুলের হাতে আর্থিক সহায়তা তুলে দেয়া হয়। শিক্ষক সুলতান মাহামুদের সঞ্চালনায় এ সময় সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেয়, পানছড়ি সরকারি ডিগ্রী কলেজের প্রভাষক ত্রিরতন চাকমা, বাজার উচ্চ বিদ্যালয়ের শিক্ষক লিটন দাস, মুসলিম নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবদুল মান্নান ও লোগাং বাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও পানছড়ি প্রেস ক্লাব সভাপতি নূতন ধন চাকমা ও পানছড়ি প্রেস ক্লাবের সাধারন সম্পাদক শাহজাহান কবির সাজু প্রমূখ।

 

নাজমুল হুদা তার বক্তব্য অল নাইচ ফাউন্ডেশানের মহতী উদ্যেগ তাকে অনেক দুর এগিয়ে নিবে জানান। এ সময় তার বাবা আবদুল খালেকও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত