ওয়াইজেএফবি কেন্দ্রীয় উপদেষ্টা কমিটি গঠন, রাঙামাটি শাখার অভিনন্দন

Published: 06 Jul 2019   Saturday   

ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি)এর কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা পরিষদ ঘোষণা করা হয়েছে। শুক্রবার ঢাকাস্থ একটি রেস্টুরেন্টে এ উপদেষ্টা পরিষদ ঘোষণা করে সংবাদ মাধ্যমে উপদেষ্টা পরিষদের নাম ঘোষণা করা হয়েছে।

 

সংগঠনের সভাপতি কাজি তানভীর আলাদিন ও সাধারণ সম্পাদক মহি উদ্দিন কাদেরের সমন্বিত বৈঠকে ২০১৯-২০২০ সালের জন্য ১১সদস্য বিশিষ্ট নতুন উপদেষ্টা পরিষদ গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।

 

ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশ(ওয়াইজেএফবি) কেন্দ্রীয় কমিটির সদস্যও তিন পার্বত্য জেলার সভাপতি এবং দৈনিক পূর্বদেশ পত্রিকার রাঙামাটি জেলা প্রতিনিধি এম.কামাল উদ্দিন ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি)র নতুন উপদেষ্টা পরিষদকে প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

 

১১ সদস্য বিশিষ্ট নতুন উপদেষ্টা পরিষদে যারা আছেন তারা হলেন,ঢাকা বিশ^ বিদ্যালয়ের সিনেট সদস্য এবং এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান মো. নিজাম চৌধুরী,বিটিএমএর সভাপতি এবং পরিচালক এফবিসিসি আই মোহাম্মদ আলী খোকন,এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান আবদুস সামাদ,ঢাকা সাংবাািদক ইউনিয়নের(সাবেক সভাপতি) কাজি রফিক,বাসসের বার্তা সম্পাদক আইয়ুব ভুইয়া, বিএফইউজের কার্যনির্বাহী সদস্য মো.খায়রুজ্জামান কামাল, বিএফইউজের কার্যনির্বাহী সদস্য নূরে জান্নাত আখতার সীমা, ডিইউজের সাংগঠনিক সম্পাদক মো.শাহজাহান মিয়া,বিশিষ্ট সমাজ সেবক কাজি গোলাম সালাউদ্দিন নওফেল,অঙ্গন প্রোপাট্রিজ লিঃ এর এমডি এ্যাডভোকেট কাজি ওয়ালি উদ্দিন ফয়সাল ও বিশিষ্ট ব্যবসায়ি এবং সমাজ সেবক সৈয়দ রিয়াজুল হক।

 

উল্লেখ,সংগঠনের সিদ্ধান্তের আলোকে ওয়াইজেএফবির সভাপতি ও সাধারণ সম্পাদক নতুন উপদেষ্টা পরিষদের নাম ঘোষণা করেন। এই উপদেষ্টা পরিষদ জুলাই ২০১৯ থেকে ৩০জুন ২০২১ সাল পর্যন্ত কার্যকর থাকবে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত