রাঙামাটি জেলা পরিষদের সদস্য জানে আলম আর নেই,জেলা পরিষদ চেয়ারম্যানের শোক প্রকাশ

Published: 04 Jul 2019   Thursday   

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য মোঃ জানে আলম আর নেই(ইন্নালিল্লাহি ওয়া রাজিউন--)। তিনি বৃহস্পতিবার লংগদুতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৫০ বৎসর। তিনি  ১ ছেলে ১ মেয়ে স্ত্রীসহ পরিবার পরিজন রেখে যান।

 

এদিকে, তার মৃত্যুতে গভীর শোক সমবেদনা জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, পরিষদের সদস্যগন ও কর্মকর্তা-কর্মচারীরা।

 

পরিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (৪জুলাই) সকালে লংগদু উপজেলায় নিজ বাসভবনে জানে আলম বুকে প্রচন্ড ব্যাথা অনুভব করলে কিছুক্ষণ পর তিনি মাটিতে ঢলে পরে যায়। তাকে উপজেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক জানান হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যগ করেছেন। পরে জানে আলমকে লংগদু জেলা পরিষদ বিশ্রামাগারে নিয়ে আসা হলে তাঁর মৃত্যুর সংবাদ পেয়ে জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, আঞ্চলিক পরিষদ সদস্য হাজী কামাল উদ্দিন, জেলা পরিষদ সদস্য মোঃ মুছা মাতব্বর, পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহান, পরিষদ সদস্য ত্রিদীপ কান্তি দাশ, পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, পরিষদের প্রাক্তন সদস্য সবির কুমার চাকমা’সহ সুশীল সমাজের প্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠান ও সাধারণ মানুষ তাকে শ্রদ্ধা নিবেদন ও এক নজর দেখতে ছুটে যান।

 

এদিকে তার মৃত্যুতে গভীর শোক ও  সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন এবং প্রয়াতের সৎগতি কামনা করেছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, পরিষদের সদস্য, পরিষদের সকল কর্মকর্তা-কর্মচারীরা।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত