কাপ্তাইয়ের রাইখালীর গবাছড়ায় দুর্বৃত্তদের গুলিতে মা ও মেয়ে নিহত

Published: 02 Jul 2019   Tuesday   

মঙ্গলবার ভোরের দিকে রাঙামাটির কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের দুর্গম গবাছড়ি গ্রামে দুর্বৃত্তদের গুলিতে মা ম্রা সুই প্রু মারমা(৬০) ও তার মেয়ে মেসানু মারমা(২৯) নিহত হয়েছে। । গতকাল মঙ্গলবার ভোরের দিকে এ ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে।


পুলিশ ও স্থানীয় জানায়, কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের গবাছড়ি গ্রামে গতকাল মঙ্গলবার ভোর রাতের দিকে একদল অজ্ঞাতনামা দুর্বত্ত একই ঘরে থাকা ম্রা সুই প্রু মারমা ও তার মেয়ে মেসানু মারমাকে গুলি করে হত্যা করে। সকালে মা ও মেয়ের গুলিবিদ্ধ অবস্থায় মরদেহ ঘরের মেঝেতে পড়ে রয়েছে দেখতে পায় গ্রামবাসীরা। পরে স্থানীয়রা চন্দ্রঘোনা পুলিশকে খবর দিলে মঙ্গলবার সকালের দিকে গবাছড়া গ্রাম গিয়ে মা-মেয়ের মরদেহ উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছে। তবে কি কারণে মা-মেয়েকে হত্যা করা হয়েছে তার বিস্তারিত কিছু জানা যায়নি।


তবে রাইখালী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এনামুল হক জানিয়েছেন জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে এলাকাবাসীর তাকে জানিয়েছেন।


চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আশরাফ উদ্দিন জানান, মা-মেয়ের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কারা কেন এই হত্যাকান্ড ঘটিয়েছে তার করে তদন্ত করে বিস্তারিত জানা যাবে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত