স্বাস্থ্য সেবার মান উন্নয়নে রাঙামাটি জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষের সাথে সনাকের মতবিনিময় সভা

Published: 27 Jun 2019   Thursday   

মঙ্গলবার ট্রান্সপারেন্সিই ন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) ও সচেতন নাগরিক কমিটি (সনাক) এর উদ্যোগে রাঙামাটি জেনারেল হাসপাতালের স্বাস্থ্য সেবার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


হাসপাতালের তত্ত্বাবধায়কের কক্ষে সভায় সভাপতিত্ব করেন সনাক সভাপতি অমলেন্দু হাওলাদার। সভায় উপস্থিত ছিলেন রাঙামাটি সিভিল সার্জন ও উপ পরিচালক ডা: শহীদ তালুকদার, সনাক-সদস্য মুজিবুল হক বুলবুল, স্বজন সদস্য ডা: রনজিত নাথ, রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শওকত আকবর,কনসালটেন্টসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা ছাড়াও ইয়েস,ইয়েস ফ্রেন্ডস ও টিআইবি সদস্যরা। সভা সঞ্চালনা করেন টিআইবি’র এরিয়া ম্যানেজার বেনজিন চাকমা।


সভায় জেলা সিভিল সার্জন ডাঃ শহীদ তালুকদার তার বক্তব্যে বলেন, সনাক-টিআইবি এর বিভিন্ন কার্যক্রম ও সহযোগিতার মাধ্যমে হাসপাতালের সেবারমান বৃদ্ধি পেয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষের সচেতনতামূলক প্রচারনার ফলে ডেঙ্গু ও চিকনগুনিয়ার প্রাদুর্ভাব মুক্ত হয়েছি। এ ব্যাপারে তিনি সকলকে আরো সতর্ক হতে বলেন। সেবারমান উন্নয়নের ক্ষেত্রে সনাকের মাধ্যমে উত্থাপিত যে সমস্ত বিষয় সভায় আলোচনা হয়েছে সেগুলো সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় বাস্তবায়িত হলে সেবারমান আরও বৃদ্ধি পাবে।


সনাক সভাপতি অমলেন্দু হাওলাদার বলেন সনাক অ্যাডভোকেসির মাধ্যমে বিভিন্ন সমস্যা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট উত্থাপন করে এবং এর মাধ্যমে সহযোগিতা করে থাকে। তিনি আরও বলেন রাঙামাটির স্বাস্থ্য সেবারমান উন্নয়নে সবার সম্মিলিত উদ্যোগ প্রয়োজন এবং সকলের সহযোগিতায় স্বাস্থ্য সেবারমান বৃদ্ধি পাবে এবং এ ক্ষেত্রে সনাক তার সহযোগিতা অব্যাহত রাখবে বলে তিনি মত প্রকাশ করেন।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত