অনুমোদনহীন ও মেয়াদ উত্তীর্ণ পণ্য রাখার অপরাধে দুই প্রতিষ্ঠানকে জরিমানা

Published: 27 Jun 2019   Thursday   

বিএসটিআই কর্তৃক অনুমোদনহীন ও মেয়াদ উত্তীর্ণ পণ্য রাখার অপরাধে দুই প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর  রাঙামা‌টি জেলা কার্যালয়।

 

বৃহস্পতিবার সকাল ১১ টা হতে বিকাল ৩ টা পর্যন্ত  চলা এ অভিযানে  ২ প্র‌তিষ্ঠান‌কে ভোক্তা অ‌ধিকার বি‌রোধী কর্মকা‌ন্ডের জন্য পাঁচ হাজার টাকা জ‌রিমানা করা হ‌য়।

 

অ‌ভিযা‌নে বিএস‌টিআই এর মান পরীক্ষায় অনুত্তীর্ণ রাঁধুনী ধ‌নিয়া ও জিরা গুড়া, সান‌চিপস (ট‌মে‌টো ট্যাং‌গো) ধ্বংসসহ এক‌টি লি‌খিত অ‌ভি‌যোগও নিষ্প‌ত্তি করা হ‌য় অভিযানে।

 

অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, রাঙামা‌টি জেলা কার্যালয়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান।বি আলম স্টোর‌কে বিএস‌টিআই  এর মান পরীক্ষায় অনুত্তীর্ণ রাঁধুনী ব্যা‌ন্ডের গুড়া জিরা ও ধ‌নিয়া বিক্র‌য়ের জন্য সংরক্ষণ করায় ২ হাজার টাকা  জ‌রিমানা ক‌রে ৩২ প্যা‌কেট ব‌র্ণিত পণ্য জব্দ করা হয়। হিলমুন স্টোর‌কে সান চিপস (ট‌মে‌টো ট্যাং‌গো) বিক্র‌য়ের জন্য সংরক্ষণ করায় ৩ হাজার টাকা জ‌রিমানা ক‌রে ১৬ প্যা‌কেট চিপস ধ্বংস করা হয়। অভিযানে সময় উপস্থিত ছিলেন জেলা স্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর জনাব না‌ছিমা আক্তার খানম।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত