বান্দরবানে জেএসএস সমর্থককে গুলি করে হত্যা

Published: 25 Jun 2019   Tuesday   

বান্দরবান রোয়াংছড়ি উপজেলায় অংসিংচিং মারমা (৩৬) নামে জনসংহতি সমিতির এক সমর্থককে গুলি করে হত্যা করেছে দুর্বত্তরা। সোমবার রাতে উপজেলা সদর ইউনিয়নে থোয়াইঅংগ্য পাড়ায় এ ঘটনা ঘটেছে।  তবে কারা তাকে গুলি করে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। মঙ্গলবার সকাল ১০ টার দিকে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করেছে।

 

নাম না প্রকাশের শর্তে স্থানীয় কয়েকজন জানান, রাত দেড়টার দিকে ৫ জন লোক এসে অংসিংচিং মারমাকে বাইরে ডেকে নিয়ে যায়। তাকে ডেকে ঘর থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে নিয়ে যাওয়া হয়। কিছুক্ষণ পরে গুলির শব্দও পাওয়া যায়। ভরে পাড়ার লোকজন রাতে ঘটনাস্থলে যায়নি। ভোরে ঘটনাস্থলে পাড়ার লোকজন যাওয়ার পর সেখানে তাঁর লাশ দেখতে পায়। কি কারণে তাকে গুলি করে হত্যা করা হয়েছে পাড়ার লোকজনও নিশ্চিত করে জানাতে পারেনি।

 

সদর ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা বলেন, অংসিংচিং মারমা আঞ্চলিক রাজনীতিতে কোনো সক্রিয় কর্মী নয়। তবে এলাকায় সমর্থক হিসেবে তাঁর পরিচিতি রয়েছে বলে স্থানীয়রা তাঁকে জানিয়েছে।

 

বান্দরবানে জনসংতি সমিতির কয়েকজন নেতাকে মুঠোফোনে কয়েকবার যোগাযোগ করার পরও কোনো সংযোগ পাওয়া যায়নি।

 

রোয়াংছড়ি থানা ওসি শরিফুল ইসলাম জানান, খবর পেয়ে সকালে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে আসে। তাঁর হাত পিচ মোড়া করে বাঁধা ছিল। ময়না তদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত অংসিংচিং সদর ইউনিয়নে ২নং ওয়ার্ডের মৃত মংপ্রুথুই মারমা ছেলে। এ ঘটনায় পরিবারের লোকজন এখনো কারোর বিরুদ্ধে মামলা দায়ের করেনি। কারা তাকে কি কারণে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত