ভোটার তালিকা হালনাগাদ উপলক্ষে তথ্য সংগ্রহকারী-সুপাভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ

Published: 17 Jun 2019   Monday   

জুরাছড়িতে নির্বাচন কমিশনের উদ্যোগে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ উপলক্ষে তথ্য সংগ্রহকারী ও সুপাভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার উপজেলা বিশ্রামাগারের হল কক্ষে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় উপজেলা নির্বাচন কর্মকর্তা স্মৃতি ময় চাকমার সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান প্রধান অতিথি উপস্থিত থেকে প্রশিক্ষনের উদ্ভোধন করেন।

 

এ সময় তিনি বলেন, সকল তথ্য সংগ্রহকারীগণ দেশ প্রেম বুকে ধারন করে স্বচ্চতা ভাবে কাজ করতে হবে। কোন অবস্থায় মিয়ানমার নাগরিক কিংবা দেশের বহিরাগত নাগরিকদের ভোটার তালিকায় অন্তঃভুক্ত হওয়ার সুযোগ না পায়।

তিনি আরো বলেন, কোন তথ্য সংগ্রহকারীর বিরুদ্ধে দায়িত্ব অবহেলা কিংবা অস্বচ্চতার অভিযোগ পাওয়া যায় তার বিরুদ্ধে বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

 

উপজেলা নির্বাচন কর্মকর্তা স্মৃতি ময় চাকমা জানান, আগামী ১৯ জুন হতে ৮ জুলাই পর্যন্ত বাড়ী বাড়ী গিয়ে তথ্য সংগ্রহকারীরা তথ্য সংগ্রহ করবে। যাদের জম্ম সর্ব নিম্ন ২০০৪ সালের ১লা জানুয়ারী অথবা তাঁর পূর্বে যাদের জম্ম তারা এবার ভোটা হওয়ার সুযোগ পাবে।

 

তিনি আরো বলেন, জুরাছড়ি উপজেলায় ১৭ জুলাই দুমদুম্যা ইউনিয়নের বরকলক সরকারী প্রাথমিক বিদ্যালয়, মৈদং ইউনিয়নে ১৯ জুলাই জামেরছড়ি বাজার, বনযোগীছড়া ইউনিয়নে ২১ জুলাই বনযোগীছড়া ইউপি কার্যালয়, জুরাছড়ি ইউনিয়নে ২৩ জুলাই উপজেলা নির্বাচন অফিস কার্যালয় ছবি তোলা ও নিবন্ধনের কাজ করা হবে। এছাড়া সকল ইউনিয়নের বাদপড়া ভোটারদের ২৪ জুলাই উপজেলা নির্বাচন অফিস কার্যালয় ছবি তোলা ও নিবন্ধনের কাজ করা হবে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত