রাঙামাটিতে চ্যানেল আই`র জেলা অফিস উদ্বোধন

Published: 03 May 2019   Friday   

শুক্রবার রাঙামাটিতে বেসরকারী স্যাটেলাইট টিভি চ্যানেল ‘চ্যানেল-আই’র জেলা অফিস ও পার্বত্য চট্টগ্রাম ভিত্তিক অনলাইন দৈনিক পাহাড়ের আলোর উদ্বোধন করা হয়েছে।

 

শহরের কাঠালতলী এলাকায় চ্যানেল আই জেলা অফিস ও পাহাড়ের আলো অনলাইন দৈনিকের উদ্বোধন করেন রাঙামাটি পৌর মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী। উদ্বোধনী অনুষ্ঠানে আলোচনা সভায় পার্বত্য চট্টগ্রামের চারণ সাংবাদিক আলহাজ্ব এ কে এম মকছুদ আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চ্যানেল আই`র মিডিয়া কো-অর্ডিনেটর মোঃ আমিন চৌধুরী, খাগড়াছড়ি থেকে প্রকাশিত দৈনিক অরণ্যবার্তার সম্পাদক ও বিটিভি বিশেষ প্রতিনিধি চৌধুরী আতাউর রহমান রানা, ডিজিএফআই সহকারি পরিচালক মোঃ সাইফুজ্জামান, রাঙামাটি প্রেস ক্লাব সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, রাঙামাটি প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মোঃ আনোয়ার আল হক প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন চ্যানেল আই রাঙামাটি প্রতিনিধি ও পার্বত্য চট্টগ্রাম ভিত্তিক অনলাইন দৈনিক পাহাড়ের আলোর সম্পাদক মনসুর আহম্মেদ। আলোচনা সভা শেষে কেক কাটা হয় এবং বিভিন্ন সাংবাদিক সংগঠন, বিভিন্ন পত্রিকার সম্পাদক ও সুধীজনদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। 

 

রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, চ্যানেল আই পার্বত্য এলাকার সমস্যা, সম্ভাবনার কথা তুলে ধরে এলাকার উন্নয়নে সহায়ক ভূমিকা পালন করবে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত